একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবিও ফাঁস হচ্ছে নেটদুনিয়ায়, রেগে আগুন গর্ভবতী অনুষ্কা

আর কয়েকদিনে মধ্যেই মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। গর্ভাবস্থাতেও বেবিবাম্প নিয়ে একের পর এক ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। জিমের ভিডিও থেকে কোয়ালিটি টাইম কাটানোর মুহূর্ত, সবই যেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে নিমেষে। এবার পাপারাৎজিদের  বেজায় চটলেন গর্ভবতী অনুষ্কা। 
 

Riya Das | Published : Jan 7, 2021 5:02 AM IST

19
একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবিও ফাঁস হচ্ছে নেটদুনিয়ায়, রেগে আগুন গর্ভবতী অনুষ্কা
ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি থেকে অনেকটাই দূরে থাকতে চাইছেন মম টু বি অনুষ্কা। তারপরও যেন রেহাই মিলছে না। অন্তঃসত্তাব অনুষ্কার প্রতিটি মুহূর্তই ক্যামেরাবন্দি হয়ে যাচ্ছে নিমেষে।
29
নিজের বাড়ির বারান্দায় বসে স্বামী বিরাটের সঙ্গে ব্রেকফাস্ট করছিলেন অনুষ্কা। সেই ছবিও অজান্তে ফাঁস হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বেজায় চটেছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা।
39
বিরুষ্কার অজান্তেই ক্যামেরা জুম করে তাঁদের ছবি তোলে পাপারাৎজিরা। এবং শুধু ছবি তোলাই নয়, সেই ছবিও ছাপিয়ে দেয় জনপ্রিয় মিডিয়া হাউস। যা দেখা মাত্রই রেগে আগুন হয়েছেন অনুষ্কা।
49
নিজেদের প্রাইভেসি নষ্ট হওয়ায় এবার ফুঁসে উঠলেন অনুষ্কা। ইনস্টাগ্রামে গলা চড়িয়ে কড়া জবাব দিয়েছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা।
59
ইনস্টাগ্রামে অনুষ্কা জানিয়েছেন, 'এতবার বারণ করা সত্ত্বেও ফটোগ্রাফাররা আমাদের ব্যক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করল। দয়া করে এটা এখনই বন্ধ করুন'। এবং এর সঙ্গেই সংবাদমাধ্যমে প্রকাশিত ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।
69
সংবাদ সংস্থা ও ফটোগ্রাফারের চরম নিন্দা করেছেন অনুষ্কা। যা দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
79
ডাক্তারের কাছে যাওয়া থেকে বাইরে বেরানো প্রতিটা মুহূর্তেই ক্যামেরা চোখ আমাদের দিকে। এটা বন্ধ করার অনুরোধ জানিয়েছেন মম টু বি।
89
ভরা মাসেও নিজের ফিটনেস নিয়ে কতটা সচেতন অনুষ্কা। তার প্রমাণ আগেও যেমন দিয়েছেন ফের আবারও দিলেন। যোগাসন ও সঠিক ডায়েটে একদম সুস্থ রয়েছেন বলিউডের 'মম টু বি'।
99
সম্প্রতি প্রকাশ্যে এসেছে অনুষ্কার শরীরচর্চার ছবি, কিন্তু এই ভরা মাসে কীভাবে জিমে গিয়ে ট্রেডমিলে হাঁটছেন , না দেখলে বিশ্বাস করতে পারবেন না। জিম সেশনের এই হটকে ভিডিও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসতেই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos