'ঐশ্বর্য চেয়েছিল ওঁকে নিয়ে চর্চা হোক', বেগুনি লিপস্টিকে অ্যাশ, অ্যাটেনশন সিকার বলে তাঁকে অপমান সোনমের

কান চলচ্চিত্র উৎসব। ২০১৬ সাল। ঐশ্বর্য রাই বচ্চনের সাজগোজ দেখার জন্য অধীর আগ্রহে বসেছিল দর্শকমহল। তবে তাঁর প্রতিটি লুকের মধ্যে বেগুনি রঙের লিপস্টিকের লুকে চোখ কপালে উঠেছিল ভক্তদের। তাঁকে সাধারণত লাল রঙের লিপস্টিকেই বেশি দেখা গিয়েছে কানের রেড কার্পেটে। ২০১৬ সালের এই লুকে তাঁকে কম ট্রোল হতে হয়নি। তাঁকে নিয়ে ট্রোল, মিম, মজার ভিডিও তৈরি হওয়ার পরও ঐশ্বর্যের এই লুকে মুগ্ধ হয় অসংখ্য অনুরাগীরাও। তাঁর সাহসিকতায় হতবাক নেটবাসী। 

Adrika Das | Published : Jul 5, 2020 11:02 AM IST

19
'ঐশ্বর্য চেয়েছিল ওঁকে নিয়ে চর্চা হোক', বেগুনি লিপস্টিকে অ্যাশ, অ্যাটেনশন সিকার বলে তাঁকে অপমান সোনমের

কান চলচ্চিত্রে উৎসব নিয়মিত নিজের উপস্থিতি বজায় রাখা ফ্যাশানিস্তা সোনম কাপুর সাংঘাতিক মন্তব্য করে বসেন ঐশ্বর্য রাই বচ্চনের সম্বন্ধে। 

29

তাঁকে কখনও এমন লিপ কালারে দেখা যায়নি বলেই সোনম তাঁকে অ্যাটেনশন সিকার বলে বসেন। যেহেতু ঐশ্বর্যের বেগুনি লিপস্টিক চারিদিকে বহু চর্চিত হয়, সোনমকে এই বষয় জিজ্ঞেস করা হয়। 

39

তাতেই তিনি বলে বসেন, "ফ্যাশন মানেই লোক যাতে তোমায় নিয়ে চর্চা করে। তোমার ফ্যাশনের বিষয় কথা বলে। আমার মনে হয় উনি চেয়েছিলেন সবাই ওনাকে নিয়ে চর্চা করেন।"

49

কেবল এখানেই থামেননি, তিনি বলেন, "ঐশ্বর্য জাননে কীভাবে খবরে থাকতে হয়। তাই চেষ্টা করেছেন এবং সফলও হয়েছে। এর চেয়ে ভাল আর কী হতে পারে।"

59

তবে তিনি নিজের হিংসাও খানিক প্রকাশ্যে আনেন। তাঁর বক্তব্য, তিনি আগে বেগুনি রঙের লিপস্টিক পরেছেন, কালো রঙের লিপস্টিকও লাগিয়েছেন শ্যুটের জন্য, তবে তাঁকে নিয়ে কখনও চর্চা হয়নি।

69

সোনমের যেকোনও কথাই যে বেফাঁস হয় তা নিয়ে কোনও সন্দেহ নেই। এর আগেও ঐশ্বর্যকে নিয়ে এক অদ্ভুত মন্তব্য করেছিলেন। অভিনেত্রীকে আন্টি বলে বসেন সোনম। 

79

এই মন্তব্যের বিষয় তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানেন, "আমার বাবার সঙ্গে উনি অভিনয় করেছেন। তো আমি ওনাকে কাকিমা বলব না তো কী বলব।"

89

সোনমের এই মন্তব্যেও তাঁকে ট্রোল হতে হয়। সোনমকে নিজের জায়গা বোঝাবার জন্য উঠে পড়ে লেগেছিল ঐশ্বর্যের ভক্তরা। সোনম বলিউডে এসেই ঐশ্বর্যের মত অভিনেত্রীর সম্বন্ধে এমন মন্তব্য করেন কীকরে।

99

ঐশ্বর্য অনুরাগীদের কথায়, "ঐশ্বর্য রাই বচ্চনের জায়গায় পৌঁছে দেখাও তারপর তাঁর সম্বন্ধে এমন বেফাঁস কথা বলার সাহস করবে। তোমার মধ্য তো ন্যূনতম অভিনয় দক্ষতা নেই। তাহলে তুমি কীকরে ওনার সম্বন্ধে কথা বল।" 

Share this Photo Gallery
click me!
Recommended Photos