Happy Birthday Bipasha Basu : কামের নেশায় আসক্ত হয়েই কি একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা, জানুন সত্য


 নব্বইয়ের দশকের 'বং বিউটি'  তথা বাঙালি কন্যা বিপাশা বসুর সেক্সি আদায় বুদ হয়েছে বলিউডের তাবড় তাবড় অভিনেতা। বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে একসময়ে রীতিমতো ঝড় তুলেছিলেন লাস্যময়ী বিপাশা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে লিভ ইন,শারীরিক সম্পর্ক পরও হয়েছে বারংবার বিচ্ছেদ। চড়াই -উতরাইয়ের মধ্যেও জীবনের ৪২টি বসন্ত পার করে ৪৩-শে পা দিলেন  নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসু। করণ সিং গ্রোভারকে বিয়ের আগে বিপাশার প্রেমিক সংখ্যা নিয়ে এখন সরগরম বলিপাড়া।

Riya Das | Published : Jan 7, 2022 6:43 AM IST

110
Happy Birthday Bipasha Basu : কামের নেশায় আসক্ত হয়েই কি একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা, জানুন সত্য

 ৪৩-শে পা দিলেন 'বং বিউটি' বিপাশা বসু। বাঙালি কন্যার সেক্সি আদায় বুদ হয়েছে গোটা নেটদুনিয়া। বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা (Bipasha Basu)  । পর্দার ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালানো বলিউডের সেক্সবম্ব ব্যক্তিগত জীবনেও ততটাই ব়োম্যান্টিক।

210

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে অক্ষয় কুমারের হাত ধরে 'আজনবি' ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিপাশা। প্রথম ছবিতে প্রথাগত ট্যাবু ভেঙে  বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। কেরিয়ারের যাত্রাপথ যে খুব একটা সুখকর ছিল না তা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। এমনও অনেক দিন গেছে খাবার কেনার টাকা পর্যন্ত থাকত না বিপাশার (Bipasha Basu) কাছে।

310

বোল্ড লুক, যৌন আবেদনময়ী রূপে  ধরা দিতে তিনি বরাবরই সাহসী। এমনকী বলিউডের সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে এক নম্বর অভিনেত্রী ছিলেন বিপাশা বসু। অভিনয় জীবনের মধ্যে সব রকম অবতারে নিজেই রাঙিয়ে তুলেছিলেন অভিনেত্রী (Bipasha Basu)  । 
 

410


চরিত্র নিয়ে নানা রকমের এক্সপেরিমেন্ট বরাবরই করেছেন বিপাশা।  কেরিয়ারের শুরুতেই 'জিসম'-এর মতো ডার্ক ছবিতে নেগেটিভ চরিত্রে ফাটিয়ে অভিনয় করেছিলেন। যে কোনও কিছুকেই চ্যালেঞ্জের সঙ্গে গ্রহণ করতেন বিপাশা বসু (Bipasha Basu)  ।
 

510

সুপারমডেল মিলিন্দ সোমানের সঙ্গেও নাম জড়িয়েছিল বিপাশা বসুর( Bipasha Basu) । মডেলিংয়ের সূত্র ধরেই মিলিন্দের সঙ্গে জড়িয়েছিলেন বিপাশা। সূত্রের খবর, পরবর্তীতে বিপাশার ব্যস্ততার কারণে মিলিন্দের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল যার ফলেই একে অপরের থেকে আলাদা হয়ে গেছিলেন।

610

বলিউডে কেরিয়ারের শুরুর দিকে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা বসু (Bipasha Basu)  ।  বেশ দীর্ঘদিন ধরে তাদের সম্পর্কের কেমিস্ট্রি খুবই ভাল ছিল।  দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর হঠাৎই সম্পর্কে ইতি টেনেছিলেন দুজনে। সম্পর্ক ছেদ হলেও প্রাক্তনের রিসেপশনেও হাজির হয়েছিলেন দিনো মোরিয়া।
 

710


দিনো মোরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড হাঙ্ক জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। সেই সম্পর্কেও দীর্ঘ ৯ বছর ছিলেন বিপাশা। সায়া ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই তারকা জুটি। তবে আজও তাদের ব্রেকআপের কারণ স্পষ্ট নয় (Bipasha Basu)  ।

810


বাহুবলি অভিনেতা রানা ডাগ্গুবতির সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি। দম মারো দম সিনেমাতেই একসঙ্গে তাদের জুটি নজর কেড়েছিল, এবং সেখানেই তাদের রসায়ন ধরা পড়েছিল। সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি (Bipasha Basu)  ।
 

910

হারমান বাওয়েজার সঙ্গে নাম জড়িয়েছিল বিপাশা (Bipasha Basu) । নিজেই টুইট করে জানিয়েছিলেন বিপাশা। সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। অবশেষে ২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে গাটছড়া বেঁধেছেন বিপাশা। তারপর থেকে সেইভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি তাকে।
 

1010


 করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা (Bipasha Basu) । বর্তমানে দীর্ঘ ৬ বছর ধরে সুখে সংসার করছেন বলিউডের এই হট কাপল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos