'কালী' বলেই উত্যক্ত করত ভাই-বোনেরা , ইন্ডাস্ট্রিতে পা দিয়েও নোংরা কথা শুনতে হয়েছিল প্রিয়ঙ্কাকে

প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু বলিউডের যাত্রাপথ অতটাও সহজ ছিল না। গায়ের রং কালো হওয়ায় পরিবারের সকলেই কালী বলে উত্যক্ত করত প্রিয়ঙ্কাকে। সেই তকমা ছেড়ে বেরিয়ে আসতে অনেকটাই সময় লেগে গিয়েছিল অভিনেত্রীর। সম্প্রতি প্রিয়ঙ্কার একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে,যা নিয়ে সরগরম নেটদুনিয়া। বলি ইন্ডাস্ট্রিতে পা দিতেই  পরিচালকের কাছ থেকে নোংরা কথা শুনতে হয়েছিল প্রিয়ঙ্কা, জানুন কেন।

Riya Das | Published : Jun 10, 2020 8:21 AM IST

112
'কালী' বলেই উত্যক্ত করত ভাই-বোনেরা , ইন্ডাস্ট্রিতে পা দিয়েও নোংরা কথা শুনতে হয়েছিল প্রিয়ঙ্কাকে

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। 

212

খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

312

সম্প্রতি মিস ওয়ার্ল্ডের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে নিজের পরিবার, ব্যক্তিগত জীবন থেকে বি-টাউনের জার্নি শেয়ার করেছেন পিগি চপস। 

412


সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, গায়ের রং কালো হওয়ার জন্য তার অনেক কটাক্ষের শিকার হতে হয়েছে। নিজের পরিবারের ভাই বোনেরাও তাকে কালো বলে উত্যক্ত করত।

512


প্রিয়ঙ্কা জানিয়েছেন, তার বাবার গায়ের রং কালো থাকায়, তিনিও তার বাবার মতোন হয়েছিলেন। পরিবারের সকলেই প্রিয়ঙ্কাকে কালী-কালী বলেই ডাকত।

612

মাত্র ১৩ বছর বয়সে ফর্সা হওয়ার ক্রিম মেখে তিনি নিজের গায়ের রং পরিবর্তন করতে চেয়েছিলেন।  বলি ইন্ডাস্ট্রিতে পা রেখে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে প্রথমে রাজি হননি প্রিয়ঙ্কা।

712


তিনি আরও জানিয়েছেন, বলিউডে পা রাখার প্রথমেই প্রিয়ঙ্কার কোনও গডফাদার ছিল না। সম্পূর্ণ নিজের প্রচেষ্টাতেই তিনি বি-টাউনে প্রথমসারির অভিনেত্রীর তকমা জুটিয়েছেন।

812


ইন্ডাস্ট্রিতে এসে প্রথম অবস্থায় অনেক খারাপ পরিস্থিতির শিকারও হতে হয়েছিল প্রিয়ঙ্কাকে। পরিবার ছাড়া আর কারোর সমর্থন পাননি প্রিয়ঙ্কা। 

912


কেরিয়ারের শুরুতেই এক পরিচালকে তাকে খুব নোংরা কথাও বলেছিল বলে জানিয়েছেন প্রিয়ঙ্কা। এখনও সেকথা ভুলতে পারেননি পিসি। মনে পড়লেই তার শ্বাসরোধ করে নিতে চান প্রিয়ঙ্কা।

1012


বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।

1112


কিছুদিন আগেই তাদের কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন।

1212

তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos