ঐশ্বর্যকে কোলে তুলে নামাতেই ভুলে গেছিলেন সুশান্ত, পরিণতি কি হয়েছিল

সুশান্ত সিং রাজপুত। সেই হাসিখুশি ছেলেটা, যে নাকি মৃত্যুর বিপক্ষে লড়াইয়ের কথা সকলকে বলে গেছেন, তিনি আর নেই। মাত্র ৩৪ বছরেই  ঝা চকচকে কেরিয়ারে ফুলস্টপ টানলেন তিনি। শুধু অভিনেতা হিসেবেই নয়, নাচের দক্ষতার জন্যও বলিউডে পরিচিত সুশান্ত। প্রাক্তন মিস ইন্ডিয়া ঐশ্বর্য রাইয়ের বড় ভক্ত ছিলেন সুশান্ত। নিজের কেরিয়ার শুরু করার আগে ঐশ্বর্যর সঙ্গে এমন একটি কাজ করেছিলেন যা কোনওদিনই ভুলতে পারবেন না রাই সুন্দরী। জেনে নিন সেই বিশেষ মুহূর্তের কথা।

Riya Das | Published : Jun 15, 2020 8:40 AM IST / Updated: Jun 16 2020, 09:34 AM IST

19
ঐশ্বর্যকে কোলে তুলে নামাতেই ভুলে গেছিলেন সুশান্ত, পরিণতি কি হয়েছিল

সালটা ২০০৬। আজ থেকে প্রায় ১৪ বছর আগে দিল্লিতে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে নাচ করেছিলেন সুশান্ত সিং রাজপুত। সেখানে তিনি বলি অভিনেত্রী ঐশ্বর্যর সঙ্গেই স্টেজ শেয়ার করেছিলেন।

29

ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে দারুণ জনপ্রিয় ছিলেন সুশান্ত। ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন ছেড়ে নিজের পছন্দের কেরিয়ারের জন্য অনেকটাই স্ট্রাগল করতে হয়েছিল সুশান্তকে।

39

তখনও অভিনয় শুরু করেননি সুশান্ত। কোরিওগ্রাফার শমক-এর ডান্স ট্রুপে তখন নাচ করতেন সুশান্ত। সেখান থেকেই কমনওয়েলথ গেমসে নাচের সুযোগ পেয়েছিলেন অভিনেতা।

49

সুশান্ত  একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অভিনেতা হওয়ার আগে ঐশ্বর্যর সঙ্গে নাচ করেছিলেন তিনি। পুরো বিষয়টি যেন স্বপ্নের মতোন ছিল তার কাছে।

59

সেই নাচের সময় সুশান্ত  ঐশ্বর্যকে একবার উপরে তুলেছিলেন  কিন্তু পরে নামানোর কথা ভুলেই গেছিলেন। সুশান্তকে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন ঐশ্বর্য।

69

২ বছর পর ২০০৮ সালে প্রথম সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করেন অভিনেতা।
কিস দেশ মে হে মেরা দিল সিরিয়াল দিয়েই পথচলা শুরু সুশান্তের। তারপরই পবিত্র রিস্তা দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা।

79

২০১০ সালে জারা নাচকে দিখা ২-এ অংশ নিয়েছিলেন সুশান্ত। এবং ঝলক দিখ লাজা-তেও অংশ নিয়েছিলেন। রিয়্যালিটি শো-তে তিনি রানার আপও হয়েছিলেন।  

89


আজ আর তিনি নেই। তার মৃত্যু যেন নড়িয়ে দিয়েছে গোটা বিশ্বকে। সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য।সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। 

99

ব্যোমকেশের মৃত্যুর রহস্যেকর জট কে খুলবে? সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ময়নাতদন্তের রিপোর্টেও আত্মহত্যাই উল্লেখ করা হয়েছে। তাও যেন ধোঁয়াশা কাটছে না ভক্তদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos