Topless হয়ে হিরোর সঙ্গে স্বস্তিকার ঘনিষ্ঠতা, ছবির প্রয়োজনে অভিনয় করতে গিয়েই সমালোচনার শিকার হন অভিনেত্রী

স্বস্তিকা মুখোপাধ্যায় যেন সাহসিকতার আরও এক নাম। কিছু বলতে বা করতে, নিজের দৃষ্টিভঙ্গি জনসমক্ষে রাখতে কখনই পিছপা হন না তিনি। বরং ট্রোলিং, ব্যাশিং, সমালোচনা, নিন্দার কথা বিন্দুমাত্র চিন্তা না করেই সাহসের সহিত নিজের দৃষ্টিভঙ্গি প্রকাশ করেন। টলিউড ইন্ডাস্ট্রিতে নানা রকম বিস্ফোরক মন্তব্য করে কোণঠাসা হয়েছেন ঠিকই, তবে কখনই ভয়েতে পিছিয়ে যাননি। একাধিক অভিনেতা, অভিনেত্রীদের মত পাল্লা যেদিকে ভারী সেদিকে ছুটে যাননি স্বস্তিকা। 

Adrika Das | Published : Jan 12, 2021 7:29 AM IST

110
Topless হয়ে হিরোর সঙ্গে স্বস্তিকার ঘনিষ্ঠতা, ছবির প্রয়োজনে অভিনয় করতে গিয়েই সমালোচনার শিকার হন অভিনেত্রী

যার জেরে স্বস্তিকাকে ফিয়ারলেস তকমা দিয়েছে তাঁর ভক্তরা। তবে এক সময় তাঁর ভক্তমহলের কিছু সংখ্যক অনুরাগীরাই মুখ ফিরিয়ে নিয়েছিল তাঁর থেকে। 
 

210

২০১৪ সালের ছবি 'টেক ওয়ান'-এ টপলেস হয়েছিলেন স্বস্তিকা। সেই ছবির ক্লিপও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই সময় ফেসবুক, হোয়্যাটসঅ্যাপ, ইনস্টাগ্রামের তেমন চল ছিল না। 

310

ইউটিউবেই ছড়িয়ে গিয়েছিল স্বস্তিকার টপলেস হয়ে ছবির এক অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য। ছবিতে এই দৃশ্যটি ছিল চিত্রনাট্যের প্রয়োজনে। 

410

যেখানে সেই হিরোর সঙ্গে টপলেস হয়ে ঘনিষ্ঠতায় মত্ত স্বস্তিকা। ঘনিষ্ঠতার দৃশ্য নিয়ে কারও কোনও সমস্যা যদিও দর্শকমহলের হয়নি। 

510

সমস্যা হয়েছিল স্বস্তিকার টপলেস হওয়া নিয়ে। ইন্ডাস্ট্রিতে খানিক কোণঠাসাও হয়েছিলেন স্বস্তিকা। অবশ্য চিরকালের মতই তিনি নিজের সাহসিকতার পরিচয় দেন। 

610

স্বস্তিকার বিপক্ষে একদল থাকলেও, পক্ষেও ছিল একাধিক মানুষ। দর্শকমহল বিভক্ত হয়ে গিয়েছিল দুই ভাগে। সমালোচনা, নিন্দায় তখন বিতর্ক তুঙ্গে। 

710

কেউ কেউ স্বস্তিকার চরিত্র নিয়ে কুরুচিকর মন্তব্য করা শুরু করে আবার কেউ তাঁকে ইন্ডাস্ট্রি থেকে চলে যাওয়ার পরমার্শ দিয়ে বসে।

810

তাঁর পক্ষে থাকা সকলে দর্শকদের বক্তব্য ছিল, 'হিরোরা যখন শার্টলেস হয়ে ছবিতে অভিনয় করে, তখন কারও কোনও মাথা ব্যাথা নেই। কোনও হিরোইন করলেই সমস্যা।'

910

'পিতৃতান্ত্রিক সমাজে কখনই মেয়েদের এগোতে দেওয়া হবে না, তবুও মেয়েরা থেমে থাকার নয়। যত আটকানোর চেষ্টা করা হবে, ততই এগিয়ে যাবে তাঁরা।'

1010

স্বস্তিকা কখনই এসব নিয়ে বেশি মাথা ঘামাননি। তিনি যে অন্যান্য টলিউড অভিনেত্রীদের চেয়ে ঢের বেশি আলাদা তা সকলেই জানে। তবে তিনি নীরবে সব সহ্য করেন না। প্রতি সময়ই কড়া জবাব দিয়েছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos