রহস্যময়ী নারীর সঙ্গে রণবীরের অন্তরঙ্গতা, ভিডিও দেখে ঘাম ছুটবে আপনারও

আলিয়া ভাট নয় তাহলে কার সঙ্গে এমন অন্তরঙ্গতায় মজে রণবীর কাপুর। প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকোন, মাহিরা খান, তিনজনের মধ্যে কেউই নেই এই ভিডিওতে। তাহলে ভাইরাল হওয়ার এই পুরনো ভিডিওতে রহস্যময়ী নারী কে। যার সঙ্গে রীতিমত ঘনিষ্ঠ রণবীর কাপুর। ভিডিওটি একটি পুরনো বিজ্ঞাপনের। অন্তর্বাসের এই বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন রণবীর। সেই বিজ্ঞাপনের ভিডিওটি যেন টু হট টু হ্যান্ডেল। সেই সময় রণবীরের সঙ্গে ক্যাটরিনার সঙ্গে সবে ছাড়াছাড়ি হয়েছে। 

 

Adrika Das | Published : Jul 5, 2020 2:03 PM IST

18
রহস্যময়ী নারীর সঙ্গে রণবীরের অন্তরঙ্গতা, ভিডিও দেখে ঘাম ছুটবে আপনারও

এই বিজ্ঞাপনে এক মডেলের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন তিনি। পেন্টাহাউজের মত একটি বাড়ি। যেখানে সেই মেয়েটির সঙ্গে তিনি সহবাস করেন।

28

ভিডিওতে মডেলটিকেও অন্তর্বাসে দেখা গিয়েছে। রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দেখে মেয়েটির পরিচয় জানার চেষ্টা করেছেন অসংখ্য রণবীর ভক্তরা। তবে এখনও পর্যন্ত সেভাবে জানা যায়নি। 

38

রণবীরের এই ভিডিওটি প্রতিনিয়ত ভাইরাল হওয়ার কারণ একটাই। ঘনিষ্ঠ মুহূর্ত। যে ধরণের ভিডিও সচরাচর কোনও কন্ডোমের বিজ্ঞাপনে দেখা যায় তেমনই ভিডিও করেছিলেন এই বিজ্ঞাপনে।

48

রণবীরের সঙ্গে মডেলের ঘনিষ্ঠতা যেভাবে ভাইরাল হয়েছিল, তাতে তিনি এক মিনিটেরও কম সময়ের একটি বিজ্ঞাপনের জন্য চারাদিকে ভাইরাল হয়ে যান। 

58

তাঁর নাম রাতারাতি উঠে আসে শিরোনামে। তাঁকে এমন অবতারে দেখে হুশ হারিয়েছিলেন রণবীরের মহিলা অনুরাগীরা। এমন রণবীরকে তো কেবল স্বপ্নেই দেখে এসেছেন তারা বলে মন্তব্য করেন ভক্তরা। 

68

রণবীরকে দেখে এমনই অবস্থা হয়েছিল মেয়েদের। অন্যদিকে তাঁর চেহারার ট্রান্সফরমেশন দেখে অবাক হয়েছিল পুরুষ ভক্তরা। রণবীরের মত চেহারা বানানবে বলে সেই সময় জিমেও ঢোকে অনেকে। 

78

কমেন্ট সেকশনেও তারা নিজেদের বক্তব্য পেশ করে বলে, রণবীরকে এতদিন ছিপছিপে চেহারায় দেখে এসেছে তারা। এই নতুন অবতারে বেশ লাগছে রণবীরকে। 

88

রণবীরের সঙ্গে মডেলের এমন ঘনিষ্ঠতা দেখে বিজ্ঞাপনটির সম্বন্ধে তারকারা বিভিন্ন মন্তব্যও করেছিলেন। কারও কথায় বিজ্ঞাপনে রণবীরকে দারুণ লাগছে তো কারও কথায় রণবীরের এমন বিজ্ঞাপন করা উচিত হয়নি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos