বিকিনি পরে উদ্দাম নাচে মত্ত উরফি, বক্ষযুগল-উরুর খাঁজে ভিড়মি খেলেন নেটিজেনরা

যত দিন যাচ্ছে ততই যেন সাহসীকতার সমস্ত সীমা পার করে ফেলছে উরফি জাভেদ। বিনোদনের রসদ জোগাতে সিদ্ধহস্ত হলেও উরফির পোশাক বিতর্ক যেন তুঙ্গে। কোনওভাবেই যে তাকে থামানো যাবে না তা এতদিনে বুঝে গেছেন ভক্তরা। ফের শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ। প্রতিদিনই নিজের নতুন লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেই চলেছেন তিনি। শুধু তাই নয়, সিজলিং ছবি-ভিডিও শেয়ার করেও ভক্তদের চমকে দিচ্ছেন উরফি জাভেদ। এবার যা করলেন উরফি (Urfi Javed)  তা দেখা মাত্রই সকলেরই চোখ কপালে উঠেছে। এবার বিকিনি পরেই উদ্দাম নাচে মত্ত নেটদুনিয়ার হট সেনসেশন।  সবুজ রঙের ফ্লাওয়ার প্রিন্টেড বিকিনি পরেই উদ্দাম নাচে সকলের নজর কাড়লেন উরফি জাভেদ।

Riya Das | Published : Mar 15, 2022 3:40 AM IST

19
বিকিনি পরে উদ্দাম নাচে মত্ত উরফি, বক্ষযুগল-উরুর খাঁজে ভিড়মি খেলেন নেটিজেনরা

প্রতিদিনই নিজের নতুন লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেই চলেছেন তিনি। শুধু তাই নয়, সিজলিং ছবি-ভিডিও শেয়ার করেও ভক্তদের চমকে দিচ্ছেন উরফি জাভেদ (Urfi Javed)। এবার যা করলেন উরফি তা দেখা মাত্রই সকলেরই চোখ কপালে উঠেছে। এবার বিকিনি পরেই উদ্দাম নাচে মত্ত নেটদুনিয়ার হট সেনসেশন। 

29

সবুজ রঙের ফ্লাওয়ার প্রিন্টেড বিকিনি পরেই উদ্দাম নাচে সকলের নজর কাড়লেন উরফি জাভেদ  (Urfi Javed) ।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতেই বিকিনি পরে ডান্স ভিডিও পোস্ট করেছেন উরফি। বাগানের মধ্যে ধামাকাদার হট ডান্সে সকলকে পাগল করে দিয়েছেন হট সেনসেশন।

39

ভিডিওর ক্যাপশনে উরফি  (Urfi Javed) লিখেছেন, আমি ট্রেন্ডের ব্যাপারে খুব একটা পাকাপোক্ত নই। নাচের ভিডিও পোস্ট করা মাত্রই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। পাশাপাশি ট্রোলিংয়ে ভরে গিয়েছে নেটপাড়া।  

49

নেটিজেনরা কমেন্টে জানিয়েছেন, 'সব কাপড় খুলেই না হয় নাচতে'। কেউ আবার লিখেছেন, 'এবার না হয় সব খুলেই নাচুন'। খোলা চুলে উরফির  (Urfi Javed)  এই হট ডান্স মুভস পাগল করে দিয়েছে অনুরাগীদের। তবে এই ভিডিও দেখেও সমালোচনা করতে ছাড়েননি দর্শকরা।  আপাতত পোশাক বিতর্কে ফের লাইমলাইটে উঠে এসেছেন উরফি জাভেদ

59

যদিও ট্রোলারদের নিয়ে বরাবরই কোনও মাথাব্যথা নেই তার। বরং তিনি মনে করেন যে কোনও ধরনের পোশাক পরার স্বাধীনতা রয়েছে তার। এবং পোশাকের কারণে বড় বড় তারকারা খবরে থাকেন। তাহলে উরফির (Urfi Javed) ব্যাপারে সবার এত আপত্তি কেন। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা ।

69

নেটপাড়ার হট সেনসেশনের বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)।  
 

79

 বিগ বস ওটিটি-র দৌলতে ভাগ্য ফিরেছে উরফি জাভেদ। উরফি জাভেদ মানেই হট ট্রেন্ডিং। নেটদুনিয়ার উষ্ণতার পারদ চড়াতে সিদ্ধহস্ত উরফি। সর্বদাই শরীরী উষ্ণতায় নেশা ধরাচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন। অভিনয়ের জন্য নয়, বরং অদ্ভুত পোশাকের কারণেই বারেবারে ট্রোলড হন উরফি জাভেদ।সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)।  

89

নেটদুনিয়ায় ঝড় তুলতে  সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। যদিও উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)।  কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। 

99

যত দিন যাচ্ছে ততই যেন সাহসীকতার সমস্ত সীমা পার করে ফেলছে উরফি জাভেদ। বিনোদনের রসদ জোগাতে সিদ্ধহস্ত হলেও উরফির  (Urfi Javed) পোশাক বিতর্ক যেন তুঙ্গে। কোনওভাবেই যে তাকে থামানো যাবে না তা এতদিনে বুঝে গেছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos