এই বলিউড নায়িকাদের দেখলে পাগলের মতো হস্তমৈথুন করেন পুরুষরা, তালিকায় কারা রয়েছেন জানেন?

 
হস্তমৈথুন শব্দটা শুনলে অনেকেই যেন আঁতকে ওঠেন। সম্প্রতি সমীক্ষায় দেখা গেছে,  ১৮ থেকে ৪০ বছর পর্যন্ত ছেলে-মেয়েরা উভয়েই হস্তমৈথুনে আসক্ত হয়ে পড়ছেন। অতিরিক্ত যৌন তৃপ্তির জন্যই এই পথ বেছে নিচ্ছেন ছেলে-মেয়েরা। গবেষণা বলছে, সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। যৌনতায় বিভিন্ন রকমের নিউরোট্রান্সমিটার রয়েছে যা শুধু  মস্তিষ্কের নয়, বরং শরীরের অন্যান্য অঙ্গের উপর সুপ্রভাব বিস্তার করে। তবে যৌনমিলনের থেকেও হস্তমৈথুনের উপর আসক্ত হয়ে পড়ছেন এখনকার ছেলে-মেয়েরা। সম্প্রতি কোরা-র সমীক্ষায় এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা দেখেই চক্ষু চড়কগাছ। কোন বলি অভিনেত্রীদের দেখলে হস্তমৈথুনের ইচ্ছা জাগে পুরুষদের। কোরা-র সমীক্ষায় দেখা গেছে, বলি অভিনেত্রীদের মধ্যে নোরা ফতেহিকে হস্তমৈথুনের রানি হিসেবে কল্পনা করেন পুরুষরা, আর কারা রয়েছেন সেই তালিকায়, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Aug 3, 2022 6:23 AM IST

18
এই বলিউড নায়িকাদের দেখলে পাগলের মতো হস্তমৈথুন করেন পুরুষরা, তালিকায় কারা রয়েছেন জানেন?

বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি, যার হট মুভসে কাঁপে আসমুদ্র হিমাচল। তার হটনেসের দাপটে রাতের ঘুম উড়ে যায় পুরুষ ভক্তদের। বি-টাউনের হট ডিভা-কে নিয়ে সর্বদাই চর্চা চলছে। টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতেই যিনি ঘায়েল করেন ভক্তদের। এক মুহুর্তে পুরুষদের ধুকপুকানি বাড়াতে সিদ্ধহস্ত নোরা ফতেহি নাকি  পুরুষদের হস্তমৈথুনের রানি। কথাটা শুনলে অবাক হলেও এটাই সত্যি। সম্প্রতি কোরা-র সমীক্ষায় দেখা গেছে, বলি অভিনেত্রীদের মধ্যে নোরা ফতেহিকে কল্পনা করেই  হস্তমৈথুন করেন পুরুষরা। একজন বলেছেন, নোরা ফতেহির মুভস দেখে নিজেকে কন্ট্রোল করতে পারি না।

28

পুরুষদের হস্তমৈথুনে আকৃষ্ট করেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। স্টুডেন্ট অফ ইয়ার ছবিতে আলিয়ার  হলুদ বিকিনির ছবি দেখে হাজারো পুরুষের কামের ইচ্ছা জাগে।  ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে যৌনতা, মারকাটারি বিভাজিকায় নেশা ধরিয়েছেন আলিয়া ভাট।  বলিউড ডেবিউয়ের প্রথম ছবিতেই আলিয়া যেভাবে সেক্সি ফিগার ফ্লন্টস করে নজর কেড়েছিলেন তা সত্যিই আকর্ষণীয়। কোরা-র সমীক্ষায় আরও জানা গেছে, আলিয়া ভাট সেই অভিনেত্রীদের মধ্যে একজন যাকে কল্পনা করে হস্তমৈথুনে লিপ্ত হন হাজারো পুরুষ।

38

সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। গুগল সার্চে বারেবারেই উঠে আসেন সানি লিওন। তবে বলিউডে ছবির জন্য নয়, বরং নীল ছবির দুনিয়া থেকে বেরিয়ে এসেও নীল ছবির জন্যই আজও সার্চে এগিয়ে থাকেন সানি লিওন। পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাঁকাতে অনেক পরিশ্রমই করতে হয়েছে সানিকে। কিন্তু কোনওভাবেই যেন সেই তকমা ছেড়ে বেরোতে পারছেন না সানি। কোরা-র সমীক্ষায় জানা গেছে, সানি লিওনকে  কল্পনা করেই  হস্তমৈথুন করেন পুরুষরা।  একজন জানিয়েছেন,  সানির সেক্সি ফিগার, বক্ষযুগল , নিটোল নিতম্ব সবটাই যেন স্বর্গের সমান। মাথা থেকে পা পর্যন্ত সানির সৌন্দর্যকে কল্পনা করেই হস্তমৈথুনে লিপ্ত হচ্ছেন পুরুষরা। তীর শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী। ২০১২ 'জিসম ২' ছবিতে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী।  তারপর বেশ কিছু বলিউড সিনেমাতে অভিনয় করেছেন সানি লিওন।

48


শরীরী নেশায় শিহরণ জাগাতে সিদ্ধহস্ত বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ রয়েছেন প্রথম সারিতে। তার উষ্ণতায় কাত হাজারো পুরুষ।  অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে থাকেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।  অভিনেত্রীর ফ্ল্যাট অ্যাবস এবং  নাভি যৌননেশা বাড়িয়ে দেয় মুহূর্তে। মাখনের মতো শরীর, সেক্সি উরু, সুডৌল বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে থাকে ভক্তদের। ক্যাটরিনা কাইফও সেই  বলি অভিনেত্রীদের মধ্যে একজন যাকে দেখে হস্তমৈথুন করেন পুরুষরা।

58

 বাহুবলি নায়িকা তামান্না ভাটিয়া এখন নেটদুনিয়ার হটকেক। ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। তার হটনেসে পাগল কামুক ভক্তরা। স্টাইল স্টেটমেন্টেও সর্বদা ঝড় তুলছেন বাহুবলি নায়িকা তামান্না  ভাটিয়া। খোলামেলা শরীরে তামান্নাকে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। অভিনেত্রীর হট আদায় ঘাম ঝরতে বাধ্য পুরুষদের। বক্ষের খাঁজ দেখিয়ে ঝড় তোলা তামান্নাকে দেখেই হস্তমৈথুন করেন পুরুষরা।  ভিজে চুলে তামান্নাকে দেখে কামের নেশা দ্বিগুণ বাড়ে, কোরা-র রিপোর্টে তেমনটাই জানিয়েছেন পাঠকরা। এককথায় বলতে গেলে তামান্না ভাটিয়াকে কল্পনা করেই হস্তমৈথুনে লিপ্ত হন হাজারো পুরুষ।

68

বলিউডের নিউকামারদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন কিয়ারা আদবানি। মাত্র কিছুদিনের মধ্যে মারকাটারি চাবুক ফিগার ও ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন  কিয়ারা আডবানি। অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। কিয়ারা আদবানিকে নিয়ে বি-টাউনে উত্তেজনা সর্বদাই তুঙ্গে। হট ফটোশ্যুট হোক কিংবা নর্মাল ছবি পোস্ট- সবেতেই নেটিজেনদের নজর আটকে থাকে কিয়ারার দিকে।  তিনি যে কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা । কোরা-র রিপোর্টে জানা গেছে,  কিয়ারা আদবানিকে কল্পনা করেই হস্তমৈথুনে লিপ্ত হন হাজারো পুরুষ।

78

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তরা। অভিনয়ে জমাতে না পারলেও দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে। সর্বদাই সেক্সি ফিগারে ঝড় তুলতে সিদ্ধহস্ত দিশা পাটানি। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। দিশার হটনেসে পাগল হয়েই হস্তমৈথুনে লিপ্ত হন পুরুষরা।
 

88

নিধি আগরওয়াল হলেন সেই অভিনেত্রীদের মধ্যে একজন, যাকে দেখলেও হস্তমৈথুন করেন পুরুষরা। অভিনেত্রীর সেক্সি বোল্ড ক্লিভেজের নেশায় পাগল সকলেই। প্রতিটি ছবিতেই নিধির বোল্ডনেসে কুপোকাত ভক্তরা। ওয়াইল্ড ছবিতে তার উষ্ণতা মুহূর্তে সবকিছুকে ভুলিয়ে দিতে পারে। কোরা-র  সমীক্ষায় একজন জানিয়েছেন নিধি এতটাই বন্য যে আমি নিজেকে সামলাতে না পেরে হস্তমৈথুন করতে বাধ্য হই।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos