'সলমন খান মুর্দাবাদ', বিং হিউমানের সামনে প্রতিবাদ মিছিল, বিচার চায় সুশান্ত-ভক্তরা

আইনি বিপাকে সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ আরও চারজন বলিউড তারকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে দায়ী এঁরাই। দাবি আইনজীবি সুধীর কুমার ওঝার। সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগসাযোগ রয়েছে বলিউডের বহু তারকাদের। তাঁরাই নাকি ঠেলে দিয়েছে সুশান্তকে মৃত্যুর দিকে। মুজফ্ফরপুরের আদালতে মামলা রুজু হয়েছে এই আট জন তারকাদের বিরুদ্ধে। এরই মধ্যে সলমনের বিরুদ্ধে বিং হিউমান শোরুমের সামনে 'সলমন খান মুর্দাবাদ' বলে স্লোগানে ভাসছে প্রতিবাদীরা। সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে বলিউড মাফিয়াকে। সেই গ্যাংয়ে রয়েছেন সলমন খান।

Adrika Das | Published : Jun 19, 2020 10:42 AM IST / Updated: Jun 19 2020, 04:16 PM IST

110
'সলমন খান মুর্দাবাদ', বিং হিউমানের সামনে প্রতিবাদ মিছিল, বিচার চায় সুশান্ত-ভক্তরা

মুম্বইয়ের বান্দ্রার বিং হিউমান শোরুমের সামনে চলছে প্রতিবাদ মিছিল। সলমন খান মুর্দাবাদ বলে চিৎকার করে চেলেছ সুশান্তের ভক্তরা। 

210

সেই ভিডিও ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। ব্যানার নিয়ে মিছিল শুরু করেছে প্রতিবাদীরা। ব্যানারে লেখা, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত চাই। 

310

আরও লেখা, সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন। বলিউডকে বয়কট করা হোক। নেপোটিজমকে বয়কট করা হোক। 

410

প্রসঙ্গত, ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে সলমন, করণ, সঞ্জয়, একতা সহ চারজনের বিরুদ্ধে। 

510

অভিযোগে আইনজীবি জানিয়েছিলেনন, সুশান্তকে পর পর সাতটি ছবি থেকে সরানো হয়। 

610

এবং তাঁর কিছু ছবির মুক্তিতে বাধা আসে। তার জন্য দায়ী ইন্ডাস্ট্রির এই ব্যক্তিত্বরাই। যার কারণে সুশান্ত এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন। 

710

আগামী ৩ জুলাই আদালতে মামলার শুনানি হবে। সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশানী, একতা কাপুর, দিনেশ বিজন, ভূষণ কুমার (টি-সিরিজের আধিকারী), সাজিদ নাদিয়াদওয়ালা, আদিত্য চোপড়ার নাম রয়েছে অভিযোগে। 

810

সুশান্তের বাবা সিবিআই তদন্তের জন্য দাবি করেছেন। তাঁর কথায়, সুশান্তের মৃত্যু আত্মহত্যা মনে হলেও, তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সলমন খান, করণ জোহার সহ বাকিরা। 

910

একাধিক প্রযোজনা সংস্থা তাঁকে বাদ দিয়ে মানসিক ভাবে অত্যাচার চালিয়েছে তাঁর উপর। 

1010

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বয়কট বলিউড মাফিয়া গ্যাং নামে একটি পিটিশনে সই করে চলেছে নেটিজেনরা। জাস্টিস ফর সুশান্তে সামিল দেশের একাধিক নেটিজেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos