'বাংলা ও দেশের গর্ব আপনি', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে টলিউডে শোকের ছায়া

দীর্ঘদিনের লড়াইয়ের অবসান। অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৪। ৯ অগাস্ট নিজের বাড়ির বাথরুমে পড়ে গিয়ে মাথায় গুরুতর চোট পান তিনি। দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। পরদিন ১০ অগাস্ট স্নায়ুঘটিত সমস্যা দেখা দেয় তাঁর। ১৩ অগাস্ট কোমায় চলে যান। অস্ত্রোপচারের আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। যার পরই ফুসফুসে সংক্রমণ ছড়াতে থাকে। দীর্ঘদিন ধরে কখনও অবস্থার অবনতির খবর পাওয়া যাচ্ছিল। অবশেষে সোমবার দুপুরে প্রয়াত হন তিনি। সোশ্যাল মিডিয়ায় টলিউড তারকারা দেশের প্রথম বাঙালি রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন। 

Adrika Das | Published : Aug 31, 2020 6:16 PM IST / Updated: Sep 01 2020, 02:39 AM IST

18
'বাংলা ও দেশের গর্ব আপনি', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে টলিউডে শোকের ছায়া

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ঃ আমাদের বাংলারই নয়, গোটা দেশের গর্ব উনি। ভাবতেই অবাক লাগছে যে উনি আর আমাদের সঙ্গে নেই। ওনার আত্মার শান্তি কামনা করি।

28

দেবঃ আমার সমবেদনা তোমার সঙ্গে রইল অভিজিৎ দা (প্রণব মুখোপাধ্যায়ের পুত্র)। গোটা দেশের চরম ক্ষতি। ওনার আত্মার শান্তি কামনা করছি। 
 

38

নুসরত জাহানঃ দেশের প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতেত গভীরভাবে শোকাহত। সত্যি, ভারতীয় রাজনীতিতে চরম ক্ষতি।
 

48

মিমি চক্রবর্তীঃ দেশের প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুর খবর অত্যন্ত দুঃখজনক। উনি সর্বদা আমাদের স্মৃতিতে বেঁচে থাকবেন। ওনার অবদান চিরস্মরণীয়। ওনার পরিবারের জন্য সমবেদনা রইল।

58

জিৎঃ দেশের সবচেয়ে সম্মানীয় রাষ্ট্রপতির মধ্যে অন্যতম ছিলেন শ্রী প্রণব মুখোপাধ্যায়। অন্যতম মহান নেতা। ওনাক অবদানের মধ্যে দিয়ে তিনি সর্বদা জীবিত।

68

অঙ্কুশ হাজরাঃ দেশের প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের আত্মার শান্তি কামনা করি। আমাদের গর্ব আপনি। চিরজীবন আমাদের স্মৃতিতে থাকবেন। 

78

সৃজিত মুখোপাধ্যায়ঃ রাষ্ট্রপতি ভাবনে 'জাতিস্বর'র স্ক্রিনিংয়ের সময় এবং 'চতুষ্কোন'র জন্য জাতীয় পুরষ্কার গ্রহণ করার সময় ওনার সঙ্গে সাক্ষাৎ হয়। বিনোদনের প্রতি বেজায় টান ছিল ওনার। ওনার প্রয়াণে গভীরভাবে শোকাহত।

88

পরমব্রত চট্টোপাধ্যায়ঃ বিশ্ব রাজনীতিতে আজ এক বড় দুঃখের দিন। এনার মত মানুষ আর দেখা যায় না।  শ্রী প্রণব মুখোপাধ্যায়ের আত্মার শান্তি কামনা করি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos