'সুশান্তের মৃত্যুর আগেই ১৫ কোটি টাকা হাতিয়েছিল রিয়া', বিস্ফোরক অভিযোগ পরিবারের

সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। কারণ লকডাউনে তাদের একসঙ্গে থাকা থেকে প্রেম, বিবাদ সবই একে একে উঠে এসেছে। সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন রিয়া। অভিনেতার মৃত্যুর প্রায় দেড়মাসের মাথাতেই নীরবতা ভাঙলেন সুশান্তের বাবা কে কে সিং। এবার রিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেন অভিনেতার বাবা। সুশান্তের মৃত্যুর আগেই কোটি কোটি টাকা গায়েব করে সরিয়ে নিয়েছিল প্রেমিকা রিয়া, দাবি অভিনেতার বাবার।

Riya Das | Published : Jul 29, 2020 5:03 AM IST / Updated: Jul 29 2020, 12:30 PM IST

110
'সুশান্তের মৃত্যুর আগেই ১৫ কোটি টাকা হাতিয়েছিল রিয়া', বিস্ফোরক অভিযোগ পরিবারের

সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। এবার পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের বাবার করা গতকালের অভিযোগ।

210

সুশান্তের মৃত্যুর আগেই কোটি কোটি টাকা ঘায়েব করে সরিয়ে নিয়েছিল প্রেমিকা রিয়া চক্রবর্তী। প্রায় ১৫ কোটি টাকা সুশান্তের ব্যাঙ্ক থেকে সরিয়ে নিয়েছিলেন। এমনই বিস্ফোরক অভিযোগ অভিনেতার বাবার।

310


বরাবরই সুশান্তকে পরিবারের থেকে দূরে সরিয়ে রাখত রিয়া। ইতিমধ্যেই বান্ধবী রিয়ার নামে লিখিত অভিযোগ দায়েরও করেছে।

410


তিনি জানিয়েছেন, রিয়াই তার ছেলেকে পরিবারের থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। সুশান্তের জমানো টাকাও নিজের ইচ্ছেমতো ব্যবহার করতেন রিয়া। নিজের হাতের মুঠোয় সুশান্তকে রাখতেন তিনি।

510


ছেলের মৃত্যুতে তার পরিবার কেন চুপ ছিল তা নিয়েও প্রশ্ন তুলেছিল। তিনি স্পষ্ট জানিয়েছেন, তার শারীরিক অবস্থা ভাল নেই, তাই তিনি মুম্বই গিয়ে মামলা দায়ের করতে পারেননি। ইতিমধ্যেই বিহার থেকে চারজন সদস্য তদন্তের জন্য মুম্বইয়ে এসেছে।

610

সুশান্তের বাবা আরও জানিয়েছেন, মৃত্যুর দেড়মাস কেটে গেলেও তার ছেলের দোষীদের খুঁজে বার করতে পারেননি মুম্বই পুলিশ। তাই তিনি আর পুলিশের উপর ভরসা রাখতে পারছেন না।

710


রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্কের কথাও অস্বীকার করেছে সুশান্তের পরিবার। তাকে কোনওদিনই দেখেননি তারা এই কথা জানিয়েছেন কে কে সিং।

810


এমনকী ছেলের মানসিক অবসাদ কথা তারা জানতেন না। ছেলের কোনওরকমই মানসিক অবসাদ ছিল না বলেই জানিয়েছেন অভিনেতার বাবা। রিয়াই অভিনেতার উপর একাধিক চাপ সৃষ্টি করেছিল।

910

সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক অভিযোগে বিদ্ধ রিয়া। তারপর থেকে নেতিবাচক কথাতে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা। অন্যদিকে  রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। সুশান্তের মৃত্য়ুর পিছনে মহেশ ভাটের এবং রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ।

1010

যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। একের পর এক প্রভাবশালীদের বয়ানও রেকর্ড করছে মুম্বই পুলিশ। গতকালই পরিচালক মহেশ ভাটের বয়ান রেকর্ড করেছে পুলিশ।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার করণকে সমন পাঠাল মুম্বই পুলিশ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos