ছেলের সঙ্গে 'অশালীন' ছবি শ্রাবন্তীর, কুমন্তব্যে ভরে যায় সোশ্যাল মিডিয়া

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টলিউডের সেই অভিনেত্রীদের মধ্যে পড়েন যিনি বহু বছর ধরে প্রথম সারির অভিনেত্রীদের জায়গায় আজও সমানভাবে টিকে রয়েছেন। নিজের অভিনয় গুণে আজও মুগ্ধ করে চলেছেন বাংলা চলচ্চিত্রের দর্শকদের। বয়স বাড়লেও মুখে এবং কাজে নেই বয়সের ছাপ। কেবল অভিনয় এবং ছবির জন্যই যে সংবাদ শিরোনামে থেকেছেন তা নয়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বারে বারে খবরে উঠে এসেছে তাঁর নাম। তিনবার বিয়ে, বিবাহবিচ্ছেদ সমস্ত কিছু নিয়ে কখনও রাখঢাক ছিল না শ্রাবন্তীর। 

Adrika Das | Published : Sep 1, 2020 7:23 AM IST

19
ছেলের সঙ্গে 'অশালীন' ছবি শ্রাবন্তীর, কুমন্তব্যে ভরে যায় সোশ্যাল মিডিয়া

পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন ২০০৩ সালে। সেই বিয়ে বহুদিন টিকলেও পরে তা ভেঙে যায়। বিবাহবিচ্ছেদের পর প্রেম, ভালবাসা থেকে খানিক বিরতি নিয়েছিলেন শ্রাবন্তী। 

29

জোর কদমে তখন ছবি করে চলেছেন তিনি। তারপরই ২০১৬ সালে কৃষাণ বৃজকে বিয়ে করেন। বছর ঘোরার আগেই সেই বিয়েতে ইতি টানেন শ্রাবন্তী। 

39

সম্পর্কের ওঠাপড়ার মাঝে অবশেষে খুঁজে পেলেন ভালবাসার মানুষকে। রোশন সিং। ২০১৯ সালে গাঁটছড়া বাঁধেন রোশনের সঙ্গে। এখন তাঁরা হ্যাপিলি ম্যারিড কাপল। 

49

সম্পর্কের এই ওঠাপড়ার মাঝে একজন সর্বদা ছিল শ্রাবন্তীর পাশে। ছেলে অভিমুণ্য চট্টোপাধ্যায়। ছেলের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক যেন দিনে দিনে আরও দৃঢ় হয়েছে। 

59

মায়ের ব্যক্তিগত জীবনের ওঠাপড়ায় ভয় পায়নি ছোট্ট অভিমুণ্য। এখন বেশ বড় হয়ে গিয়েছে সে। তবে ছোট থেকেই শক্ত হাতে ধরেছিল মায়ের হাত। 

69

যার কারণে ছেলের সঙ্গে মায়ের সম্পর্ক একেবারে বন্ধুর মত। তবে এই সম্পর্কে চোখ বেকিয়েছিল একাধিক মানুষ। ছেলের সঙ্গে তোলা রোম্যান্টিক ছবিতে নাক শিঁটকিয়েছিল সমাজের একদল ব্যক্তি। 

79

ঘনিষ্ঠতায় মজে না হলেও ছেলের সঙ্গে প্যাশিনেট রোমান্টিক ছবি তুলেছিলেন শ্রাবন্তী। সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই রে রে করে এল নেটিজেনরা।

89

ছেলের সঙ্গে এমন 'অশালীন' ছবি কেন তুলবেন শ্রাবন্তী। এমনই কুমন্তব্যে ভরতে শুরু করল সোশ্যাল মিডিয়া। তাদের নিয়ে একের পর এক ট্রোলাররা করে গেল মন্তব্য।

99

যদিও এ বিষয় কোনও প্রতিক্রিয়াই দেননি শ্রাবন্তী। নিজের ছেলের সঙ্গে কেমন সম্পর্ক রাখবেন তা তিনি অবশ্যই সমাজের কিছু মানুষদের থেকে শিখবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos