স্বামী-স্ত্রী হিসেবে দাদার সামনে নুসরত-যশ, সঙ্গে লোপামূদ্রা থেকে বাবুল- একাধিক হিট জুটি

দাদাগিরি-র শো-এর জনপ্রিয়তা সকলেরই জানা। শুধু একরাশ অজানা প্রশ্ন আর নিজের জ্ঞানের পরিচয় নয়, সঙ্গে থাকে আনন্দ। প্রতিটি এপিসোডেই হাজির হন নতুন নতুন সদস্যরা। দাদার প্রশ্নবানের সামনে কেউ টিকে গিয়ে শেষ পর্যন্ত জয় লাভ করেন তো কেউ মাঝ পথেই হেরে বসেন। এর সঙ্গে থাকে হাঁড়ির খবর ফাঁসের পর্ব। বিশেষ করে সেলেবদের ক্ষেত্রে। দাদাগিরি-র মঞ্চে প্রায়শই উপস্থিত হন সেলেবরা। আর সেই সকল স্পেশ্যাল এপিসোড থাকে বেশ মজার। সেলেবদের গোপন খবর ফাঁস করতে ব্যস্ত থাকেন সৌরভ। সব মিলিয়ে থাকে একরাশ মজা। সঙ্গে বুদ্ধির পরীক্ষা তো আছেই। সদ্য শ্যুট হল এমনই একটি এপিসোড। যা আজ অর্থাৎ ২৪ এপ্রিল রবিবার টেলিকাস্ট হতে চলেছে। 

Sayanita Chakraborty | Published : Apr 24, 2022 5:31 AM IST

110
স্বামী-স্ত্রী হিসেবে দাদার সামনে নুসরত-যশ, সঙ্গে লোপামূদ্রা থেকে বাবুল- একাধিক হিট জুটি

সদ্য জি বাংলা-র পর্দায় অনেকে দেখেছেন দাদাগিরি শো-এর ক্লিপিংস। যেখানে নুসরত ও যশকে এক সঙ্গে দেখা দিয়েছে। একজনের পরনে কালো কুর্তা। আর নুসরত পরেছেন সাদা ও কালো পাড়ের জরদৌসি শাড়ি। শো-এর মঞ্চে অপরকে নিয়ে ঠাট্টা করতে দেখা গিয়েছে। দাদাগিরি শো-এর পক্ষ থেকে প্রকাশিত এই ক্লিপিংস মুহূর্তে ভাইরাল হয়েছে।

210

তবে অনস্ক্রিন জুটি কিংবা সববাস সঙ্গী হিসেবে নয়। বরং, স্বামী-স্ত্রী হিসেবে দাদাগিরি শো-এর মঞ্চে হাজির হয়েছিলেন টলিপাড়ার সব থেকে বিতর্কীত জুটি। যশ আর নুসরতের সম্পর্ক নিয়ে বহু দিন ধরে নানা রকম চর্চা শোনা গিয়েছে। বিস্তর জল ঘোলা হয়েছে তাদের সম্পর্ক নিয়ে। কিন্তু, তারা নিজেরা মুখ খোলেননি কখনও। 

310

কোনও বিতর্কেরই উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেননি। এমনকি নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়েও প্রশ্ন হয়েছে। দুজনকে অনেকে সহবাস সঙ্গী বলে আখ্যাও দিয়েছে। তবে, নিরব ছিলেন নুসরত ও যশ। তবে, তাদের সম্পর্ক বাস্তবে কী, তার উত্তর মিলবে আজ। দাদাগিরি শো-এর মঞ্চে আজ তারা হাজির হবেন স্বামী স্ত্রী হিসেবে। আর আজ এই শো-এর প্রধান আকর্ষণ তারাই। 

410

তবে এরা আগে তারা একটি রেডিও টক শো-তে হাজির হয়েছিলেন তারা। নিজেদের সম্পর্কের শিলমোহর দেওয়ার পর ইশক ইউথ নুসরত নামে একটি রেডিও টক শো করেন। তবে, এবার একেবার অন্য ভাবে হাজির হতে চলেছেন ইশানের মা ও বাবা। দাদার সামনে আজ নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে বলতে চলেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। 

510

ইতিমধ্যে ভাইরাল হওয়া প্রমোতে দেখা গিয়েছে ক্যুইজের কিছু ঝলক। খেলার ফাঁকেই এই বিতর্কীত জুটিকে প্রশ্ন করেছেন দাদা। আর তাঁর সব প্রশ্নের উত্তর একেবারে সহজ ভাষায় সোজা সাপটা ভাবে দিয়েছেন যশ ও নুসরত। সন্তান জন্মের পর তাদের সম্পর্কের কতটা পরিবর্তন হয়েছে, তাও জানিয়েছেন নায়িকা। 

610

মঞ্চে দাদা প্রশ্ন করেন, এখনও সম্পর্কের মধ্যে কে বেশি পজেসিভ? উত্তরে দুজনই বলেন, একে অন্যকে চোখে হারাই। তারপরই দাদা প্রশ্ন করেন কে বেশই অন্যের খেয়াল রাখে প্রশ্ন শেষ হতে না হতেই একে অন্যের দিকে আঙুল দেখিয়ে ইশারা করে। এভাবেই নিজেদের ভালোবাসার কথা জানান দুজনে। সকলের সামনে আসে তাদের সম্পর্কের রসায়ন। 

710

আজ ৯.৩০ মিনিটে টেলিকাস্ট হবে দাদাগিরি সিজিন ৯-এর এই স্পেশ্যাল এপিসোড। এদিন যশ ও নুসরতের সঙ্গে ছিলেন দমদার জুটি বাবুল সুপ্রিয় ও রচনা, সুরেলা দুটি জয় ও লোপামুদ্রা ও মিষ্টি জুটি ওম আর মিমি। সকলে মিলে জমিয়ে মজা করেন এদিনের শো-তে। 

810

ঝগড়া, রোম্যান্স, বোঝাপড়ার টক ঝাল মিষ্টি গল্প নিয়ে হাজির হবেন সকলে। পাশাপাশি নাচ, গান মিলিয়ে এক জম জমাট এপিসোড দেখা যায়। জমজমাট এই এপিসোডটি আজ টেলিকাস্ট হবে। তাই এই সকল হিট জুটি প্রেম ও রোম্যান্স চাক্ষুস করতে চাই ঠিক রাত ৯.৩০-এ চালিয়ে ফেলুন জি বাংলা। 

910

সেলেবদের খেলা ও ব্যক্তিগত জীবনের নানা কাহিনি উঠে আসবে আজকের এপিসোডে। সঙ্গে দাদার সঞ্চালনা এবারও নজর কাড়বে সকলের। এদিকে কদিন আগেই নববর্ষের স্পেশ্যাল এপিসোড দেখা গিয়েছিল। সেখানে হাজির হয়েছিল বেশ কয়টি খুঁদে সদস্য। থিম ছিল 'হাত বাড়ালেই বন্ধু হয়'। বেশ চমকপ্রদ ছিল নববর্ষের এপিসোড।    

1010

মজার মজার গল্প থেকে খুঁদেদের কীর্তি কলাপে জমে উঠেছিল মঞ্চ। বাচ্চাদের সঙ্গে দারুন ভাব জমে গিয়েছিলেন দাদা। কান ধরে উঠবস করা থেকে ভেলমুড়ি মাখা-- হাসিমুখে খুদেদের সব আবদার সামলান দাদা। এবারের বর্ষবরণ স্পেশ্যাল এপিসোডেও খুদেদের নিয়ে ছিল দাদার দারুন দারুন চমক আর প্রাণখোলা হাসি। আর সেই মজার পর আবারও আজ আসছে স্পেশ্যাল এপিসোড। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos