Aamir Khan : গভীর রাতে প্রথম স্ত্রীর বাড়িতে কী করছেন আমির খান, বাড়ছে জল্পনা

বিবাহবিচ্ছেদ  নিয়ে সর্বদাই খবরের শিরোনামে রয়েছেন আমির খান। বিচ্ছেদের পরও প্রাক্তনের সঙ্গে একসঙ্গে সময় কাটানোটা যেন অভ্যেসে পরিণত হয়েছে আমির খানের। সম্প্রতি প্রথম স্ত্রী রিনা দত্তের বাড়ির সামনে দেখা গেল বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খানকে। তবে গভীর রাতেই প্রাক্তনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আমির খান। অভিনেতাকে দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়েছে।

Riya Das | Published : Nov 16, 2021 6:11 AM IST / Updated: Nov 16 2021, 11:45 AM IST

111
Aamir Khan : গভীর রাতে প্রথম স্ত্রীর বাড়িতে কী করছেন আমির খান, বাড়ছে জল্পনা


বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে (Aamir Khan) নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর (Reena Dutta) সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। তবে টেকে নি রিনা-আমিরের দাম্পত্য। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেন আমির খান। 

211

দীর্ঘ ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ ঘটে আমির (Aamir Khan)  ও রিনার  (Reena Dutta)।  তারপরই একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। এক বা দুই নয়, একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল আমির খানের। 

311

প্রযোজক-পরিচালক কিরণ রাও (Kiran Rao)একটা সময় আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তর (Reena Dutta)সহকারী হিসেবে কাজ করতেন। কিন্তু স্ত্রী রিনাকে সরিয়ে খুব সহজেই আমিরের মনে জায়গা করে নিয়েছিলেন কিরণ রাও।পরিচালক আশুতোষের সূত্র ধরেই 'লগান' (Lagaan) ছবির পর অন্য একটি ছবিতে ফের আমিরের (Aamir khan) সঙ্গে দেখা হয় কিরণের।

411


 সেই সময়টাতে ব্যক্তিগত জীবনে টালমাটাল চলছিল আমিরের (Aamir khan) । এবং দীর্ঘ ১৬ বছরের দাম্পত্যের অবসান ঘটেছিল। ছোট বয়সে বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদের দুঃখে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়া আমির কঠিন সময়ে পাশে পেয়েছিলেন কিরণকে।

511


কিরণের সঙ্গে দীর্ঘদিন লিভ-ইন করে ২০০৫ সালে  গাটছড়া বাঁধেন আমির খান। চলতি বছরে ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভেঙেছেন আমির খান। তবে বিচ্ছেদ হওয়ার পরও ঘনিষ্ঠ অবস্থায় বারংবার ক্যামেরায় ধরা দিয়েছেন আমির খান (Aamir khan) ও কিরণ রাও (Kiran Rao)।

611

সম্প্রতি প্রথম স্ত্রী রিনা দত্তের (Reena Dutta) বাড়ির সামনে দেখা গেল বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খানকে (Aamir khan) । তবে গভীর রাতেই প্রাক্তনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আমির খান। অভিনেতাকে দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়েছে।

711

অভিনেতা আমির খান (Aamir khan) প্রাক্তন রিনা দত্তর (Reena Dutta) বাড়িতে কী করছিলেন এবং রাতের অন্ধকারেই কেন দেখা করতে গেলেন প্রথম স্ত্রীয়ের সঙ্গে তা নিয়েও কুমন্তব্য করতে ছাড়েননি নেটিজেনরা।

811

তবে রিনা দত্তর বাড়ির সামনে আমির খানকে (Aamir khan)  ধোতি প্যান্ট ও টি-শার্ট পরে দেখা গিয়েছিল। আমিরের এই লুকও এখন নেটপাড়ার চর্চার বিষয়। একাধিক মন্তব্য ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

911

ধোতি প্যান্ট ও টি-শার্ট পরে আমিরকে (Aamir khan) দেখে নেটিজেনরা একজন লিখেছেন, রণবীর সিং-(Ranveer Singh)এর সঙ্গে একরাত কাটানোর পর,'কেন আমির বউয়ের সালোয়ার পরেছে'। এইরকম মজাদার কমেন্ট চোখে পড়েছে নেটদুনিয়ায়।

1011


১৯৮৬ সালে ১৮ এপ্রিল আমির খান (Aamir khan)  রিনা দত্তর (Reena Dutta)  সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের দুই সন্তান ইরা খান ও জুনয়েদ খাদ বর্তমানে মা রিনা দত্তর সঙ্গেই থাকেন। ২০০২ সালে ডিভোর্সের সিদ্ধান্ত নেন আমির। ফের রাতের অন্ধকারে প্রথম স্ত্রী বাড়ির বাইরে আমিরকে দেখেই জল্পনা বাড়ছে।

1111

আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা' -তে (Laal Singh Chadda)দেখা যাবে আমির খানকে (Aamir khan) । ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু কিছু কারণবশত ক্রিসমাসে নয়, বরং আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাবে প্রযোজক আমির খানের 'লাল সিং চাড্ডা'।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos