অনুষ্কার বেবিবাম্প, লকডাউনে নেটদুনিয়ায় ভাইরাল বিরুষ্কা, খবরের সত্যতা যাচাই

স্টার মানেই তাঁদের ব্যক্তিগত জীবন এক কথায় সার্ভে লেন্সের তলায়। প্রতিটা মুহূর্তে তাঁদের ওঠা বসা, প্রতিটা পদক্ষেপেই করা নজর নেট দুনিয়ায়। এখানেই শেষ নয়, সঙ্গে জুড়ে যায় একাধিক প্রশ্ন, কবে থেকে প্রেম, কবে বিয়ে, বিয়ে হলে বেবি কবে.. এমনই এক পরিস্থিতির মধ্যে দিয়ে গত চার বছর ধরে যাচ্ছেন বিরুষ্কা। তাঁদের সম্পর্কের খবর প্রকাশ পেতেই প্রশ্ন শুরু বিয়ের, আর সেই সকল প্রশ্নের উত্তর মেলার পর এথন সকলের লক্ষ্যে কবে পরিবারে আসবে নতুন সদস্য... লকডাউনে কি তবে মিলতে চলেছে সুসংবাদ, ভাইরাল পোস্টের সত্যতা যাচাই... 

Jayita Chandra | Published : Jun 19, 2020 7:45 AM IST

18
অনুষ্কার বেবিবাম্প, লকডাউনে নেটদুনিয়ায় ভাইরাল বিরুষ্কা, খবরের সত্যতা যাচাই

২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই জুটি। কয়েকবছর প্রেমের পরই সামনে আসে বিয়ের খবর। দেখতে দেখে কেটে গিয়েছে দু বছরের বেশি সময়। 

28

ভক্তদের চোখে এখন একটাই প্রশ্ন, কবে আসতে চলেছে সুখবর, লকডাউনে এক সঙ্গে বেশ কিছুটা সময় কাটাচ্ছেন বিরুষ্কা। এমন সময় কী কোনও পারিবারিক সিদ্ধান্ত নিলেন তঁরা।

38

এমনই প্রশ্নের মাঝে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল নতুন খবর। মা হতে চলেছেন অনুষ্কা। বেবিমাম্পের ছবি দেখা মাত্রই ভাইরাল। 

48

লকডাউনের মাঝে একাধিক ভাইরাল খবরের শিকার বিরুষ্কা। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল বিয়ে ভাঙতে চলেছে বিরুষ্কার। এবার প্রকাশ পেল অনুষ্কার বেবিবাম্পের ছবি।

58

ভাইরাল হওয়া অনুষ্কার এই ছবি ভুয়ো। ফেক ছবি ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায় রাতারাতি। আসলে এই পোজ দিয়েছবি তুলেছিলেন জেনেলিয়া ও রিতেশ। সেখানেই এডিট করে বসানো হয়েছে তাঁদের মুখ। 

68


একই রকমভাবে ভাইরাল হয়েছিল রণবীর-আলিয়ার বিয়ের ছবিও। তবে বিরুষ্কার ঘরে নতুন সদস্য আসার অপেক্ষা যে শুরু ভক্তরাই করছেন এমনটা নয়। শর্মিলা ঠাকুরও অপেক্ষায় আছেন সুখবরের। 

78

এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি, তৈমুরের ওপর থেকে স্পটলাইট সরাতে হলে একটাই উপায়। বিরুষ্কার পরিবারে নতুন সদস্যের আসার। তবে এখনও তেমন কোনও সিদ্ধান্তের খবর প্রকাশ্যে আনেননি এই জুটি।

88

এক সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, যে এই ধরনের খবর চেপে রাখার নয়, যখন হওয়ার তখন তা সকলেই দেখতে পাবেন ও জানতেও পারবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos