মেহেন্দির রং হাতে লাগতেই ফুটল বিয়ের ফুল, ফুলের সাজে 'Gorgeous' গৌরবের দুলহান দেবলীনা

আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। তারপরেই পালা চার হাত এক হওয়ার। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।  ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও  দেবলীনা কুমার। শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে আগামীকালই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা।  শুরু হয়ে গিয়েছে মেহেন্দির অনুষ্ঠান। ফুলের সাজে হাসিমুখে পোজ দিয়েছেন  নতুন কনে। রইল মেহেন্দির ঝলক।
 

Riya Das | Published : Dec 8, 2020 8:31 AM IST

111
মেহেন্দির রং হাতে লাগতেই ফুটল বিয়ের ফুল, ফুলের সাজে 'Gorgeous' গৌরবের দুলহান দেবলীনা


গতকাল অর্থাৎ  ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা। শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি।
 

211

লকডাউনের মধ্যে গৌরব ও দেবলীনার বিয়ের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এবার পাকাপাকি ভাবেই শিলমোহর পড়তে চলেছে। আগামীকালই  দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়।

311


ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে মেহেন্দির অনুষ্ঠান। গৌরবের নামে হাতভর্তি মেহেন্দি পরেই ছবি পোস্ট করেছেন দেবলীনা।

411

ফুলের সাজে দারুণ লাগছে অভিনেত্রীকে। মাথায় ছাতা ধরেই হাসিমুখে পোজ দিয়েছেন নতুন কনে।

511

হাই-প্রোফাইল বিয়ের আসন বসতে চলেছে আগামীকাল। হাতে মেহেন্দি পড়তেই বিয়ের ফুল ফুটে উঠেছে।

611


২০১৩ সালে অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তবে সেই সম্পর্ক মাত্র ৩ বছর টিকেছিল। বর্তমানে সৌরভের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনিন্দিতা। পুরোনো অতীত ছেড়ে নতুন জীবনে পা দিতে চলেছেন গৌরব-দেবলীনা। বর্তমানে তারা দুজনেই খুব ভাল বন্ধু।

711


২৫ ডিসেম্বর ঘটা করেই বিয়ের কথা ছিল গৌরব-দেবলীনা জুটির। তবে করোনার জন্যই তা পরিবর্তন করা হয়েছে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে ছিমছাম করেই আগামীকাল সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি।

811


রাণী রাসমণি পরিবারের পক্ষ থেকে ইন্দ্রপুরী স্টুডিওতেই আইবুড়োভাত পর্বের আয়োজন করা হয়েছিল।  নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছিলেন সকলের প্রিয় মথুরবাবু।

911

 চলছে বিয়ের প্রস্তুতি।  দুলহানিয়ার সাজে সাজতে প্রস্তুত টলিপাড়ার রঙ্গবতী গার্ল।

1011

বিয়ের দিন লাল বেনারসিতেই সকলের নজর কাড়তে চান দেবলীনা। বিয়ের অনুষ্ঠানের দিন একদম ঘরোয়া ভাবেই সব রীতিমতো মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। বিয়ের আসরে পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন।

1111

 ধুমধাম করে বিয়ে না হলেও রিসেপশন হবে জমকালো ভাবেই। আগামী বছর মার্চ মাসেই বসবে গৌরব-দেবলীনাক বিয়ের গ্র্যান্ড রিসেপশন। পরিবারের সকল সদস্যদের নিয়েই বসবে এই আসর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos