'বিচার চাই সুশান্তের মৃত্যুর, শেষ শ্রদ্ধা জানাতে দয়া করে 'দিল বেচারা'র ওটিটি রিলিজ বন্ধ করুন'

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা' এই মাসের ২৪ তারিখ মুক্তি পেতে চলেছে হটস্টারে। ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তির কারণে ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনরা। সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউড, স্বজনপোষণ, অন্যায় ভাবে ছবি থেকে সরিয়ে দেওয়া প্রভৃতি বহু দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে অগণিত সাইবারবাসীরা। সুশান্তের মৃত্যুর পর তাঁর শেষ ছবি দিল বেচারার মুক্তি নিয়ে উৎসাহী ছিল সিনেপ্রেমীরা। শেষ ছবি প্রেক্ষাগৃহে যেন মুক্তি পায়, এই আশাই ছিল ভক্ত সহ দেশবাসীর। পূর্ব প্রতিবাদে কাজ না হওয়ায় নিজে কাঁধে দায়িত্ব নিল এক নেটিজেন পিয়ালি দাস।

Adrika Das | Published : Jul 5, 2020 7:56 AM IST

113
'বিচার চাই সুশান্তের মৃত্যুর, শেষ শ্রদ্ধা জানাতে দয়া করে 'দিল বেচারা'র ওটিটি রিলিজ বন্ধ করুন'

নেটিজেনের দাবি, "সুশান্ত আর নেই, তাঁর শেষ ছবি কি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল না। এতটুকু কি সুশান্তের জন্য করা যেত না। প্রেক্ষাগৃহে শেষ ছবি মুক্তি পাওয়ার যোগ্যতা তাঁর ছবির ছিল।"

213

সম্প্রতি এক নেটিজেনের পোস্ট নজর কেড়েছে সকলের। পিয়ালি দাস ফেসবুকে এক নয়া পন্থায় শুরু করেছেন সুশান্তের জন্য লড়া। বিভিন্ন চ্যানেলে মেল করেছেন চলেছে পিয়ালি। 

313

এছাড়াও ট্যুইটারেও পিয়ালি আর্জি রেখেছে সুশান্তের ছবি প্রেক্ষাগৃহে মুক্তি করানোর। ইমেল এবং ট্যুইটারের অনুরোধের স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেছে পিয়ালি। 

413

প্রতিটি স্ক্রিনশটে তার অনুরোধ স্পষ্ট। সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা'র মুক্তি যেন কোনও মতেই অনলাইনে না হয়। একাধিক নেটিজেনের কথায় সুশান্তের মৃত্যু অত্যন্ত মর্মান্তিক। 

513

তার চেয়েও বেশি অন্যায় হয়েছে তাঁর সঙ্গে। তাই সুশান্তকে শেষ শ্রদ্ধা জানাতে তাঁর শেষ ছবি বড়পর্দায় মুক্তি করানো হোক। পিয়ালি এই উদ্যোগের পাশাপাশি অনুরোধ জানিয়েছে বাকিদেরও। 

613

ইতিমধ্যেই তাকে অনুসরণ করে অন্যান্য নেটিজেনরাও এই পদক্ষেপ নিতে আগ্রহী হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার চাই। সিবিআই তদন্ত চাই। এই বিভিন্ন প্রতিবাদ চলছিল নেটদুনিয়ায়।

713

এর মাঝে এই উদ্যোগে পিয়ালির প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী। তাঁকে বাহবা জানিয়ে বাকিরাও এই উদ্যোগ নিয়ে ফেলেছে। নেটবাসীর উদ্যোগে অবশেষে বন্ধ হয়েছে কফি উইথ করণ।

813

ট্যুইটার ছেড়ে প্রায়, কমেন্ট সেকশন বন্ধ করে প্রায় গা ঢাকা দিয়েছেন বেশ কয়েকজন বলিউড শিল্পীরা। এবার কি হটস্টারে দিল বেচারার মুক্তি রুখতে পারবে কিনা সেটাই দেখার বিষয়।

913

সুশান্তের মৃত্যুর পর তাঁর শেষ ছবি 'দিল বেচারা' অনলাইনে মুক্তি পাবে, এই আশঙ্কা করে সপ্তাহখানেক আগেই প্রতিবাদ শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের শেষ ছবি প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে তা সে যতই দেরি হোক না কেন। 

1013

সম্প্রতি জানা গিয়েছে, হটস্টারে আগামী মাসের ২৪ তারিখ মুক্তি পাবে দিল বেচারা। এই ঘোষণার পর থেকেই প্রতিবাদের ঝড়ের গতি যেন ক্রমশ বেড়েই চলেছে। 

1113

কবীর সিং, বাজিরাও মস্তানি, গোলিও কি রাসলীলা রামলীলা, হাফ গার্লফ্রেন্ডের মত বড় বাজেটের ছবিগুলি হাতছাড়া হয়েছিল সুশান্তের। সূত্রের খবর, হাতছাড়া হওয়ার কারণ ছিল বলিউডের অরাজকতা।

1213

রণবীর সিং, শাহিদ কাপুর, অর্জুন কাপুর, এঁরা কেউই বি-টাউনের আউটসাইডার নয়। রণবীর সিং সোনম কাপুর এবং অর্জুন কাপুরের এক রকমের ভাই। অন্যদিকে পঙ্কজ কাপুরের ছেলে শাহিদ। 

1313

সুশান্তের অভিনয় দক্ষতা থাকলেও এই ছবিগুলি তাঁর হাতছাড়া হয় বলিউডের অরাজকতার কারণে। এমনটাই বিশ্বাস করে জনা কয়েক তারকা সহ নেটিজেনরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos