হিন্দু বাড়ির বউ হয়েও শাড়ি ছেড়ে বোরখা, নীলের স্ত্রী তৃণার কীর্তি ঝড়ের গতিতে ভাইরাল


সদ্যই দীর্ঘ ১০ বছরের প্রেমের  পরিণতি হয়েছে নীল-তৃণার।  বহু প্রতীক্ষার পর ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।  বিয়ের কয়েকদিন যেতে না যেতেই কেলেঙ্কারি কান্ড ঘটালেন নতুন বউ। বিয়ের পর শাড়ি ছেড়ে হঠাৎ কেন বোরখা পরলেন তৃণা, নতুন বউ-এর কীর্তিতে শোরগোল নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Mar 3, 2021 4:56 AM IST

18
হিন্দু বাড়ির বউ হয়েও শাড়ি ছেড়ে বোরখা, নীলের স্ত্রী তৃণার কীর্তি ঝড়ের গতিতে ভাইরাল

বহু প্রতীক্ষার পর ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।  

28


বিয়ের ঠিক ২৫ দিন আগেই রূপকথার এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেছেন প্রেমিক জুটি।  আলোর রোশনাইয়ের মধ্যেই অনুষ্ঠিত হয়েছে সংগীতের আসর ও এনগেজমেন্ট পর্ব। 

38

শ্বশুরবাড়িতেও গিয়েও ফুলসজ্জা খাট থেকে তাদের কাপল রোম্যান্স নজর কেড়েছে নেটিজেনদের। প্রতিটি মুহূর্তের ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন এই জুটি।

48

এখনও হানিমুন যেতে পারেননি নীল-তৃণা। ৪ ফেব্রুয়ারি বিয়ে সারলেও ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। শহরের নামী ক্লাবেই বসেছিল চাঁদের হাঁট।

58

নীলের সঙ্গে জমিয়ে সংসার করছেন তৃণা সাহা। তবে হঠাৎ কী হল তৃণার। শাড়ি ছেড়ে বোরখা কেন পরলেন অভিনেত্রী।

68


সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তৃণা। যেখানে শাড়ি ছেড়ে বোরখা পড়তে দেখা গেছে তৃণা সাহাকে।

78

আসলে 'খড়কুটো' ধারাবাহিকের জন্য হিন্দু বাড়ির বউ হয়েও বোরখা পরতে দেখা গেছে তৃণাকে। কারণ ধারাবাহিকের জন্য তিনি একজন মুসলিম সেজেছেন।

88


'খড়কুটো' ধারাবাহিকে পুটু পিসির বিয়ে নিয়ে টানটান উত্তেজনা চলছ। আদৌ কি পুটু পিসির বিয়ে হবে, তা সময়ই বলবে। মুখোপাধ্যায় পরিবারের হুল্লোড় গ্যাং নয়া ফাঁদ পেতেছে। সেই ফাঁদের জন্যই বোরখা পরে ছদ্মবেশে দেখা যাবে গুনগুনকে। শুটিংয়ের ফাঁকেই ভিডিও পোস্ট করেছেন গুনগুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos