২০২০-তে সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়ালেন কোন বলিউড সেলেব, ফোবসের তালিকায় এবার সেরা ১০০ কারা

২০২০ সাল এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ারই ছিল। কারণ এই বছর প্রথম থেকেই করোনার দাপটে ঝাপ বন্ধ হয়েছিল বিনোদন জগতে। তখন থেকেই যেন সেলেবদের সোশ্যাল মিডিয়ার পাতাই ছিল একমাত্র আশ্রয়... আর সেই চরম সময় বলিউডের কোন কোন সেলেব সব থেকে বেশি নজর কাড়ল নেট দুনিয়ার পাতায়, তা নিয়েই এবার রিপোর্ট প্রকাশ্যে আনলো ফোবস। 

Jayita Chandra | Published : Dec 10, 2020 6:34 AM IST

18
২০২০-তে সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়ালেন কোন বলিউড সেলেব, ফোবসের তালিকায় এবার সেরা ১০০ কারা

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ বচ্চন। ভোর থেকে শুরু করে মধ্য রাত, সব আপডেট তিনি নিজেই দিয়ে থাকেন সোশ্যাল পাতায়। 

28

শাহরুখ খান বরাবরই কিং সোশ্যাল মিডিয়ার। তাঁর ভক্ত ও ফলোয়ারের সংখ্যা এতটাই বিপুল যে যে কোনও পোস্টই মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। 

38

অক্ষয় কুমার, ফোবসের সেরা ১০০ তালিকায় থাকা প্রথম শ্রেণীর নামই হল অক্ষয় কুমার। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই অভিনেতার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। 

48

আলিয়া ভাট, ছোট বয়সেই বলিউডে নিজের পসার তৈরি করে নিয়েছে আলিয়া। একের পর এক হিট ছবি দিয়ে এখনই সে সেরার সেরা তালিকাত নিজের নাম তুলেছে। 

58

অনুষ্কা শর্মা প্রযোজক গিয়েসে নাম তুলেছেন সেরার সেরা তালিকাতে। ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফাস্ট লেডি তাই ১০০ জনের মাঝে জায়গা করে নিল। 

68

মাধুরী দীক্ষিত, সোশ্যাল মিডিয়ায় বড্ড বেশি অ্যাক্টিভ তিনি। জন্মদিনের শুভেচ্ছা থেকে শুরু করে ডান্স টিপস, যে কোনও পোস্ট করা মাত্রই ভাইরাল এই হট ডিভা। 

78

নেহা কক্কর, ২০২০ শুরু থেকে তাঁর বিয়ের জল্পনা নিয়ে ভাইরাল তিনি। আর বছর শেষে বিয়ের আসর থেকে জনপ্রিয়তা আরও তুঙ্গে। 

88

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় দাপটের তালিকাতে সেরা একশোয় নাম লিখিয়েছেন জ্যাকলিন, শাহিদ কাপুর, রণবীর হৃত্বিক প্রমুখেরাও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos