রাজের পিতৃবিয়োগের দুঃখের শব্দে ব্যাখা করার নয়, কেমন আছেন পরিচালকের মা

সপ্তাহ দুয়েক আগেই গত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর বাবা শ্রী কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। গত কয়েক সপ্তাহ ধরেই রাজে পরিবারে নেমে এসেছিল শোকের ছায়া। ১৭ অগাস্ট নিজের কোভিডে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন তিনি। সেই খবর প্রকাশ্যে আসতে না আসতেই উদ্বেগ ছড়ায় ভক্তমহল ও শুভাকাঙ্খীদেক মধ্যে। রাজের পরিবারে স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ বাকি সদস্যরা করোনা নেগেটিভ হওয়ার খবর টুইট করে জানিয়েছেন পরিচালক। তারপরই শোকের ছায়া যেন আরও দৃঢ় হয়ে ওঠে রাজের পিতৃবিয়োগের খবরে।

Adrika Das | Published : Sep 8, 2020 1:36 PM IST

110
রাজের পিতৃবিয়োগের দুঃখের শব্দে ব্যাখা করার নয়, কেমন আছেন পরিচালকের মা

তারপরই সকলের উদ্বেগ বাড়ে শুভশ্রী এবং রাজের মা-কে নিয়ে। কোভিডে আক্রান্ত হওয়ার কারণে মা এবং স্ত্রীয়ের পাশে সশরীরে থাকতে পারেননি রাজ। 

210

যার জেরে ভক্তদের মধ্যে শুভশ্রী এবং রাজের মা-এর খবর পাওয়া নিয়ে ছড়ায় উদ্বেগ। পরবর্তীকালে কোভিডমুক্ত হয়ে সেল্ফ আইসোলেশন থেকে বেরিয়ে আসেন তিনি। 

310

শুভশ্রীর সঙ্গে একটি বিজ্ঞাপন শ্যুট করার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। অন্তঃসত্ত্বা শুভশ্রী এখন ভালই আছে। তবে পরিচালকের মা কেমন আছেন। 

410

জানা গেল সৃষ্টি পাণ্ডের পোস্টে। রাজকে মামা বলে ডাকে সৃষ্টি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রাজের মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। 

510

রাজের মা সম্পর্কে সৃষ্টির দিদা হন। ওনার ছবি দেখে স্বাভাবিকভাবে মন খারাপের দিকে ঢলে পড়েছে শুভশ্রী এবং রাজের শুভাকাঙ্খীরা। অনেকে সে কথা ব্যক্তও করেছেন কমেন্ট সেকশনে। 

610

তবে তিনি শারীরিকভাবে সুস্থই আছেন। মন থেকে সুস্থ হতে খানিক সময় প্রয়োজন। এবং সেটাই স্বাভাবিক। রাজের বাবার মৃত্যুসংবাদে তাঁর এবং তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানায় টলিউড।  

710

মিমি চক্রবর্তী রাজ চক্রবর্তীকে ট্যাগ করে টুইটারে লেখেন, "তোমার এবং তোমারের পরিবারের প্রতি সমবেদনা রইল।" নুসরত জাহানও টুইট করে শুভশ্রী এবং রাজের প্রতি নিজের সমবেদনা জানান। 

810

অঙ্কুশ হাজরা লিখেছিলেন, "আমরা সবাই তোমার সঙ্গে আছি পাপা, কাকু আমাদের পাশে রয়েছেন সর্বদা। উনি যেখানেই আছেন ভাল আছেন। শুধু এটুকু মাথায় রেখো তোমার হাসিটাই ওনাকে আনন্দে রাখবে।"

910

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, "রাজ চক্রবর্তীর পিতৃ বিয়োগের সংবাদে খুবই খারাপ লাগছে। তাঁর এই অকাল মৃত্যুতে পরিবারের ওপর কী ঝড় বয়ে যাবে ভাবতেও পারছি না। তাদের প্রত্যেকের প্রতি আমার পরিবারের সমবেদনা। একটাই শান্তি, মানুষটির তাঁর পুত্রের রূপকথার রাজপুত্রের জীবন দেখে গর্বিত হয়ে গেলেন।"

1010

"মনে রেখো বাবারা কখনও আমাদের ছেড়ে যায় না। ওনারা আমাদের সবসময়ে দেখছেন। আমরা পাশে আছি।" লিখেছিলেন রুক্মিনী মৈত্র। অভিনেতা যশ দাশগুপ্ত টুইট করেন, "তোমার এই ক্ষতি মেনে নিতে পারছি। আশা করি ঈশ্বর তোমায় শক্তি দেবে। আমার প্রার্থনা রইল।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos