নতুন বছরে কোন কোন ওয়েব সিরিজে রাখবেন নজর, দেখে নিন তালিকা

আর মাত্র কয়েক ঘন্টা। তারপরই পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে বরণ করে নেওয়ার পালা। সারা বছর ধরে কী পূর্ণ হল আর কী বাকি থেকে গেল, এ নিয়ে অনেক জলঘোলা হল । এবার পুরোনো ভুলে নতুনের দিকে তাকানোর সময়। সিনেমার পাশাপাশি দর্শক টানতে ওয়েব সিরিজও এগিয়ে চলছে জোরকদমে। বিগত দশকের শেষের দিকেই বাংলা ওয়েবের সূত্রপাত। একটি দশক শেষ হয়ে আবারও গোটা একটা দশক শুরু হতে চলেছে। নতুন বছরে কোন কোন ওয়েব সিরিজ রয়েছে সেই তালিকায় দেখে নিন একনজরে।

Riya Das | Published : Dec 31, 2019 6:43 AM IST

15
নতুন বছরে কোন কোন ওয়েব সিরিজে রাখবেন নজর, দেখে নিন তালিকা
ব্যোমকেশ সিজন ৫- বছর শুরু হতে না হতেই ফ্লোর কাঁপাতে আসছে 'ব্যোমকেশ সিজন ৫'। আগামী ১০ জানুয়ারী থেকেই শুরু হবে এর স্ট্রিমিং। ব্যোমকেশ নিয়ে ইতিমধ্যেই দর্শকের মধ্যে উত্তেজনা রয়েছে। ব্যোমকেশের চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য, অজিতের চরিত্রে দেখা যাবে সুপ্রভাতকে এবং সত্যবতীর ভূমিকায় রয়েছেন ঋদ্ধিমা। সৌমিক ভট্টাচার্যের পরিচালনায় দুটি গল্প 'দুষ্টচক্র', 'খুঁজি খুঁজি নারী' নিয়ে এবারের গল্প আসতে চলেছে।
25
ফেলুদা ফেরত- টলিউড ইন্ডাস্ট্রির থ্রিলারের শ্রষ্ঠা, বাংলা ছবির সফল পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এই প্রথম ওয়েবে পা রাখতে চলেছেন। তার বহুদিনের ইচ্ছা এবার পূরণ হতে চলেছে। ফেলুদাকে নিয়ে অনেক জলঘোলা হয়েছে। অবশেষে ফেলুদার চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে।
35
কর্কট রোগ- এই ওয়েব সিরিজটি নিয়ে ইতিমধ্যেই অনেক আগ্রহ রয়েছে দর্শকদের মধ্যে। এটিই প্রথম বাংলা ওয়েব সিরিজ যেটি মেডিকেল থ্রিলার। হিন্দি, বাংলা দুটি ভাষাতেই এটি মুক্তি পাবে। জিফাইভে মুক্তি পাবে এই সিরিজটি। ছবির মুখ্য চরিত্রে চিত্রাঙ্গদা, ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনয় করতে চলেছেন।
45
জাজমেন্ট ডে- বহু প্রতীক্ষিত একটি ওয়েবসিরিজ হল 'জাজমেন্ট ডে'। বেশ কয়েকটি শিডিউলে এটিকে বিভক্ত করা হয়েছে। কলকাতা, উত্তরবঙ্গ শ্যুটিং-এর কাজ বেশ অনেকদিন ধরে চলেছে। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন মধুমিতা সরকার, সোহিনী সরকার, রণজয়, অভিষেক সিং। চলতি মাসের শেষের দিকেই সিরিজের প্রথম টিজার প্রকাশ্যে এসেছে। অয়ন চক্রবর্তী পরিচালিত এই সিরিজটি ফেব্রুয়ারী মাসেই আসতে চলেছে।
55
হেডকোয়ার্টার্স লালবাজার- ২০১৯ সালে এই ওয়েবসিরিজটি স্ট্রিমিং হওয়ার কথা ছিল। কিন্তু সেটা আর হল না। নতুন বছরের ফেব্রুয়ারি মাসে এটি আসতে চলেছে। ওয়েবের মুখ্য চরিত্রে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী। ওয়েব সিরিজটির পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। বিনোদন জগতের বহু জনপ্রিয় অভিনেতাদেরই দেখা যাবে এই সিরিজে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos