Aaradhya Birthday: ১০-এ পা আরাধ্যার, ঐশ্বর্য-আরাধ্যাকে নিয়ে গোপন কথা ফাঁস জয়ার

বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের একমাত্র কন্যা আরাধ্যা বচ্চন ১০-এ পা দিল। বর্তমানে মুম্বইয়ের কোলাহল ছেড়ে বাবা-মায়ের সঙ্গে মলদ্বীপে পাড়ি দিয়েছেন আরাধ্যা। অমিতাভ-জয়ারও খুব কাছের আদরের নাতনি আরাধ্যা। তবে পুত্রবধূ ঐশ্বর্য মা হিসেবে কতটা ভাল তা প্রকাশ্যেই জানিয়েছেন শাশুড়ি জয়া। আরাধ্যাকে নিয়ে এতটাই যত্নবান ঐশ্বর্য যে বৌমাকে নার্সেরও তকমা দিয়েছিলেন জয়া বচ্চন, যা নিয়ে আজও চর্চা টিনসেল টাউনে।
 

Riya Das | Published : Nov 16, 2021 5:29 AM IST / Updated: Nov 16 2021, 11:01 AM IST

18
Aaradhya Birthday: ১০-এ পা আরাধ্যার, ঐশ্বর্য-আরাধ্যাকে নিয়ে গোপন কথা ফাঁস জয়ার


অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। 

28

বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) একমাত্র কন্যা আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)  ১০-এ পা দিল। বর্তমানে মুম্বইয়ের কোলাহল ছেড়ে বাবা-মায়ের সঙ্গে মলদ্বীপে পাড়ি দিয়েছেন আরাধ্যা। মলদ্বীপের নির্জনতার মধ্যে জন্মদিন সেলিব্রেশন করছে আরাধ্যা বচ্চন।

38

বলিউডের তারকা দম্পত্তি (Abhishek Bachchan)  অভিষক-ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)  কন্যা আরাধ্যা বচ্চনও (Aaradhya Bachchan)  বলিউডের অন্যতম জনপ্রিয় স্টারকিডদের মধ্যে একজন। ছোট বয়স থেকেই  মাকে অনুকরণ করছে আরাধ্যা, তার প্রমাণও মিলেছে বহুবার। মা ঐশ্বর্যকেই নিজের আইডল হিসেবে মনে প্রাণে মানে আরাধ্যা বচ্চন।

48


বলিউডের মোস্ট গর্জিয়াস সেক্সি মাম্মা ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) মতোন সুন্দরী আরাধ্যা বচ্চন । একদমছোট বয়স থেকেই আরাধ্যা মায়ের মতোন পোশাক পরতে চান, যা সকলের কাছে বিশেষ দৃষ্টি আকর্ষণ করে। নেটিজেনরাও বলে থাকেন ঐশ্বর্যকে অনুকরণ করছেন মেয়ে আরাধ্যা (Aaradhya Bachchan) । মায়ের পা তাল মিলিয়ে সর্বত্র দাঁপিয়ে বেড়াচ্ছে আরাধ্যা।

58


রেড কার্পেট হোক কিংবা যে কোনও পার্টি অনেক অনুষ্ঠানেই একই পোশাকে নজর কেড়েছেন ঐশ্বর্য-আরাধ্যা (Aaradhya Bachchan)। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে উৎসব অনুষ্ঠানে মায়ের মতো একই পোশাকে নজর কেড়েছে (Aishwarya Rai Bachchan)  ঐশ্বর্য কন্যা আরাধ্যা। মায়ের মতোন পোশাক পরে ঐশ্বর্যর সঙ্গে ছবিতে সুন্দর করে পোজও দিতে গেছে আরাধ্যাকে। আসলে ছোট থেকেই মায়ের মতোন নিজেকে সাজিয়ে গুছিয়ে দেখতে চান আরাধ্যা।

68

অন্যদিকে মেয়ে আরাধ্যাকেও(Aaradhya Bachchan) একমুহূর্ত কাছ ছাড়া করতে চান না ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) । এমনকী পুত্রবধূর প্রশংসা করে জয়া প্রকাশ্যেই বহুবার বলেছেন , ঐশ্বর্য খুবই শান্ত, বুদ্ধিমতী, নিজের সংসার-সন্তান- কাজ সামলানোর ক্ষমতাও রয়েছে ওর।

78


জয়া বচ্চন (Jaya Bachchan) আরও বলেন আরাধ্যার (Aaradhya Bachchan)জন্য কোনও চিন্তাই নেই। কারণ মা হিসেবে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)  ভীষণই ভাল। সবসময়েই আগলে রাখেন আরাধ্যাকে। তবে এটা ভেবে আরও মজা লাগে যে আরাধ্যা খুবই ভাগ্যবান যে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যকে সারক্ষণের জন্য পেয়েছে নার্স হিসেবে। প্রকাশ্যেই বৌমাকে নার্সের তকমা দিয়েছিলেন জয়া বচ্চন। শাশুড়ি জয়ার এই মন্তব্যকে ঘিরে আজও সরগরম নেটদুনিয়া।

88


আরাধ্যাকে নিয়েও জয়া বলেন, আরাধ্যা এখন অনেকটাই ছোট এবং অন্যান্য বাচ্চাদের মতো নিষ্পাপ ও মিষ্টি। আরাধ্যার (Aaradhya Bachchan) মধ্যে বাবা ও মা উভয়েরই বৈশিষ্ট্য রয়েছে। তবে অনেকের ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) সঙ্গে তুলনা করে আরাধ্যার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos