Ranbir-Alia Vacation: আলিয়ার জন্য অভিনয় ছেড়ে এই কাজও করতে হচ্ছে রণবীরকে, দেখলে মন ভরে যাবে

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। নতুন বছরের ছুটি কাটাতে কেনিয়া উড়ে গিয়েছিলেন রালিয়া জুটি। সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় ভ্যাকেশন ট্রিপের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন আলিয়া, সেখানেই রণবীরের গোপন তথ্য ফাঁস করে দিলেন আলিয়া, প্রেমিকার জন্য এই কাজও করতে হচ্ছে রণবীরকে তা দেখেই হতবাক অনুরাগীরা।
 

Riya Das | Published : Jan 7, 2022 1:00 PM IST / Updated: Jan 07 2022, 06:31 PM IST

110
Ranbir-Alia Vacation: আলিয়ার জন্য অভিনয় ছেড়ে এই কাজও করতে হচ্ছে রণবীরকে, দেখলে মন ভরে যাবে

নিউ ইয়ার সেলিব্রেশনে ছুটি কাটাতে কেনিয়া উড়ে গিয়েছিলেন রণবীর-আলিয়া জুটি। নতুন বছর উদযাপনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

210


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভ্যাকেশন ট্রিপের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন আলিয়া, সেখানেই রণবীরের গোপন তথ্য ফাঁস করে দিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। প্রেমিকার জন্য এই কাজও করতে হচ্ছে রণবীরকে তা দেখেই হতবাক অনুরাগীরা।

310

নিজের ইনস্টাগ্রামে আলিয়া ছবিগুলি শেয়ার করে লিখেছেন এই ছবিগুলি রণবীরের তোলা। আলিয়ার (Alia Bhatt) এই কথা শুনে অনুরাগীরা হতবাক হয়েছেন। ছবিগুলি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

410

আলিয়া ভাটের আর পেশাদার ফোটোগ্রাফারের প্রয়োজন নেই। তার নিজের ব্যক্তিগত ফটোগ্রাফার রয়েছে যে তার মেজাজ এবং অভিব্যক্তিগুলিকে এমনভাবে ক্যামেরাবন্দি করে যা অন্য কেউ আর পারে না। 

510

আলিয়া ভাট তার বয়ফ্রেন্ডের ছবি তোলার প্রতিভাকে প্রদর্শন করেছেন। শুধু তাই নয়, প্রেমিকার মুখের বিভিন্ন ক্লোজ-আপ শট তুলে ধরেছেন রণবীর কাপুর। 

610

কখনও ক্যামেরার দিকে তাকিয়ে, আবার কখনও অন্য দিকে  তাকিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন আলিয়া। নো মেক আপ লুকে আলিয়ার প্রতিটা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

710


রণবীর কাপুর যে ছবি তুলতে এতটা দক্ষ তা এতদিন পর্যন্ত কেউই জানতেন না। প্রেমিকার জন্য এই কাজটাও বেশ দক্ষতার  সঙ্গেই করেছেন রণবীর কাপুর। আলিয়ার ছবি দেখে সকলেই রণবীরের ফোটোগ্রাফির প্রশংসা করেছেন।

810

 নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে  দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করেছেন। ইতিমধ্যেই বলিউডের একঝাক তারকা নিউইয়ার সেলিব্রেশনে উড়ে গিয়েছিলেন পছন্দের ডেস্টিনেশনে। আলিয়া-রণবীরও ছিলেন সেই তালিকায়। 

910

আলিয়া-রণবীরও কেনিয়ার মাসাইমারাকে ছুটি কাটাতে গিয়েছিলেন। এবং সেখানে গিয়েই প্রেমিকা আলিয়ার ফোটোগ্রাফার হয়ে গেলেন রণবীর কাপুর। দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে ডেট করছেন এই কাপল। সম্প্রতি কিছুদিন আগেই প্রথমবার ব্রহ্মাস্ত্র-র মোশন পিকচার লঞ্চ ইভেন্টে কাপল গোল দিয়েছিলেন রণবীর ও আলিয়া।

1010


এই মুহূর্তে দুজনের হাতেই রয়েছে একগুচ্ছ ছবির কাজ। ব্রহ্মাস্ত্র ছাড়া আলিয়া ভাটকে সঞ্জয় লীলা বানশালির 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-তে দেখা যাবে। এছাড়াও করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি'-তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos