২৬ শে হাম আপকে হ্যায় কউন, সলমনের বহুগুণ বেশি পারিশ্রমিক নিয়েছিলেন মাধুরী

হাম আপকে হ্যায় কউইন নব্বই দশকের অন্যতম ছবি। সলমন ও মাধুরী জুটির রোম্যান্টিক প্রেম কাহিনি তুলে ধরা হয়েছিল এই ছবির পরতে-পরতে। যা আজও দর্শকের মনে জায়গা করে রেখেছে। এই এভার গ্রিন ছবিতে শ্যুট করতে কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন মাধুরী... 

Jayita Chandra | Published : Aug 5, 2020 12:13 PM IST

18
২৬ শে হাম আপকে হ্যায় কউন, সলমনের বহুগুণ বেশি পারিশ্রমিক নিয়েছিলেন মাধুরী

২৬ বছরে পা দিল ছবি হাম আপকে হ্যায় কউন। এই ছবিতেই প্রথম জুটি বেঁধেছিলেন মাধুরী ও সলমন খান। সেই ছবির বর্ষপূর্তীতে মাধুরীর পোস্ট। 

28

নেট দুনিয়ায় স্মৃতির পাতা থেকে শেয়ার করলেন ছবি। এই ছবি মাধুরীর জীবনে এক কথায় মাইল স্টোন। পারিশ্রমিক নিয়ে রেকর্ড গড়েছিলেন তিনি। 

38

ছবি করতে মাধুরী দীক্ষিত নিয়েছিলেন ২.৭ কোটি টাকা। যা তখনকার দিনে ছিল সর্বাধিক। এত টাকা বলিউডে আর কোনও অভিনেত্রী এর আগে পায়নি। 

48

সলমন খানও বলিউডে সেভাবে জায়গা করতে সক্ষম হননি। নতুন স্টার হিসেবে তাঁর পারিশ্রমিক ছিল বেশ কম। যা মাধুরীর ধারে কাছেও আসে না। 

58

তবে বক্স অফিসে ১৯৯৪ সালেই এই ছবি ঝড় তুলেছিল। আয় করেছিল মোটের ওপর ৬৫ কোটি টাকা। যা তখনকার দিনে সর্বাধিক মুনাফা ঘরে তুলেছিল। 

68

দেখতে দেখতে এই ছবি এভার গ্রিন হয়েই থেকে যায় বলিউডে। হাম আপকে হ্যায় কউন ছবিটি করে সকলের নজরে আসেন সলমন খান। 

78

এই ছবির পরই সলমনের কেরিয়ার গ্রাফ পরিবর্তণ হয়ে যায়। পাশাপাশি মাধুরী দীক্ষিতও নিজের এক ভিন্ন পরিচিতি তৈরি করেছিল। যার পর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি।

88

সেই ছবির ২৬ বছরে আবেগে ভাসলেন মাধুরী। এক পারিবারিক গল্পের সম্পূর্ণ রসদ থাকা প্রেমের কাহিনি এই ছবি আজও বলিউডের স্বর্ণযুগের ইতিহাস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos