অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন

সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার। সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকাকে একসময়ে পতিতা নারীর তকমা দিয়েছিল নেটিজেনরা। সঙ্গমের দৃশ্যই হোক কিংবা ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের।  শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শেরওয়াত আজও বলিউডে সেক্স সিম্বল হিসেবেই সকলের কাছে পরিচিত।  বলিউড ছাড়াও হলিউডেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন মল্লিকা। তবে সেক্স সিম্বলের জন্য বড়সড় বিপদের মুখে পড়েছিলেন মল্লিকা, অভিনেত্রীর সেই  কাহিনি জানলে চমকে উঠবেন।
 

Riya Das | Published : Jan 7, 2022 4:55 AM IST

110
অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন


 ঘনিষ্ঠ চুম্বন কিংবা সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শেরওয়াত আজও বলিউডে সেক্স সিম্বল হিসেবেই সকলের কাছে পরিচিত। মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা আজও বুঁদ ভক্তরা। সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার (Mallika Sherawat)।


 

210

 বলিউড ছাড়াও হলিউডেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন মল্লিকা। অনস্ক্রিন সঙ্গমের দৃশ্য দেখে অনেকেই তাকে বাস্তবেও যৌন প্রস্তাব দিতে শুরু করেছিল। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় হাতছাড়া হয়েছিল একাধিক কাজ। সম্প্রতি এক পুরোনো সাক্ষাৎকার বিস্ফোরক অভিযোগ করেছেন মল্লিকা শেরওয়াত  (Mallika Sherawat)। 

310


নগ্নতা থেকে চরম সঙ্গমের মুহূর্তে একটুও পিছপা হননি মল্লিকা  (Mallika Sherawat) । বরং নিজের সবটা উজার করেই শরীরী শিহরণ জাগিয়েছিলেন মল্লিকা। আর এতেই বেড়ে গিয়েছিল বিপদ। পর্দায় নিজেকে সেক্স সিম্বল হিসেবে প্রমাণ করতে গিয়েই বাস্তবে সমস্যায় পড়েছিলেন বলি অভিনেত্রী।

410

পর্দায় ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের  (Mallika Sherawat) । লিপলক থেকে সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শুধু বলিউডেই নয়, হলিউডও তার উষ্ণতায় কাত।


 

510


বলিউডে এত খুল্লামখুল্লা রোম্যান্স যা রীতিমতো কল্পনার বাইরে ছিল। তারপরই ইমরান হাশমির সঙ্গে মার্ডার ছবিতে মল্লিকার (Mallika Sherawat) শরীরী নেশা জনপ্রিয়তার তুঙ্গে চলে আসে। তারপরই ঘনিষ্ঠ দৃশ্যের জন্য বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল মল্লিকাকে। পাশাপাশি চলেছিল বিতর্কও।

610

 শরীরী উত্তেজনা জাগানো মল্লিকাকে  (Mallika Sherawat) অশ্লীল তকমাও দিয়েছিল নেটিজেনরা। মল্লিকা জানিয়েছেন, অনস্ক্রিন সঙ্গমের দৃশ্য দেখে অনেকেই তাকে বাস্তবেও যৌন প্রস্তাব দিতে শুরু করেছিল। যত দিন যাচ্ছিল ততই যেন সমস্যা বড় আকার নিয়েছিল।
 

710


সাহসী চরিত্রে অভিনয় করেই জীবনের সবচেয়ে বড় সমস্যায় পড়েছিলেন মল্লিকার  (Mallika Sherawat) ।  একটা সময়ে সহকর্মীর যৌন প্রস্তাবে রাজি না হওয়ায় হাতছাড়া হয়েছিল একাধিক কাজ। তবে মল্লিকা জানিয়েছেন, তিনি কোনওকিছুতেই আপোস করতে পছন্দ করতে না। নিজেকে নিয়ে গর্ব বোধ করেন তিনি। এবং প্রতিটি জায়গায় প্রমাণ করতে গিয়েই তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন।

810


সেক্সবম্ব মল্লিকা  (Mallika Sherawat) আরও বলেছেন, ছোট পোশাক পরলে কিংবা চুম্বন করলেই পুরুষরা বাস্তবে তাকে তেমনই ভেবে বসে। এবং সেটাই ঘটেছিল মল্লিকার সঙ্গে। এ কাধিক প্রজেক্ট থেকে বাদ যাওয়ার পরও নিজের জায়গায় অনড় ছিলেন মল্লিকা। 


 

910


অনেকদিন ধরেই বড়পর্দা থেকে দূরে ছিলেন মল্লিকা শেরওয়াত (Mallika Sherawat) । দীর্ঘদিন বাদে ওটিটি-দিয়েই নিজের কেরিয়ার  নতুন করে শুরু করছেন মল্লিকা শেরওয়াত। ইতিমধ্যেই  ওটিটি-তে পা রেখেছেন মল্লিকা শেরওয়াত। 

1010

ফের সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মল্লিকা (Mallika Sherawat)। সৌমিক সেন পরিচালিত ওয়েব সিরিজে এই প্রথমবার মল্লিকাকে অভিনয় করছেন। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন মল্লিকা।  এছাড়াও এষা গুপ্তা এবং গৌতম রোডের মতোন অভিনেতারাও রয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos