মেয়েদের সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে কোনও যৌন উত্তেজনা থাকে না, 'লেসবিয়ান' নিয়ার মন্তব্যে শোরগোল

অভিনেত্রী থেকে যৌনকর্মী, তারপরে আবার লেসবিয়ান হয়ে প্রকাশ্যে ঠোঁটঠাসা চুম্বন, বিতর্কের কাঠগড়ায় বলি অভিনেত্রী নিয়া শর্মা। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া। 
কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। তবে মেয়েদের সঙ্গে  শারীরিক অন্তরঙ্গতা, ঘনিষ্ঠ চুম্বন নিয়ে সম্প্রতি বিস্ফোরক মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন টেলিভিশনের নাগিন। 

Riya Das | Published : Mar 23, 2021 4:52 AM IST

19
মেয়েদের সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে কোনও যৌন উত্তেজনা থাকে না, 'লেসবিয়ান' নিয়ার মন্তব্যে শোরগোল

বলিউডের নাগিন খ্যাত অভিনেত্রী  নিয়া  শর্মার বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া।
 

29

সাহসী থেকে সাহসীতর ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে।

39

যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া। খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা।

49


অভিনেত্রী থেকে যৌনকর্মী, তারপরে আবার লেসবিয়ান হয়ে প্রকাশ্যে ঠোঁটঠাসা চুম্বন, এবার বিতর্কের কাঠগড়ায় বলি অভিনেত্রী নিয়া শর্মা। 
 

59

মেয়েদের সঙ্গে  শারীরিক অন্তরঙ্গতা, ঘনিষ্ঠ চুম্বন নিয়ে সম্প্রতি  ইউটিউবার সিদ্ধার্থ কাননের কাছে বিস্ফোরক মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন টেলিভিশনের নাগিন। 
 

69


২০১৭ সালে ওটিট প্ল্যাটফর্মে বিতর্কিত ওয়েবসিরিজ 'ট্যুইস্টেড'-এ অভিনয় করে শোরগোল ফেলে দিয়েছিলেন নিয়া। যৌনতায় পরিপূর্ণ থ্রিলার যৌনকর্মী আলিয়া এবং সুপারমডেল সীমার দ্বৈতচরিত্রে অভিনয় করেছিলেন নিয়া।

79

এই সিরিজেই সহ-অভিনেত্রী ইশা শর্মাকে ঠোঁটঠাসা লিপলক করে বিতর্কে উঠে এসেছিলেন নিয়া। এবার লেসবিয়ান-এর অভিজ্ঞতাই তুলে ধরলেন নিয়া।

 


 

89

ইশাকে চুম্বন কেমন লেগেছিল, সিদ্ধার্থর প্রশ্নের জবাবে স্পষ্টবাদী নিয়া বলেছিলেন, ইশাকে চুম্বন করার চরম অস্বস্তিকর ছিল। চুম্বনের শট দেওয়ার সময়েই নিয়ার মনে হয়েছিল মেয়েদের থেকে ছেলেদের চুম্বন করাটা অনেক বেশি মধুর।
 

99


মেয়েদের চুম্বনের মধ্যে কোনও যৌন উত্তেজনা থাকে না। তাই পুরুষদের সঙ্গে চুম্বনেই অনেক বেশি কমফরটেবল নিয়া। অভিনেত্রী এও জানিয়েছন রবি-দুবের মতো ভাল চুম্বন আর কেউই নাকি করতে পারেন না।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos