উদ্দাম সঙ্গমের সুখ উপভোগ নয়,বরং হানিমুনে গিয়ে পাগলামি শুরু ঐশ্বর্যর, ফাঁস করে দিলেন অভিষেক

বিয়ের পর প্রায় কেটে গিয়েছে ১৪ বছর।  বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। কিন্তু জানেন নি, বিয়ের পর হানিমুনেই গিয়েই কেলেঙ্কারি কান্ড ঘটিয়েছিলেন ঐশ্বর্য। অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ডে উড়ে যাওয়ার পরই মুহূর্তে ভোলবদল হয়েছিল ঐশ্বর্যর। জানেন কি, কী কী করেছিলেন রাই সুন্দরী, স্ত্রীয়ের সমস্ত গোপন কীর্তি ফাঁস করলেন অভিষেক বচ্চন।
 

Riya Das | Published : Jul 26, 2021 3:19 AM IST / Updated: Jul 26 2021, 08:51 AM IST

18
উদ্দাম সঙ্গমের সুখ উপভোগ নয়,বরং হানিমুনে গিয়ে পাগলামি শুরু ঐশ্বর্যর, ফাঁস করে দিলেন অভিষেক

১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে। ২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।
 

28

তারপরই 'গুরু' সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। বর্তমানে তাদের ৯ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা।
 

38


বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট।
 

48


বচ্চন পরিবারের বন্ডিংয়ের কথা প্রায় সকলেরই জানা। শ্বশুর এবং শাশুড়ির নয়নের মণি ঐশ্বর্য রাই বচ্চন। নিজেদের ফ্যামিলি বন্ডিংয়ের কথা প্রায়শই বলে থাকেন অভিষেক বচ্চন।

58

কিন্তু বিয়ের পর হানিমুনেই গিয়েই কেলেঙ্কারি কান্ড ঘটিয়েছিলেন ঐশ্বর্য। অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ডে উড়ে যাওয়ার পরই মুহূর্তে ভোলবদল হয়েছিল ঐশ্বর্যর। 
 

68


 স্ত্রীয়ের সমস্ত গোপন কীর্তি ফাঁস করে দিলেন অভিষেক বচ্চন। হানিমুনে সময় কাটাতে বিশ্ববিখ্যাত ডিজনিল্যান্ডে গেছিলেন তারা। সেখানে পা দিতেই ঐশ্বর্য যেন মুহূর্তে শিশু হয়ে গিয়েছিল।
 

78


ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছিলেন, ঐশ্বর্যকে নিয়ে ডিজনিল্যান্ডে পা রাখতে ওকে দেখে চমকে গেছিলাম। কখনও ছোটাছুটি করছে, কখন মিকি-মিনিদের মূর্তি জড়িয়ে ধরছে। আবার কখনও ছবি তুলছে। 

88


অভিষেক আরও জানান, হানিমুনে গিয়ে ঐশ্বর্য তাকে ভুলে আনন্দে মেতে ওঠার পরামর্শ দিয়েছিলেন। স্ত্রীয়ের এই কীর্তি দেখেই পাগল হয়ে গেছিলেন অভিষেক নিজেই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos