'বলিউডের সঙ্গে হাত মিলিয়েছে মুম্বই পুলিশ, জেরার বিষয়টি আসলে শো অফ'

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নয়া মোড়। মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করল মুম্বই পুলিশ। ২৭ জুলাই দুপুরে স্যান্টাক্রুজ থানার সামনে দেখা গিয়েছিল তাঁকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে জেরার জন্য ডেকে পাঠানো হয় তাঁকে। তাঁর বয়ান রেকর্ড হতেই বেরিয়ে আসে নয়া তথ্যা। সড়ক টু ছবির জন্য নাকি কখনই সুশান্ত সিং রাজপুতকে প্রস্তাব দেওয়া হয়নি। বরং ছবির কাস্টিংয়ে নাকি সুশান্তের নামই উঠে আসেনি। এখানেই থেকে যাচ্ছে সন্দেহ। মুকেশ ভাট অন্যদিকে জানিয়েছিলেন, সড়ক টু ছবিতে সুশান্তকে নেওয়ার জন্য আলিয়া এবং মহেশ ভাটই নাকি তাঁকে সুশান্তের কথা বলেন। তবে ডেট না মেলায় ছবিতে আদিত্য রায় কাপুরকে নেওয়া হয়। 

Adrika Das | Published : Jul 28, 2020 6:01 PM IST / Updated: Jul 29 2020, 01:57 AM IST

110
'বলিউডের সঙ্গে হাত মিলিয়েছে মুম্বই পুলিশ, জেরার বিষয়টি আসলে শো অফ'

সুশান্তের মৃত্যুর দিন কতকের মধ্যে মুকেশ ভাটের সাক্ষাৎকার চোখ কপালে তুলেছিল সকলের। তিনি জানান, তিনি নাকি জানতে এমনটা ঘটতে চলেছে।

210

পরোক্ষভাবে দাবি করেছিলেন, সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন। সেই সাক্ষাৎকারে মুকেশ ভাট জানিয়েছিলেন, সড়ক টু ছবির কাস্টিংয়ের সময় সুশান্তের সঙ্গে তাঁর দেখা হয়। 

310

মহেশ ভাটের বয়ানের পর জোড়ালো হল সুশান্তের মৃত্যু তদন্ত। মুকেশের সাক্ষাৎকারে বলা এই কথা এবং মহেশের বয়ানের মধ্যে আকাশ পাতাল পার্থক্য।

410

মুকেশের কথায়, সড়ক টু-এর জন্য মহেশ এবং আলিয়া তাঁকে সুশান্তের পরামর্শ দেন। এদিকে মহেশের কথায়, কখনই সড়ক টু-র জন্য সুশান্তের নাম তাঁর মাথায় আসেনি।

510

মহেশ ভাটের বয়ান এবং মুকেশ ভাটের মন্তব্যে পার্থক্যে সন্দেহ দৃঢ় হয়েছে নেটিজেনদের। তাদের কথায়, মুম্বই পুলিশ সময় নষ্ট করছে। সবটাই আসলে শো অফ। 

610


সোশ্যাল মিডিয়ায়, সকলের একই বক্তব্য, মুম্বই পুলিশের উপর তাদের কোনও আস্থা নেই। মুম্বই পুলিশের সঙ্গে বলিউড জড়িয়ে আছে। জেরার বিষয়টি দেশবাসীকে দেখানোর জন্য। 
 

710


অনেকে এও লিখেছে, তারকাদের হয়তো ভিতরে নিয়ে গিয়ে চা, জলখাবার খাওয়ানো হচ্ছে। পাপারাৎজি বাইরে আছে বলে এগুলো দেখানোর জন্য করছে বলিউড এবং মুম্বই পুলিশ।  

810

জুন মাসের ১৪ তারিখ সুশান্তের মৃত্যুর খবরে স্তব্ধতা ছড়িয়ে পড়ে বিনোদন মহলে। মুম্বই পুলিশের তথ্যা অনুযায়ী, সুশান্তের মৃত্যু হয়েছে আত্মহত্যায়। অথচ এই যুক্তি মানতে নারাজ দেশাবসী এবং গুটিকতক তারকারা। 

910

মহেশ ভাট রিয়া চক্রবর্তীকে নিয়ে বয়ানে জানিয়েছেন, রিয়া মহেশকে অত্যন্ত সম্মান করেন, কারণ মহেশ তাঁকে নিজের ছবিতে কাজের সুযোগ দিয়েছিলেন। 

1010

প্রসঙ্গত, নেটিজেনরা পূর্বে এই প্রশ্ন তোলে, মহেশ ভাটের সঙ্গে রিয়ার কি এমন সম্পর্ক ছিল যে প্রেমিকের দুরাবস্থায় তাঁকে একা ছেড়ে দিয়ে চলে আসেন মহেশ ভাটের কথায়। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos