আসছে 'বিগ বস ১৪', সুশান্তের মৃত্যুর পর সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখতে নারাজ দর্শক

শুরু হতে চলেছে বিগ বস সিজন চোদ্দা। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগিদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া যাবে। তবে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য যত বাড়ছে ততই সলমনের বিরুদ্ধে প্রতিবাদের সুর চড়ছে।
 

Adrika Das | Published : Jul 5, 2020 5:43 PM IST

19
আসছে 'বিগ বস ১৪', সুশান্তের মৃত্যুর পর সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখতে নারাজ দর্শক

তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখতে চায় না দর্শক। এতদিন তিনিই মূল আকর্ষণ হলেও এখন আমূল পরিবর্তন ঘটে চলেছে বলিউডে। একাংশ বলিউড ব্যক্তিত্বের দিকে আঙুল উঠেছে।

29

তাঁদের দায়ী করা হয়েছে সুশান্তের মৃত্যুর জন্য। যে কারণে বন্ধ করা হয়েছে কফি উইথ করণের শ্যুটিংও। চ্যানেলের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে করণের প্রতি নেটিজেনের ক্ষোভ যতদিন না মিটছে ততদিন স্থগিত রাখা হবে শ্যুটিং।

39

তেমনই কি এবার ঘটতে চলেছে সলমনের সঙ্গে। তাঁকেও কি বয়কট করতে পারবে নেটিজেন। ইতিমধ্যেই মহেশ ভাট পরিচালিত, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুরের ছবি সড়ক টু-এর মুক্তির আগে ক্ষোভ উগরে দিয়েছে নেটদুনিয়া।

49

সেই একই অবস্থা হয়েছে সলমনের নিন্দুকদের। তাঁর ভক্তরাও মুখ ফিরিয়ে নিয়েছেন তাঁর থেকে। তাঁর বিং হিউমানের বান্দ্রার শোরুমের সামনে চলেছে প্রতিবাদ মিছিল। 

59

বিহারে পোড়ানো হয়েছে তাঁর কুশপুতুল। মুজফ্ফরপুর আদালতে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। চারিদিক থেকেই রোষের মুখে পড়েছেন তিনি। বিগ বসের এই তালিকা বেরলেও অন্যবারের মত অনুষ্ঠানটি কতখানি সফলতা পাবে তা নিয়ে উঠছে প্রশ্ন। 

69

সঞ্চালক হিসেবে সলমনের উপস্থিতি হয়তো অনুষ্ঠানটিকে নেটিজেনের রোষের হাত থেকে বাঁচাতে পারে। তবে সলমনের সঙ্গে চুক্তি কীকরে মেটাবে চ্যানেল।

79

প্রসঙ্গত, যে তালিকা মুক্তি পেয়েছে তা দেখে নিন এক ঝলকে। এবারের তালিকা ভরে রয়েছে টেলি তারকায়। এঁরা প্রায় প্রত্যেকেই রিয়ালিটি অনুষ্ঠানের অংশ ছিলেন।

89

আদা খান, টিনা দত্ত, আদিত্য নারায়ন, আলি গোনি, জ্যাসমিন ভসিনকে দেখা যেতে পারে এই অনুষ্ঠানে। বিতর্কিত বিগ বসে তাঁদের দেখতে উৎসুক দর্শকরা।

99

অন্যদিকে এঁদের পাশাপাশি দেখা যাবে, শিরিন মিরজা, দোনাল বিষ্ট, আলিশা পাওয়ারকেও। তালিকায় থাকতে পারে বহু চর্চিত এক টিকটক তারকা আমির সিদ্দিকি। এক টেলি তারকার নামও উঠে এসেছে এই তালিকায়। শগুন পান্ডে। তবে তাঁর নাম এখনও নিশ্চিত করা হয়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos