হৃত্বিকের বিপরীতে ঐশ্বর্য, এক ফ্রেমে ছবি করার অভিজ্ঞতা কেমন, মুখ খুললেন অভিষেক

অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক কী, তখনও স্পষ্ট হয়নি সকলের কাছে। প্রত্যহ শিরোনামে উঠে আসছে দুই তারকাকে ঘিরে একাধিক জল্পনা। কখনও বিয়ের খবর, কখনও আবার সম্পর্কের খবর। এমনই সময় অভিষেকের একের পর এক ছবি মুক্তি পাচ্ছে... মুক্তির তালিকাতে ছিল ধুম ২-ও। ঐশ্বর্য-হৃত্বিকের সঙ্গে ছবি করার স্মৃতি কেমন, জানালেন অভিষেক... 

Jayita Chandra | Published : Jun 19, 2020 11:34 AM IST

18
হৃত্বিকের বিপরীতে ঐশ্বর্য, এক ফ্রেমে ছবি করার অভিজ্ঞতা কেমন, মুখ খুললেন অভিষেক

এক কথায় বলতে গেলে তখন অভিষেক বচ্চনের কেরিয়ার মধ্যগগণে। একের পর এক ছবি করে চলেছেন তিনি। ২০০৬ সালের স্মৃতি উষ্কে অভিনেতার পোস্ট।

28

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে তিনি জানালেন যে ২০০৬ সাল তাঁর কেরিয়ারের সব থকে সুন্দর বছর ছিল। মোট তিন ছবি একই বছর ছিল মুক্তির অপেক্ষাতে। সেই তালিকাতে ছিল ধুম ২-এর নামও। 

38

অভিষেকের মতে, ধুম সিরিজ তাঁর কেরিয়ারের সব থেকে সেরা সিরিজ। একের পর এক ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। 

48

এই ছবি যখন প্রথমবার মুক্তি পায়, সকলের সঙ্গে এক বন্ডিং হয়ে গিয়েছিল। আর পরবর্তীতে শ্যুটিং-এর স্মৃতি যেন স্কুল জীবনের রিইউনিয়ন। 

58

হৃত্বিক, ঐশ্বর্য, উদয় চোপড়া, বিপাশা বসুর সঙ্গে এক অদ্ভুত বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল তাঁর। সেই কাস্ট, সেই ছবি, সেই দিনগুলো আর কখনই ফিরে আসবে না।

68

এরপরের বছরই অভিষেক বচ্চন বসেছিলেন বিয়ের পিঁড়িতে। তারপর ছবির সংখ্যা বেশ কিছুটা কমলেও অভিষেক বচ্চন দর্শকদের একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন। 

78

সেই একই বছর মুক্তি পেয়েছিল উমরাও জান, কাভি আলভিদা না কহনাও। এই দুই ছবিতেও অভিষেক বচ্চনের জীবনে এ মাইলস্টোন। 

88

অভিষেক বচ্চন এবার ডেবিউ করতে চলেছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। সিরিজের নাম ব্রেথ। সম্প্রতি সেই লুক প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এই সিরিজ মুক্তি পাবে আগামী ১০ জুলাই।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos