সম্পর্ক থেকে ডিভোর্স, একাধিক গুজব অভি-ঐশ্বর্যকে ঘিরে, কী প্রতিক্রিয়া জুনিয়ার বচ্চনের

 ঐশ্বর্যের সঙ্গে অভিষেকের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জণ ছড়িয়ে রয়েছে সিনসেল টাউনে। বচ্চন পরিবারের অন্দরমহলের কাহিনির প্রতি সকলের কম বেশি কৌতুহল। অভিষেক ও ঐশ্বর্যের মধ্যে থাকা সম্পর্ক কতটা গভীর, আদৌকে তাঁরা একসঙ্গে থাকেন, বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা, একাধিক গুজবে কী বললেন অভিষেক...

Jayita Chandra | Published : Jun 9, 2020 1:06 PM IST

18
সম্পর্ক থেকে ডিভোর্স, একাধিক গুজব অভি-ঐশ্বর্যকে ঘিরে, কী প্রতিক্রিয়া জুনিয়ার বচ্চনের

ঐশ্বর্যের জীবনে যেমন এক সময় একাধিক সম্পর্ক উঁকি মেরেছিলেন, ঠিক তেমনই অভিষেক বচ্চনের জীবনও ছিল বেশ রঙিন। 

28

কিন্তু বিয়ের পর কী তাঁরা একে অন্যকে মন দিয়ে ভুলে গেলেন অন্য সম্পর্কের কথা, নাকি দুয়ের মধ্যে কোথাও সম্পর্কে চির ধরে রেয়েছে। 

38

সম্পর্কের শুরু থেকেই অভিষেক ও ঐশ্বর্যকে নিয়ে একাধিক জল্পনা তুঙ্গে। কেন প্রেম, সম্পর্কের পেছনে থাকা আসল ঘটনা কী, ভালোবাসার বিয়ে নয়, থেকে শুরু করে মিম। 

48

বিয়ে ঘিরে জল্পনা, বিয়ের পর সমালোচনা, মাঝে মধ্যেই খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন।

58

তাঁদের মধ্যে থাকা বিবাদ একাধিকবার সকলের সামনে উঠে আসলেও, তা ঘিরে কোনও বড় সিদ্ধান্ত নিতে নারাজ বচ্চন পুত্র। 

68

তাঁর মতে মিডিয়া কখনই স্থির করে দিতে পারে না আমরা কীভাবে জীবন কাটাবো। কখন ডিভোর্স নেব। এক সাংবাদিক বৈঠকে অভিষেক স্পষ্ট জানিয়েছিলেন তাঁদের সম্পর্কের সমীকরণের কথা। 

78

অভিষেক ও ঐশ্বর্য একে অন্যকে বিশ্বাস করেন, ভালোও বাসেন। কারুর মনে কাউকে ঘিরে কোনও দ্বিমত নেই। কেউ কাউকে সন্দেহও করেন না তাঁরা। 

88

এখন মিডিয়াকে খুশি করতে, বা জল্পনাকে সত্যি করতে তো আর সম্পর্ক খারাপ করা যায় না। তাই অভিষেক স্পষ্ট জানিয়ে দেন যার যা বলার আছে সে বলতে পারে, তাতে বচ্চন পরিবারে কোনও প্রভাব পড়ে না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos