বর্ষ সেরা বিনোদন, ২০১৯-এ বলি-টলির দশের দেশ

২০১৯ সাল বিনোদন জগতের জন্যে ঘটনা বহুল। বলিউড হোক বা টলিউড, একের পর এক ছবিতে ছক্কা হাঁকিয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। কড়া টক্করে সামিল একাধিক স্টার। কারুর সন্মান প্রাপ্তী, কারুর ঝুলিতে আবার নতুন চরিত্র। সম মিলিয়ে কেমন ফিরে দেখা ২০১৯।

debojyoti AN | Published : Dec 30, 2019 8:09 AM IST

110
বর্ষ সেরা বিনোদন, ২০১৯-এ বলি-টলির দশের দেশ
অমিতাভ বচ্চনঃ দাদা সাহেব ফালকে পেলেন অমিতাভ বচ্চন। ২৯ ডিসেম্বর এই পুরস্কার অমিতাভ বচ্চনের হাতে তুলে দেওয়া হয়। খবর ছড়িয়ে পড়ার পরই সোশ্যাল মিডিয়া জুড়ে খুশির বার্তা।
210
মিমি-র চ্যানেলঃ গান যে মিমি চক্রবর্তী ভালোই গান তার আভাস মিলেছিল দেখলে তোকে গানটির মধ্যে দিয়ে। সেই গানের বিস্তর সাফল্যতা অর্জনের পরই মিমি প্রকাশ্যে খোলেন নিজের ইউটিউব চ্যানেল। সেখানেই পাকাপাকি ভাবে গানের জগতের সঙ্গে তিনি যুক্ত হয়ে যান।
310
ত্রুশো-য় শ্রীদেবীঃ ২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পরই নেমে এসেছিল গোটা দেশে শোকের ছায়া। দেখা মেলেনি অভিনেত্রীর। এবার মাদাম ত্রুশতো রাখা হল তাঁর মূর্তি। জাহ্নবী গিয়ে সেই মূর্তি উন্মোচন করেন।
410
পর্দায় শঙ্কুঃ বইয়ের পাতা থেকে এবার বড় পর্দায় উঠে এলেন শঙ্কু। সেখানেই দেখা মিলল ধৃতিমান চট্টোপাধ্যায়ের। অনবদ্য তাঁর পর্দায় উপস্থিতি। ডিসেম্বর মাসেই সন্দীপ রায়ের হাত ধরে পর্দায় মুক্তি পেল শঙ্কু।
510
বিগ বসে নেই সলমনঃ দীর্ঘ দিন ধরে এই শো-এর সঞ্চালনার দায়িত্বে ছিলেন সলমন খান। কিন্তু বর্তমানে বাড়ানো হয়েছে শো-এর সময়। অন্যদিকে সলমন খানের হাতে এখন একাধিক ছবি। তাই সময় দিতে পাড়ছেন না তিনি।
610
কোয়েলের ছবি
710
অস্কার দৌড়ে গল্লি বয়ঃ একাধিক পুরস্কার পাওয়ার পর অস্কারের জন্য নির্বাচিত হয়েছিল গল্লিবয় ছবিটি। কিন্তু কয়েকদিনের মধ্যেই সেই প্রতিযোগিতা থেকে ছিটকে গেল ছবিটি।
810
নতুন ফেলুদাঃ টোটা রায় চৌধুরী এবার আসছেন ফেলুদার ভূমিকাতে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালনাতে রয়েছেন এই ছবিটির। দর্শকদের মধ্যে এখন সর্বাধিক প্রতিক্ষা এই ছবিটি ঘিরে।
910
বিক্রি হল আর.কে স্টুডিওঃ গোদরেজের কাছে বিক্রি হল আর.কে স্টুডিও। রণবীর কাপুরের কথায়, এই স্টুডিও চালানোর জন্য প্রচুর টাকা খরচ হচ্ছে, তাই বিক্রি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।
1010
মাদাম ত্রুশোয় শাহিদঃ চলতি বছরই শাহিদ কাপুরের মূর্তি স্থাপন করা হয় মাদাম ত্রুশোতে। মিরার সঙ্গে সেই মূর্তি উদ্বোধন করেন শাহিদ কাপুর।
Share this Photo Gallery
click me!
Recommended Photos