গোপন প্রেম নাকি শারীরিক সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে আক্ষেপের সুর আমিরের গলায়

শেষমেষ টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য।  বলিউডের অন্যতম পারফেক্ট জুটির মধ্যে সর্বদাই শিরোনামে থাকতেন  (Aamir Khan) আমির খান ও কিরণ রাও ( Kiran Rao)। 'লাগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির ও কিরণ ( Aamir Kiran Divorce) । দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টেনে সকলকে চমকে দিয়েছেন আমির খান ও কিরণ রাও। তবে দাম্পত্যে ভাঙন ধরলেও বন্ধুত্ব রয়েছে আগের মতো। এমনকী ছেলে আজাদকে বড় করে তোলার সিদ্ধান্তও নিয়েছেন তারা। তবে এত সুন্দর সম্পর্ককে কেন ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন আমির ও কিরণ রাও, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  দীর্ঘদিন বাদে বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন আমির খান।

Riya Das | Published : Mar 15, 2022 7:03 AM IST

111
গোপন প্রেম নাকি শারীরিক সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে আক্ষেপের সুর আমিরের গলায়

বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান (Aamir Khan)। তবে টেকে নি রিনা-আমিরের দাম্পত্য। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেন আমির খান।

211

লেখিকা তথা সাংবাদিক জেসিকা হাইনসের সঙ্গে লিভ ইন করার সময়ই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বিদেশিনী। সেই সম্পর্ককেও অস্বীকার করেন আমির খান (Aamir Khan)। তারপরই কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। কিরণের সঙ্গে লিভ-ইন করে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভেঙেছেন আমির খান।
 

311


বলিউডের অন্যতম পারফেক্ট জুটির মধ্যে সর্বদাই শিরোনামে থাকতেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও। 'লাগান' ছবির সেটেই প্রথম আলাপ হয়েছিল আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির ও কিরণ। টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। তবে কী কারণে তারা এই ডিভোর্স দিলেন তার কারণও জানা নেই কারোরই।

411


তবে এত সুন্দর সম্পর্ককে কেন ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন আমির (Aamir Khan) ও কিরণ রাও, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  দীর্ঘদিন বাদে বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন আমির খান। যা শুনে সকলেই হতবাক হয়েছেন।

511

সম্প্রতি প্রথমসারির  সংবাদমাধ্যমে আমির (Aamir Khan) জানিয়েছেন, আমাদের মধ্যে কোনও সমস্যা ছিল না। তবে দীর্ঘদিন একটা সময়ের পর জানতে পেরেছিলাম স্বামী ও স্ত্রীর সম্পর্কটা আগের মতো আর নেই। তবে দুজনেই বিবাহ নামক প্রতিষ্ঠানটিকে অসম্মান করতে চাইনি। দুজন দুজনকেই শ্রদ্ধা জানিয়েই এই সিদ্ধান্ত নিয়েছি।

611


আমির খান (Aamir Khan) আরও জানিয়েছেন, তারা কেবল বন্ধু নন বরং একই পরিবারের অংশ। তাই আলাদা হওয়ার কথা ভাবতেই পারবেন না আমির ও কিরণ রাও।  অন্যদিকে স্ত্রী রিনা দত্তর সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুলেছিলেন আমির খান।

711

সাক্ষাৎকারে নিজেকেই দোষ দিয়েছেন আমির খান (Aamir Khan)। ১৫ বছর সংসার ছেড়ে দু-টো ডিভোর্সের জন্যই নিজেকে দোষ দিয়েছেন আমির খান। নিজের কাজে দায়িত্ব না নেওয়ার জন্যই এই বিচ্ছেদ হয়েছে। ডিভোর্স নিয়ে রীতিমতো আক্ষেপের সুর ফুটে উঠেছে আমিরের গলায়।

811

আমির (Aamir Khan) আরও জানিয়েছেন, ১৮ বছর বয়সে যখন প্রথম অভিনয়ে পা রাখি তখন অভিনয় করতে, নতুন নতুন কাজ করতে এবং নিজেকে নতুন করে আবিস্কার করতেই সময় কেটে গেছে। চারপাশের মানুষগুলোর প্রতি যে আমার কিছু দায়িত্ব রয়েছে, সেটাই ভুলে গেছিলাম। আসলে আমিই সংসারের দায়িত্ব নিতে পারিনি।

911

অন্যদিকে দঙ্গল ছবির পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে আমিরের (Aamir Khan)। আমিরের বিবাহবিচ্ছেদের কারণের পিছনেও নাকি দায়ী ফাতিমা।  এছাড়াও 'ঠগস অব হিন্দুস্তান' ছবিতে ফতিমার সঙ্গে আমিরকে দেখা গেছে। তারপর থেকেই  আমির ও ফতিমার তৃতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে বলিপাড়ায়।

 

1011

গত সোমবারই ৫৭ বছরে পা দিয়েছেন আমির খান (Aamir Khan)। তবে নিজের জীবনে পিছনে ফিরে তাকালে এখন খুবই আক্ষেপ হয়। রীনা কিংবা কিরণ এবং তার সন্তান ইরা, জুনেইদ, আজাদকে সময় দিতে পারেননি আমির খান। ওরা যে আমার জন্য অপেক্ষা করে থাকত, তা যেন ভুলেই গেছিলাম।

1111

ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে একাধিক হিট ছবির পর ২০১৮ সালে মুখ থুবড়ে পড়ে আমিরের (Aamir Khan) 'ঠগস অফ হিন্দুস্তান'। দীর্ঘদিন বাদে 'লাল সিং চাড্ডা' নিয়ে ফিরছেন আমির খান। সেরা হলিউড অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান।  ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা তার পাশাপাশি অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos