প্রবল বৃষ্টিতেই চিরবিদায় প্রিয় বন্ধুকে, শেষকৃত্যে দেখা মিলল বলিউডের এই তারকাদের

আর মাত্র কিছু সময়। তারপরেই সবটা শেষ। মাত্র ৩৪ বছর বয়সেই নিজের জীবনের দাড়ি টানলেন অভিনেতা। মুম্বইয়ের ভিলে পার্লের পবন হংস শশ্মানেই সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য সম্পন্ন হবে।  হাসপাতাল থেকে সোজা শশ্মানে নিয়ে আসা হয়েছে অভিনেতাকে। ইতিমধ্যেই সুশান্তের পরিবার সেখানে পৌঁছেছেন। ইতিমধ্যেই অভিনেতাকে শেষবারের মতোন দেখতে পৌঁছে গেছেন তার বান্ধবী রিয়া। তবে শুধু রিয়াই নন, কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর, মুকেশ ছাবড়া সহ অনেককেই দেখা গেছে।

Riya Das | Published : Jun 15, 2020 11:50 AM IST / Updated: Jun 15 2020, 05:21 PM IST

19
প্রবল বৃষ্টিতেই চিরবিদায় প্রিয় বন্ধুকে, শেষকৃত্যে দেখা মিলল বলিউডের এই তারকাদের

একের পর এক নক্ষত্রপতন। বলিউডের দুঃসময় যেন আর যাচ্ছে না। ফের বলি অভিনেতা সুশান্ত সিং-এর মৃত্যুর খবরে নড়ে উঠেছ গোটা বিশ্ব। সূত্র থেকে জানা গিয়েছে একাকীত্ব গ্রাস করেছিল সুশান্তকে। সেখান থেকেই দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদ ভুগছিলেন অভিনেতা।  মানসিক অবসাদে এমন স্টেজে পৌঁছে গেছিলেন যে মৃত্যুটাই বেছে নিলেন অভিনেতা। 

29

গতকাল রাতেই ছেলেকে শেষবারের মতোন দেখতে পাটনা থেকে মুম্বইয়ে চলে এসেছে তার বাবা সহ পরিবারের অনেকে। ইতিমধ্যেই সুশান্তের পরিবার সেখানে পৌঁছেছেন। 

39


সূত্র থেকে আরও জানা গেছে সুশান্তের শেষকৃত্যের ঠিক আগে পঞ্চক নামে একটি পূজা করা হয়েছিল । জানা গেছে, পঞ্চক বিচারে সুশান্ত মারা গেছেন। যা ১১ জুন থেকে শুরু হয়েছে চলবে ১৬ জুন পর্যন্ত।

49


করোনার আতঙ্কের মধ্যে লকডাউন পরিস্থিতিতে খুব বেশি জন সমাগম করা যাবে না। তাই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই সম্পন্ন হবে তার শেষকৃত্য। 

59

অ্যাম্বুলেন্সে করে তাকে শশ্মানে আনা হয়েছে। মাত্র ২০ জনের উপস্থিতিতে তার শেষকৃত্য সম্পন্ন হবে। এই পরিস্থিতিকে সুশান্তের অনেক বন্ধু শশ্মানের বাইরে উপস্থিত রয়েছেন। যারা ভিতরে আসতে পারেননি।

69

শ্রদ্ধা কাপুর তার বন্ধু সুশান্তকে শেষ বিদায় জানাতে এসেছেন।

79

কৃতি শ্যাননকেও তার শেষকৃত্যে দেখা গিয়েছে।

89

অভিনেতা বিবেক ওবেরয়কেও দেখা গেছে।

99

শশ্মান ঘাটের বাইরে বৃষ্টির মধ্যেই প্রিয় অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের ভিড়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos