'হৃত্বিকের জন্য আমায় আর ফারহানকে পার্শ্ব চরিত্র বানিয়ে দিল', ধর্মেন্দ্র-র পরিবার থেকে এসেও সম্মান পাননি অভয়

অভয় দেওল সেই কম সংখ্যক অভিনেতাদের মধ্যে পড়েন যিনি বলিউডে কাজ পাওয়ার ভয় কারও তোষামোদ করে চলেন না। পূর্বেও তিনি অন্যায় বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন আজও দাঁড়ালেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জ্বলছে সারা দেশ। সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর, মহেশ ভাট, রিয়া চক্রবর্তী সহ উঠে এসেছে বহু বলিউড তারকাদের নাম যাঁরা সুশান্তকে নাকি একঘরে করে দিয়েছিলেন। নেপোটিজমের কারণে দাবিয়ে দেওয়া হয়েছিল সুশান্তকে। এমনই দাবি উঠছে চারিদিকে। আর এ কথা মিথ্যে নয়, যে তারকাদের পরিবার থেকে আসা ছেলে-মেয়েরা সুযোগ-সুবিধা চিরকালই বেশি পেয়ে এসেছে। 

Adrika Das | Published : Jun 19, 2020 8:07 PM IST / Updated: Jun 20 2020, 11:56 AM IST

110
'হৃত্বিকের জন্য আমায় আর ফারহানকে পার্শ্ব চরিত্র বানিয়ে দিল', ধর্মেন্দ্র-র পরিবার থেকে এসেও সম্মান পাননি অভয়

তবে এমনটা একেবারেই ঘটেনি অভয় দেওলের ক্ষেত্রে। ধর্মেন্দ্র কাকা হওয়ার পরও বলিউডে আজও স্ট্রাগেল করে চলেছেন অভয়। এমনটাই নিজের ইনস্টাগ্রাম পোস্টে জানালেন অভয়।

210

জিন্দাগি না মিলেগি দোবারা ছবিটি সকলের অত্যন্ত প্রিয় ছবির মধ্যে একটি। অল টাইম ফেভারিট হিসেবে এই ছবির নাম নেয় না এমন মানুষ খুব কমই আছেন।

310

সেই ছবিতে অভয় এবং ফারহান আখতারের অভিনয় সকলকে মুগ্ধ করার পরও হৃত্বিক রোশনের জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছিল তাঁদের অভিনয়কে। 

410

রাকেশ রোশনের ছেলে, গ্রিক গড, বলিউডের হিরো হওয়ার উপযুক্ত উদাহরণ, এই সমস্ত প্রতিভার পাশাপাশি তাঁর স্টারডম এতখানি যে অভয় এবং ফারহানকে দর্শকরা মনে রাখলেও মনে রাখেনি অ্যাওয়ার্ড শো-গুলি।

510

তিনি সোশ্যাল মিডিয়াতে লেখেন, ছবিটি তাঁর খুব প্রিয়, সকলে অত্যন্ত পছন্দও করেছিল তাঁকে এই ছবিতে তবে কখনই সেই প্রাপ্য সম্মান তিনি পাননি।

610

তাঁকে এবং ফারহানকে ছবিতে পার্শ্ব চরিত্রে মনোনীত করেছিল অধিকাংশ অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এবং হৃত্বিক ও ক্যাটরিনাকে মনোনীত করা হয়েছিল প্রধান চরিত্রে।

710

যেখানে ছবিটি তিন বন্ধুকে নিয়ে। তিন বন্ধু হিসেবে ফারহান, অভয় এবং হৃত্বিক তিনজনই সমানভাবে প্রধান চরিত্রে, সেখানে তাঁদের পার্শ্ব চরিত্রে রাখা হয় বহু অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

810

অভয় লেখেন, "অয়েব বলিউডের যুক্তি অনুযায়ী, যারা ছবিতে প্রেমে পড়ছে তারাই প্রধান চরিত্র। বাকিরা পার্শ্ব চরিত্রে অভিনয় করছে। ইন্ডাস্ট্রির যুক্তি হল ছবিটি ছিলই একজন পুরুষ প্রেমে পড়বে আর তার বন্ধুর তাকে সাহায্য করবে।"

910

এরপর থেকে অভয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া ছেড়ে দেন। তবে ফারহান এমন কিছুই করেননি। 
 

1010

এমনকি কালকি কেঁকলার বিষয় কোনও প্রশংসাই ছিল না অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলিতে। ক্যাপশনের শেষে একটি হ্যাশট্যাগে লিখেছেন, ফ্যামিলিফেয়ার অ্যাওয়ার্ডস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos