কার্তিকের বলিউডে ১০ বছরের সফর, গোয়ালিয়র থেকে মুম্বই, লক্ষ্যে ছিল ইঞ্জিনিয়র, হয়ে গেলেন অভিনেতা

কার্তিক তিওয়ারি, নামটা হয়তো অনেকেরই অজানা। কারণ এই নামে কোনও বলিউড অভিনেতাকেই চেনেন না তো, তাহলে বলে রাখা ভালো, গোয়ালিয়র থেকে উঠে আসা এই ট্যালেন্টই বিটাউন খ্যাত কার্তিক আরিয়ন। গোয়ালিয়রেই তাঁর বেড়ে ওঠা, সেখান থেকে সুপারস্টারের তকমা, কীভাবে, জেনে নেওয়া যাক কার্তিকের ১০ বছরের বলিউড সফরনামা। 
 

Jayita Chandra | Published : May 28, 2021 8:22 AM IST

110
কার্তিকের বলিউডে ১০ বছরের সফর, গোয়ালিয়র থেকে মুম্বই, লক্ষ্যে ছিল ইঞ্জিনিয়র, হয়ে গেলেন অভিনেতা

ইঞ্জিনিয়ারিং পড়তে মুম্বই শহরে পা রাখা। পাশাপাশি শখ ছিল তিনি মডেলিং করবেন, পার্ফেক্ট ফিগার নিয়ে তাই কার্তিক পা রেখেছিলেন গ্ল্যামার ওয়ার্ল্ডে। 

210

মডেলিং থেকেই বলিউডে ঢোকার লড়াই শুরু। ২০০৯ সালে বিটাউনে আসলেও প্রথম ভাগ্যের শিঁকে ছিঁড়েছিল ২০১১ সালে। পেয়ার কা পঞ্চনামা। 

310

এই চরিত্র জনপ্রিয় হলেও, এরপর আবারও হারিয়ে যান অভিনেতা। ২০১৩ সালে আকাশবাণী ও কাঞ্চি দি আনব্রেকেবল ২০১৪ করেন কার্তিক। যদিও দুই সেভাবে সফল ছবি ছিল না। 

410

এরপর পেয়ার কা পঞ্চনামা ২, ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে, ও সোনু কে টিটু কি সুইটি ২০১৮ সালে, কার্তিককে এনে দেয় লাইম লাইট। 

510

বানিজ্যিক সাফল্যের পাশাপাশি ভক্তদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি নিমেশে। তবে তাতে খুব একটা মেলেনি স্বস্তি। কারণ মহিলা মহলে ব্যাপক সমালোচিত হয়েছিল এই ছবি। 

610

এরপরই আসে লুকা ছুপি-র প্রস্তাব, বিপরীতে থাকবেন কৃতি স্যানন। ২০১৯ সাল, এই রোম্যান্টিক কমেডি বলিউডে ঝড় না তুললেও ভক্তমহলে বেশ প্রশংসিত হয়। 

710

এরপরই মুক্তি পায় লাভ আজ কাল ২, বিপরীতে সারা আলি খান। নিজের একশো শতাংশ উজার করে দিলেও এই ছবিতে কেবলই নজরে আসে বোল্ড সারা। 

810

যদিও কার্তিকের লড়াই থেকে থাকে না। হাতে আসে পর পর দুই ছবি, এক দোস্তানা ২ অপরটি হল ভুল ভুলাইয়া ২। তবে দোস্তানা ২ ছবি করণ জোহারের সঙ্গে বিবাদের জেরে হাত ছাড়া হয়ে যায়। 

910

তবে  বর্তমানে কার্তিক ভুলভুলাইয়ার কাজ নিয়েই রয়েছেন ব্যস্ত, তারই মাঝে হাজির কিং খানের সঙ্গে বিবাদ পর্ব। বাদসা ব্যানার থেকেও বাদ পড়েন কার্তিক। 
 

1010

তবে এই দশ বছর সফরনামায় পুরষ্কার এসেছে ঝুলিতে একাধিক। আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র  অ্যাকাডেমি পুরষ্কার পেয়েছেন সেরা সঞ্চালকের জন্য। এছাড়াও ২০১৯ সালে হাতে আসে দাদা সাহেব ফালকে পুরষ্কার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos