বাস্তবে নয়, ঘনিষ্ঠ ব়োম্যান্সে পর্দায় ঝড়, ১০ বছর পর ফের একসঙ্গে 'অভিষেক-ঐশ্বর্য'

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির মধ্যে রয়েছে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। দুজনকে একসঙ্গে অনস্ক্রিনে আসা মানেই ধামাকাদার একটি ব্যাপার। এখনও পর্যন্ত ৮ টি সিনেমায় একসঙ্গে জুঁটি বাঁধতে দেখা গেছে এই জুটিকে । ২০১০ সালে শেষবারের মতো রাবণ ছবিতে জুটি বাধতে দেখা গিয়েছিল এই তারকাদের। ১০ বছর পর ফের একসঙ্গে পর্দায় ব়োম্যান্সে ঝড় তুলতে চলেছেন ঐশ্বর্য-অভিষেক, নেপথ্য কোন ছবি।
 

Riya Das | Published : Dec 18, 2020 3:23 AM IST

18
বাস্তবে নয়, ঘনিষ্ঠ ব়োম্যান্সে পর্দায় ঝড়, ১০ বছর পর ফের একসঙ্গে 'অভিষেক-ঐশ্বর্য'

সম্প্রতি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন ফের উঠে এসেছেন লাইমলাইটে।যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলিউডের তারকা দম্পত্তিকে ফের একসঙ্গে দেখা যাবে রূপোলি পর্দায়।

28

 ২০১০ সালে শেষবারের মতো 'রাবণ' ছবিতে জুটি বাধতে দেখা গিয়েছিল এই তারকা জুটিকে। ১০ বছর পর ফের একসঙ্গে পর্দায় ব়োম্যান্সে ঝড় তুলতে চলেছেন ঐশ্বর্য-অভিষেক।

38

এখনও পর্যন্ত ৮ টি সিনেমায় একসঙ্গে জুঁটি বাঁধতে দেখা গেছে এই জুটিকে। খুব শীঘ্রই নাকি নবম ছবিতে দেখা যাবে তাদের।

48

অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি 'গুলাব জামুন' ছবিতে একসঙ্গে রূপোলি পর্দায় ঝড় তুলতে চলেছেন এই জুটি। 

58

যদিও ২০১৮ সালে অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি 'গুলাব জামুন'  ছবির খবর প্রকাশ্যে এসেছিল কিন্তু তা বাস্তবায়িত হয়নি। দীর্ঘ ২ বছর পর এই ছবি নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে।

68

ঐশ্বর্যর সঙ্গে কাজ করা নিয়ে অভিষেক জানিয়েছেন, ঐশ্বর্যর সঙ্গে কাজ করা সবসময়েরই সুখের এবং আনন্দের। ঐশ্বর্য আমার প্রিয় সহশিল্পী। যখন একসঙ্গে কাজ করি,তখন সেরাটা দেওয়ার জন্য অনুপ্রেরণা দেয়।

78

তবে খুব শীঘ্রই একসঙ্গে আবার অভিনয় করব। কিন্তু সিনেমার নাম স্পষ্ট উল্লেখ না করলেও 'গুলাব জামুনের' দিকেই ইঙ্গিত দিয়েছেন।

88

অনুরাগ কাশ্যপকে নিয়ে অভিষেক জানিয়েছেন, 'মনমর্জিয়া ছবিতে দারুণ সময়ে কেটেছে অনুরাগের সঙ্গে। ছবি নিয়ে গর্বিত আমি। আবারও একসঙ্গে কাজ করতে চাই।' বর্তমানে বব বিশ্বাস ছবির শুটিংয়ে ব্যস্ত অভিষেক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos