Bikini Shoot, মাত্র ১৭ বছর বয়সে নোংরা মন্তব্যের শিকার ঋতাভরী, প্রিয়ঙ্কাকে জানান নিজের অভিজ্ঞতা

'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় আবির্ভাব হয়েছিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর। প্রথম ধারাবাহিকেই প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ। চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন নিজের অভিনয় প্রতিভায়। এই ধারাবাহিকটি চরম জনপ্রিয়তা অর্জন করার পর আর ঘুরে তাকাতে হয়নি ঋতাভরীকে। এরপর আরও একটি ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তবে অতি অল্প সময়ের জন্য। বাংলা টেলিজগতের সঙ্গ ছেড়ে তিনি মন দিয়েছিলেন বড়পর্দা, শর্ট ফিল্মে। 

Adrika Das | Published : Dec 19, 2020 1:35 PM IST

18
Bikini Shoot, মাত্র ১৭ বছর বয়সে নোংরা মন্তব্যের শিকার ঋতাভরী, প্রিয়ঙ্কাকে জানান নিজের অভিজ্ঞতা

অভিনয় জগতে তাঁর জনপ্রিয়তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। বিষয়টি অবশ্যই তাঁর সৌন্দর্য, হটনেস এবং লাবণ্য। 

28

তবে তাঁর এই যাত্রাপথ শুরুর দিকে মোটেই সুখকর ছিল না। বছর দশেক আগে টেলিনায়িকার ছক ভেঙে বেরবার চেষ্টা করেছিলেন ঋতাভরী, আর তাতেই হয়েছিল বিপত্তি। 
 

38

মাত্র ১৭ বছর বয়সে সাংঘাতিক ট্রোলিংয়ের শিকার হতে হয়েছিল ঋতাভরীকে। বিকিনিতে নিজের সৌন্দর্য তুলে ধরতেই নোংরা মন্তব্যে ভরে গিয়েছিল চারিদিক। 

48

সেই সময় সোশ্যাল মিডিয়ার তেমন চল ছিল না। নিমেষে ছবি, ভিডিও ফেসবুক, হোয়্যাটঅ্যাপ, ইনস্টাগ্রামে ভাইরালও হত না, তবুও ট্রোলিংয়ের হাত থেকে রক্ষা পাননি অভিনেত্রী। 

58

বিকিনিতে কেন ধরা দেবে একজন টেলি অভিনেত্রী। এই ট্যাবু ভাঙতে গিয়ে অল্প বয়সে কুরুচিকর মন্তব্যের তীরে বিদ্ধ হয়েছিলেন। এমনকি নিজের মায়ের বিষয় তাঁকে খারাপ কথা শুনতে হয়। 

68

খবরের কাগজের পাতায় বড় বড় করে ছাপা হয়েছিল তাঁর সেই ভাইরাল হলুদ বিকিনি পরা ফোটোশ্যুট। যা দেখে বাঙালি এবং বাঙালি দর্শকের মাথায় হাত। 

78

এই তিক্ত অভিজ্ঞতাই ঋতাভরী শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে এক সাক্ষাৎকারে। যেখানে তিনি জানান, তাঁকে কীভাবে নিত্যদিন সাইবার বুলিং, ট্রোলিং, নোংরা মন্তব্যের শিকার হতে হয়। 

88

এই বিষয় তাঁকে সব এড়িয়ে এগিয়ে যেতে সাহায্য করেছিলেন কালকি কেঁকলা। একটি শর্ট ফিল্ম 'নেকেড' এ একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। সেই শর্ট ফিল্মের মাধ্যমে ঋতাভরী সমস্ত ট্রোলারদের পিছনে ফেলে এগিয়ে যাওয়ার সাহস পেয়েছিলেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos