Zee Bangla Rannaghar: শীতের আমেজে পিকনিক স্পেশাল এপিসোড, জি বাংলার রান্নাঘরে একাগুচ্ছ চমক

শীতকাল মানেই এক কথায় বলতে গেলে ভরপেট খাওয়া-দাওয়া, সঙ্গে চুটিয়ে আড্ডা মজা, আর পিকনিক। শীতের মূলত দুই মাস বাঙালির তথা সকলের কাছেই বেশ প্রিয়। হালকা রোদ গায়ে মেখে যে কোনও জমায়েতেই অনায়াসে পরিণত হয় ছোটখাটো পিকনিকে। 

Jayita Chandra | Published : Nov 28, 2021 8:18 AM IST

112
Zee Bangla Rannaghar: শীতের আমেজে পিকনিক স্পেশাল এপিসোড, জি বাংলার রান্নাঘরে একাগুচ্ছ চমক

আর তাই এবার জি বাংলার রান্নাঘরও (Zee Bangla Rannaghar) থাকল না পিছিয়ে, চার দেওয়ালের মধ্যে নয়, সুস্বাদু রান্না যখন প্লেটে প্লেটে সাজানো, শীতের দিনে তখন কি আর ডাউনিং টেবিলে মন বসে, তাই খোলা আকাশের নিচেই এবার স্পেশাল এপিসোড। 

212

জি বাংলার স্পেশাল এপিসোড (Zee Bangla Rannaghar) মানেই সেখানে থাকবে কিছু না কিছু বিশেষত্বের ছোঁয়া। আর শীত এলে তো কথাউই নয়। সদ্য দিদি নম্বর ওয়ানও নেমে এসেছে মাঠে ময়দানে, খেলা ও আড্ডায়। 

312

সেখানেই সুদীপাকে পাওয়া গিয়েছে সঞ্চালকের ভূমিকায়। এবার খোদ নিজের অনুষ্ঠান, অর্থাৎ রান্না ঘরকেই খোলা আকাশের নিচে এনে তাক লাগাতে চলেছেন সুদীপা। 

412

যাকে বলে দক্ষযজ্ঞ। থাকছে একগুচ্ছ নতুন চমক। স্পেশাল রেসিপি তো বটেই, সঙ্গে থাকছেন সেলিব্রিটি সেফেদের আনাগোনা। তাঁরাই নানা স্বাদের পদ  পরিবেশন করবেন গরম গরম। 

512

অন্যদিকে থাকছে একগুচ্ছ অতিথি। গায়ক গায়িকা থেকে নায়ক নায়িকা। সকলের সঙ্গেই খাওয়া-দাওয়া আর আড্ডা চলবে প্রতিদিন সন্ধ্যায়। এক কথায় বলতে গেলে বাড়ি বসেই পিকনিকের আজেম নেবেন দর্শকেরা। 

612

এভাবেই ঢেলে সাজানো হচ্ছে রান্না ঘরের স্পেশাল এপিসোড। সকলে মিলে আড্ডায় মাতবে এই বিশেষ কয়েকটি এপিসোডে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এর বিশেষ প্রোমো। 

712

থাকছে খাবার নিয়ে যেমন আড্ডা, তেমনই থাকছে মজার মজার খেলাও, সঙ্গে সেলেবদের গান, নাচ আর খুনসুটি। সবে মিলে জমিয়ে দিতে সোমবার থেকে নতুন সাজে রান্না ঘর। 

812

২৯ নভেম্বর থেকেই সম্প্রচারিত হবে এই বিশেষ পর্ব, যেখানে ঢেলে সাজানো হচ্ছে এই  অনুষ্ঠান। থাকছে খাবারেও চমক। বেশ কিছু নতুন নতুন রেসিপি এই পর্বে দেখানো হবে। 

912

থাকবে পিকনিক স্পেশাল মেনুও। পাশাপাশি খাবারের ফিউশন। মিষ্টির লাইভ কাউন্টার, যার ফলে পেটপুজোর সঙ্গে মন ভালো করা এক বিশেষ পর্ব এবার দর্শকদের জন্য জানিয়ে তুলেছে রান্নাঘর। 

1012

সেই সেটেরই বেশ কিছু ছবি আগাম রইল দর্শকদের জন্য। যা থেকে এই পর্বের চমক ঠিক কতটা হতে চলেছে বেশ আন্দাজ করা যায়। 

1112

এখন দেখার কোন কোন নতুন পদ দর্শকদের সামনে তুলে ধরতে চলেছেন সেফেরা এই বিশেষ পর্বে, আর তা চেটে পুটে ঠিক কতটা উপভোগ করতে চলেছে সেলেব মহল।

1212

তাই চেটে পুটে এই এপিসোডের স্বাদ নিতে রোজ বিকেস সাড়ে চারটের সময় সোমবার থেকে জি বাংলার রান্নাঘর দেখতেই হচ্ছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos