রবিবার বিকেলে জমজমাট দর্শকের ড্রয়িংরুম, ছবিতে দেখুন জি বাংলা সোনার সংসারের কিছু ঝলক

টিআরপি-র নিরিখে কয়েক সপ্তাহ ধরে শীর্ষে রয়েছে ধারাবাহিক 'মিঠাই'। ফলে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২-এ যে তারাই বাজিমাত করবে সেটা বলার অপেক্ষা ছিল না। আর হয়েছেও তাই। একাধিক পুরস্কার নিজেদের ঝুলিতে পুড়ে নিয়েছে টিম 'মিঠাই'। সেরা নায়ক ও সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন সৌমিতৃষা কুণ্ডু ও আদৃত রায়। দর্শকদের বিচারে সেরা সিধ আর মিঠাই। তাদের খুনসুটি দর্শকদের নজর কেড়ে নিয়েছে। তবে শুধুমাত্র সেরা নায়ক-নায়িকাই নয়, সেরা ধারাবাহিকের পুরস্কারও ছিনিয়ে নিয়েছে 'মিঠাই'। জি বাংলা ধারাবাহিকের জনপ্রিয় নায়ক, নায়িকা ও অভিনেতাদের দুর্দান্ত ড্যান্স পারফরম্যান্স মাতিয়ে রেখেছিল এই অনুষ্ঠান। তার সঙ্গে যোগ দিয়েছিল আবীর চট্টোপাধ্যায় ও অঙ্কুশ হাজরার সঞ্চলনা।  

Maitreyi Mukherjee | Published : Mar 26, 2022 12:09 PM IST

115
রবিবার বিকেলে জমজমাট দর্শকের ড্রয়িংরুম, ছবিতে দেখুন জি বাংলা সোনার সংসারের কিছু ঝলক

হয়ে গেল জি বাংলা সোনার সংসার। বাংলা টেলিভিশনের সবচেয়ে বড় অ্যাওয়ার্ড শো। জি বাংলার ধারাবাহিকের জনপ্রিয় হিরো, হিরোইন, অভিনেতাদের দুর্দান্ত ড্যান্স পারফরম্যান্স মাতিয়ে রেখেছিল অনুষ্ঠান। 

215

একের পর এক সম্মান এবং বাংলার স্বনামধন্য গায়ক গায়িকাদের গানে ভরে উঠেছিল সন্ধ্যা। কে ছিল না এই অনুষ্ঠানে। সোম থেকে রবিবার পর্যন্ত যাঁদের টিভির পর্দায় দেখতে পাওয়া যায়, সেই সব তারকাই ছিলেন এই অনুষ্ঠানে। 

315

নাচ-গান হইহুল্লোরে মেতে উঠেছিল সন্ধা। এক কথায় চাঁদের হাট বসে গিয়েছিল। জি বাংলার ধারাবাহিকগুলির সব তারকাই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। আর তাঁদের একের পর এক ডান্স পারফরম্যান্স মন ছুঁয়ে গিয়েছে। 

415

সঙ্গে ছিল দুই জনপ্রিয় হিরো আবীর এবং অঙ্কুশের মন ভালো করে দেওয়া সঞ্চালনা। সেখানেও হাসি মজায় সবাইতে মাতিয়ে তুলেছিলেন তাঁরা। তার মাঝে আবার একে অপরের সঙ্গে খুনসুটি করতেও দেখা যায় তাঁদের। 

515

ভারত বিখ্যাত গায়িকা মোনালি ঠাকুর এবং জাভেদ আলির অসাধারণ মন মাতানো গান ভরিয়ে রেখেছিল দর্শকদের মন। এছাড়াও এই অনুষ্ঠানে শ্রদ্ধা জানানো হয় প্রয়াত বাপ্পি লাহিড়ীকে। এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তাঁর ছেলে বাপ্পা। 

615

বড় পর্দার তারকাদেরও দেখা গিয়েছে এই অনুষ্ঠানে যোগ দিতে। একদিকে যেমন অঙ্কুশ ও আবীর সঞ্চালনায় ব্যস্ত ছিলেন, তেমনই নাচে গানে মেতে উঠেছিলেন বনি।

715

টিআরপি-র নিরিখে কয়েক সপ্তাহ ধরে শীর্ষে রয়েছে ধারাবাহিক 'মিঠাই'। ফলে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২-এ যে তারাই বাজিমাত করবে সেটা বলার অপেক্ষা ছিল না। আর হয়েছেও তাই। একাধিক পুরস্কার নিজেদের ঝুলিতে পুড়ে নিয়েছে টিম 'মিঠাই'।

815

এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ঐন্দ্রিলা সেন ও বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee)। ডিজাইনার পোশাকে দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে। আর তাঁর ঠিক পাশেই কালো স্যুট-প্যান্টে হট লুকে ধরা দিয়েছিলেন বিক্রম। 

915

এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন মদন মিত্রও। তারকাদের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছে বাংলার রাজনীতির এই কালারফুল বয়কে। চোখে সিগনেচার সানগ্লাস ও পরনে কালো ধুতি ও পাঞ্জাবী পরতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর উপস্থিতিতে এই অনুষ্ঠান আরও কিছুটা পরিপূর্ণতা পায়। 

1015

এছাড়াও শাসক দলের একাধিক নেতা মন্ত্রীকে দেখা গিয়েছে এই অনুষ্ঠানে। ছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু ও তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যকে। টলিপাড়ার তারকাদের সঙ্গে একই আসনে দেখা গিয়েছে তাঁদের। 
 

1115

ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। অভিনেত্রী দেবশ্রী রায়ের পাশের আসনেই বসেছিলেন তিনি। যার ফলে এক ফ্রেমে দেখা গিয়েছে তাঁদের। আর তারকা পারফরম্যান্সে যে মন্ত্রী খুবই খুশি তা অবশ্য তাঁর হাসি দেখেই বোঝা গিয়েছে।  

1215

অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মনামী। চাবুক চেহারায় হলুদ পোশাকে এই অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। হালকা সাজে অনবদ্য হয়ে উঠেছিলেন তিনি। 

1315

মঞ্চে পারফর্ম করতে দেখা গিয়েছে 'উমা' ধারাবাহিকের উমা ও অভিকেও। ধারাবাহিকে এখন তাদের সম্পর্কের মধ্যে একটা টানাপোড়েন চললেও মঞ্চে ভেঙে গিয়েছিল সব বাধা। আর গানের তালে একে অপরের সঙ্গে মঞ্চ মাতান তাঁরা। 

1415

এক ফ্রেমে দেখা গিয়েছে জি বাংলার ধারাবাহিকের সব নায়িকাদের। সেখানে যেমন রয়েছে গৌরী এল-র গৌরী, তেমনই পিলু, রঞ্জা-সহ আরও অনেকে। পিলু আর রঞ্জার অনস্ক্রিন সম্পর্ক যে আদায়-কাঁচকলায় তা এই ছবি দেখে বোঝার উপায় নেই। 

1515

এর কথায় এই অনুষ্ঠান আনন্দ, উচ্ছ্বাস, আবেগপূর্ণ এক মনোরম সন্ধ্যা ভরিয়ে দিয়েছে দর্শকদের মন। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে আগামী ২৭ মার্চ। ঠিক বিকেল সাড়ে ৫টার সময়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos