'স্তনযুগল' বার করে প্রকাশ্যেই 'স্তন্যপান' ছেলেকে, ধেয়ে এল নোংরা কটাক্ষ, কড়া জবাব সেলিনার

বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি। একসময়ে তার চোখের জাঁদুতে কাত ছিল বহু পুরুষ। দীর্ঘদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। বলিউড যাত্রাও যে খুব সুখকর ছিল তাও নয়। সম্প্রতি ইনস্টাগ্রামে ৯ বছর আগের ছবি শেয়ার করেছেন সেলিনা জেটলি যেখানে স্তনযুগল বার করে একরত্তিকে প্রকাশ্যেই স্তন্যপান করাচ্ছেন সেলিনা। ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়, ধেয়ে আসে অশ্লীল মন্তব্য, ফের সেই ছবি শেয়ার করে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন সেলিনা জেটলি। 
 

Riya Das | Published : Jul 30, 2021 6:10 AM IST

111
'স্তনযুগল' বার করে প্রকাশ্যেই 'স্তন্যপান' ছেলেকে, ধেয়ে এল নোংরা কটাক্ষ, কড়া জবাব সেলিনার

সেলিনা জেটলির ব্যক্তিগত জীবন থেকে অভিনয় জীবন কেমন ছিল তা হয়তো অনেকেরই জানা। মাত্র ৯ বছরের বলি কেরিয়ারে নিজেকে প্রমাণ করতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন সেলিনা জেটলি।তারপরই একটা বিরতি নিয়ে কাজে ফিরবেন বলে ঠিক করেন। কিন্তু সেটাও যে খুব একটা সহজ ছিল না তা তিনি হাড়ে হাড়ে টের পেয়েছেন।

211

বাবা ভারতীয় সেনাবাহিনীর কর্নেল। মা  সেনাবাহিনীর নার্স, এবং ভাইও সেনাবাহিনীতে কর্মরত। যদিও  সেলিনার ইচ্ছে ছিল পাইলট বা ডাক্তার হওয়ার। এইরকম পরিবারে থেকেও মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সেলিনা।

311

২০০৩ সালে বলিউডে ডেবিউ করেন সেলিনা জেটলি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেলিনা জানিয়েছেন, তার মা-ই তাকে নায়িকা হিসেবে দেখতে চেয়েছিলেন। যার ফলে বলিউডে স্বপ্নপূরণ করেছেন তিনি।

411

 সম্প্রতি ইনস্টাগ্রামে ৯ বছর আগের ছবি শেয়ার করেছেন সেলিনা জেটলি যেখানে স্তনযুগল বার করে একরত্তিকে প্রকাশ্যেই স্তন্যপান করাচ্ছেন সেলিনা। ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়, ধেয়ে আসে অশ্লীল মন্তব্য, ফের সেই ছবি শেয়ার করে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন সেলিনা জেটলি। 
 

511


আপাতত চার সন্তানেক মা বলিউডের এই নায়িকা। দুবারই জন্ম দিয়েছেন যমজ সন্তান গতকাল রাতেই ৯ বছর আগের ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন নায়িকা।
 

611


স্টারডাস্ট ম্যাগাজিন ইন্ডিয়ার কভারে ছাপানো ছবি নিয়ে শুরু হয় বিতর্ক।  সেলিনার ভেবেছিলেন জীবনের একটি সুন্দর মুহূর্তই তিনি সকলের সঙ্গে শেয়ার করবেন কিন্তু তা তো হয়নি বরং ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন নায়িকা।

711

সেলিনা জানান, সদ্যোজাত যমজ সন্তানের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তই তিনি তুলে ধরেছিলেন ক্যামেরায়। দুই ছেলেকে নিয়ে পুলের ধারে বসে সময় কাটাচ্ছিলেন সেলিনা।  তিনি নিজেও নাকি জানেন না কেন তাকে ট্রোল করা হয়েছিল।

811

সেলিনা আরও জানান, গর্ভাবস্থায় তিনি জেস্টেশনাল ডায়াবেটিসের শিকার হয়েছিলেন এবং সেই কারণেই নিজের খাওয়া-দাওয়ার দিকে তাকে কড়া নজর দিতে হতো যাতে সন্তানদের কোনও ক্ষতি না হয়। এবং সেই কারণেই ছেলেকে শুইয়ে রেখেছিলেন অভিনেত্রী।

911


একঝলকে ছবি দেখে নেটিজেনরা মনে করেছিলেন প্রকাশ্যেই স্তন্যপান করাচ্ছেন সেলিনা। আর যদিও সেটা খারাপ কাজও নয় বলে মনে করেন সেলিনা। কিন্তু সেলিনার এই ফোটোশ্যুট নিয়ে চরম বিতর্ক হয়েছিল।
 

1011

ডাক্তার সেলিনাকে বলেছিল, যেই ছেলেকে তিনি ম্যাটের উপরে শুইয়ে রেখেছেন তার কোমরে ডিসপ্লেশিয়ার সমস্যা ছিল। ডাক্তারের নির্দেশ মেনেই তাকে হাত-পা ছুঁড়ে খেলতে দেওয়া হয়েছিল। কিন্তু সেই ছবি দেখেই অনেকেই সমালোচনা করেন।

1111


সেলিনার মতে, কোনও ছবি দেখে সেই মানুষটাকে বিচার করা ঠিক নয়। কারণ প্রতিটি ছবির পিছনেই রয়েছে একটা অজানা গল্প, আর সেটা যতক্ষণ অবধি জানা না যায়, তার থেকে দূরে থাকাই ভাল। ২০১১ সালে সেলিনাকে শেষবারের মতো ছবিতে দেখা গিয়েছে। দীর্ঘদিন বাদে বড়পর্দায় ফিরেছেন সেলিনা। আর এই ছবি তাকে স্বাভাবিক জীবনে ফিরতে অনেকটা সাহায্য করেছে। পরিচালক রাম কমল মুখোপাধ্যায়-এর 'সিজনস গ্রিটিংস'-এ দেখা গেছে সেলিনাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos