সুশান্তের বাবার লিখিত অভিযোগ, ১০ পয়েন্ট যা ঘোরাতে পারে তদন্তের মোড়

সুশান্তের মৃত্যর ঠিক দেড় মাসের মাথায় নিরবতা ভাঙলেন সুশান্ত সিং রাজপুতের বাবা। মঙ্গলবার এক দীর্ঘ লিখিত অভিযোগ করেন তিনি থানায়। যেখানে বিস্তারিতভাবে জানান তিনি, ঠিক কী কী কারণে রিয়া চক্রবর্তীর দিকে অভিযোগের আঙুন তুলছেন তিনি ও তাঁর পরিবার। সুশান্তের সঙ্গে রিয়া ঠিক কী কী করেছিলেন, কী বলছে এই অভিযোগ, ১০টি পয়েন্ট, যা বদলে দিতে পারে সুশান্ত মৃত্যু তদন্ত। 

Jayita Chandra | Published : Jul 29, 2020 5:23 AM IST / Updated: Jul 29 2020, 10:55 AM IST

110
সুশান্তের বাবার লিখিত অভিযোগ, ১০ পয়েন্ট যা ঘোরাতে পারে তদন্তের মোড়

১. সুশান্ত সিং রাজপুত ছাড়তে চেয়েছিলেন বলিউড, যেতে চেয়েছিলেন কেরালায়। কিন্তু রিয়া চক্রবর্তী তখন পাশে ছিলেন না সুশান্তের, বলেছিলেন সুশান্ত মুম্বই ছাড়তে পারবেন না। 

210

২. যখন রিয়া বুঝেছিলেন যে সুশান্ত মুম্বই ছাড়বেন, তখন ৬ জুন অনেক টাকা, গয়না, কার্ড, প্রয়োজনীয় নথি ও ল্যাপটপ নিয়ে বাড়ি ছেড়ে চলে যান। 

310

৩. সুশান্ত তাঁর দিদিকে জানিয়েছিলেন যে, রিয়া সমস্ত কাগজ নিয়ে চলে গিয়েছে, এবং সে মিজডিয়ার সামনে ফাঁস করে দেবে যে সুশান্ত মানসিকভাবে অসুস্থ, কেউ তাঁকে কাজ দেবে না। 

410

৪. রিয়র সঙ্গে দেখা হওয়ার আগে পর্যন্ত কোনও রকমের মানসিক সমস্যা ভুগছিলেন না সুশান্ত সিং রাজপুত। 

510

৫. সুশান্ত মানসিকভাবে অসুস্থ ছিল, তবে পরিবারের সঙ্গে যোগাযোগ না করে, তাঁদের অনুমতি ছাড়া কীভাবে চিকিৎসা করছিলেন রিয়া!

610

৬. সুশান্তকে নিজের বাড়ি নিয়ে গিয়েছিলেন রিয়া। তখন অসুধের ওভারডোজ হয়েগিয়েছিল, কিন্তু রিয়া সকলকে জানিয়েছিল যে তাঁর ডেঙ্গু হয়েছে। 

710

৭. সুশান্তের কাঝে যে ছবির প্রস্তাবই আসুক না কেন, রিয়া দাবি করতেন তাঁকে সুশান্তের বিপরীতে নায়িকা করতে হবে। 

810

৮. সুশান্তের পুরোনো কর্মীদের সরিয়ে দিয়েছিলেন রিয়া, তার বদলে নিযুক্ত করেছিলেন নতুনদের, যাতে তাঁর সুবিধে হয়। 

910

৯. ২০১৯-এর ডিসেম্বরে ফোন বদলাতে বাধ্য করে রিয়া, যার ফলে সুশান্ত কারুর সঙ্গে যোগাযগ রাখতে পারতেন না। রিয়া চাইতেন না সুশান্ত পাটনাতে আসুক।

1010

১০. সুশান্তের অ্যাকাউন্ডে ১৯ কোটি টাকা ছিল, এক মাসের মধ্যেই সেই টাকা ট্রান্সফার হয়ে যায় এমন অ্যাকাউন্টে যা সুশান্তের সঙ্গে লিঙ্ক ছিল না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos