বক্ষযুগল উন্মুক্ত নয়, হাই থাই স্লিটে বেরিয়ে এল উরুর খাঁজ, 'সেক্সি মাম্মা'র হাইভোল্টেজে কাঁপছে নেটদুনিয়া

সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। গর্ভাবস্থাকালীনও যেমন তার গ্ল্যামার কমেনি বরং বেড়েছে ঠিক তেমনই গর্ভাবস্থার পরেও নিজের যৌবন ধরে রেখেছেন করিনা। ছেলে হওয়ার মাত্র একমাস হতে না হতেন শ্যুটিং ফ্লোরে দাপিয়ে বেড়াচ্ছেন সেক্সি মাম্মা করিনা কাপুর খান। অনাবৃত উরু,লো নেকলাইনে সেক্সিয়েস্ট করিনাকে দেখে ঘাম ছুটছে নেটিজেনদের।
 

Riya Das | Published : Mar 23, 2021 4:16 AM IST

18
বক্ষযুগল উন্মুক্ত নয়, হাই থাই স্লিটে বেরিয়ে এল উরুর খাঁজ, 'সেক্সি মাম্মা'র হাইভোল্টেজে কাঁপছে নেটদুনিয়া

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। ছেলে হওয়ার মাত্র একমাস হতে না হতেন শ্যুটিং ফ্লোরে দাপিয়ে বেড়াচ্ছেন সেক্সি মাম্মা করিনা কাপুর খান। 
 

28


সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। গর্ভাবস্থাকালীনও যেমন তার গ্ল্যামার কমেনি বরং বেড়েছে ঠিক তেমনই গর্ভাবস্থার পরেও নিজের যৌবন ধরে রেখছেন করিনা।

38

৩০ দিনের মাথায় শুটিং ফ্লোরে ফিরে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী। গতকালই বান্দ্রায় একটি স্টুডিওর বাইরে দেখা গেছে করিনাকে।

48

অনাবৃত উরু,লো নেকলাইনে সেক্সিয়েস্ট করিনাকে দেখে ঘাম ছুটছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নতুন মা করিনার ভাইরাল ছবি।

58

দ্বিতীয় সন্তান জন্মের পরও যেন গ্ল্যামার চুইয়ে পড়ছে অভিনেত্রীর। উরু বার করা পোশাক, নতুন হেয়ার স্টাইল, চোখের চাউনিতে করিনার থেকে চোখ ফেরানো দায়।

68

ছবিগুলি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন করিনাকে। কীভাবে এত তাড়তাড়ি তিনি কাজে ফিরলেন তা দেখেই হতবাক সাইবারবাসী।

78


তবে কিসের শুটিংয়ের জন্য ৩০ দিনের মাথায় ছোট্ট একরত্তিকে রেখে কাজে ফিরলেন করিনা, তা জানা যায়নি।

88


সইফিনার দ্বিতীয় সন্তানের একমাসের জন্মদিন উপলক্ষ্যে বাবার কোলে তার ছবি শেয়ার করেন সইফ আলি খানের বোন সোহা আলি খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos