ভিকির অভিনয়গুণ চাপা পড়ে ইমরানের কাছে, ছবি থেকে রাতারাতি বাদ কেন

বর্তমানে বলিউডের অন্যতম সেরা অভিনেতাদের তালিকায়স্থান, প্রথমের থেকেই কী রাজ করছেন ভিকি কৌশল! সহপরিচালক হিসেবে কেরিয়ার শুরু করলেও এই মুহূর্তে বলিউডের অভিনয় জগতের স্টার ভিকি কৌশল। মাসান, উরি, রাজি, সঞ্জু-এর মতো একাধিক সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নেয়। 

Jayita Chandra | Published : Jul 25, 2021 5:13 AM IST

17
ভিকির অভিনয়গুণ চাপা পড়ে ইমরানের কাছে, ছবি থেকে রাতারাতি বাদ কেন

তাঁর মহিলা ভক্তের সংখ্যা দিন দিন বেড়ে চলেছে। তবে জানলে অবাক হবেন, বি-টাউনের এই স্টার একসময় অডিশন দিয়েও সুযোগ পাননি একটি সিনেমায়। শুনলে অবাক লাগলেও এটাই সত্যি।

27

‘মাসান’ ছবির হাত ধরে ভিকি বলিউডে পা রাখেন। সিনেমাটি বক্স-অফিসে সেইভাবে সফল না হলেও, সিনেমায় ভিকির অভিনয় দর্শকদের মুগ্ধ করে। এক কথায় বলতে গেলে ভিকি কৌশল এখন বিটানের সুপারস্টার। 

37

Vicky quickly took to his Instagram account and wrote, "Kaha Tha Nahi Kha Paunga, Par Raha Nahi Gaya" (Told you wouldn't eat but couldn't resist).

47

তবে মাসানের আগে ভিকি আরও দুটি সিনেমার জন্য অডিশন দিয়েছিলেন। তাঁর মধ্যে একটি হল ‘সঞ্জু’ এবং অন্যটি হলো ‘ঘনচক্কর’। সঞ্জু সিনেমায় সুযোগ পেলেও ভিকিকে বাদ পড়তে হয় ঘনচক্কর সিনেমা থেকে। 

57

ভিকির বদলে ইমরান হাশমিকে ওই সিনেমার জন্য কাস্ট করা হয়। ২০১৩ সালে মুক্তি পায় ঘনচক্কর সিনেমাটি। ইমরানের বিপরীতে এই সিনেমায় অভিনয় করেন বিদ্যা বালন। তবে ছবিটি বক্স অফিসে সেভাবে জায়গা করে নিতে পারে না। 

67

সিনেমাটি বক্স-অফিসে তেমন একটা সারা ফেলতে পারেনি। অন্যদিকে সঞ্জু ছবিটি ব্লকব্লাস্টার হিট হয়। এর পাশাপাশি সিনেমায় সঞ্জয় দত্তের বেস্ট ফ্রেন্ডের ভূমিকায় ভিকির অভিনয় ছিল এক কথায় অনবধ। 

77

বর্তমানে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাটরিনা এবং ভিকির সম্পর্কের কথা। বহুবার একসঙ্গে দেখা গেছে তাঁদের। ক্যাটরিনার বাড়ি থেকেও বেরতে দেখা গেছে ভিকিকে। ফলে এখন পার্সোলান ও প্রফেশনাল দুই লাইফেই ভিকি খবরের শিরোনামে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos