সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

শাহরুখ খানের কেরিয়ারে সব থেকে বড় মোড় ছিল দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবি। কিন্তু সেই ছবির প্রস্তাবই একাধিকবার ফিরিয়ে দিয়েছিলেন কিং খান। কী কারণ, তা খোলসা করে জানিয়েছিলেন খোদ শাহরুখ খান। 

Jayita Chandra | Published : Jul 25, 2021 2:43 AM IST

18
সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

রোম্যান্টিক হিরোর এখন একটাই সমার্থক শব্দ, তা হল কিং খান। রোম্যান্সে বুঁদ হয়ে থাকা এই সুপারস্টার মোটেও চাননি রোম্যান্সে ঝড় তুলতে। কী এমন ঘটেছিল শাহরুখ খানের সঙ্গে, যা থেকে এই সিদ্ধান্ত!

28

বিষয়টা ঠিক কেমন! শাহরুখ খানের রোম্যান্টি হিরো হয়ে ওঠার জন্য প্রথম পদক্ষেপই ছিল ডিডিএলজে। এই ছবি ভাগ্য ঘোরায় তাঁর। তবে সেই ছবি ঘিরে রয়েছে একাধিক গল্প। 

38

এই ছবির প্রস্তাব পাওয়া মাত্রই শাহরুখ খান জানিয়েছিলেন, তিনি করতে পারবেন না এমন গল্পে কাজ। জানিয়েছিলেন কারণও। কী এমন বিষয় লক্ষ্য করেছিলেন তিনি এই ছবিতে!

48

কাজলকে নিয়ে ছিল না কোনও সমস্যা। বাজিগর ছবি করার পর শাহরুখ চাননি কাজলের সঙ্গে আর কাজ করতে। কিন্তু পরবর্তীতে বদলে যায় শাহরুখ খানের মতামত। তাই কাজল ছিল না কোনও কারণ। 

58

এমন কি আমির খানকে নিজেই জানিয়েছিলেন কাজলকে যেন তিনি ছবিতে না নেন। তবে কিছু দিনের মধ্যেই ভেঙে যায় সব ভুল। কিন্তু ডিডিএলজে ছবির প্রস্তাব পাওয়ার পর ঘটেঠিক উল্টোটা। 

68

এবার বাধা হয়ে দাঁড়ায় আমির খান ও সলমন খান। তিন খানই তখন চুটিয়ে সিনেমা করছেন। শাহরুখ খান জানিয়েছিলেন তিনি রোম্যান্টি হিরো হবেন না। 

78

কারণ রোম্যান্টিক ছবি আমির ও সলমন খান করছে। একই জ্যঁরে ছবি করতে চাননি তিনি। মনে করেছিলেন এতে তিনি কম্পিটিশনে দাঁড়াতে পারবেন না। 

88

কিন্তু বিষয়টা হয় উল্টো। সেই যে রোম্যান্টি সফর শুরু হয় কিং খানের, তারপর থেকে পথটা একই থাকে। আর ফিরে তাকাননি কিং খান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos