প্রেগন্য়ান্ট আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর, সংবাদমাধ্যমে ফাঁস করলেন হবু মা


চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই মুহূর্তে শামশেরা-র প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে আলিয়াও  হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন- ছবির শুটিং সেরে দেশে ফিরেছেন। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। তবে হবু মা আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর কাপুর, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি সংবাদমাধ্যমে সেই গোপন কথা ফাঁস করেছেন হবু মা আলিয়া ভাট। 

Riya Das | Published : Aug 3, 2022 4:53 AM IST

18
প্রেগন্য়ান্ট আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর, সংবাদমাধ্যমে  ফাঁস করলেন হবু মা


অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন। 

28

বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। তবে হবু মা আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর কাপুর, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি সংবাদমাধ্যমে সেই গোপন কথা ফাঁস করেছেন হবু মা আলিয়া ভাট। 
সংবাদমাধ্যমের প্রশ্নে আলিয়া বলেন, রণবীর সবসময়েই আমার যত্ন নেয়। তবে যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা, তাহলে এর উত্তর না । তবে আমাকে বিশেষ মনে করানোর জন্য ও অনেক কিছু করে। প্রেগন্যান্ট হওয়াার পর তা আরও বেশি করে।
 

38

হবু মা আলিয়াকে আরও প্রশ্ন করা হয়েছিল মা সোনি রাজদান ও শাশুড়ি মা নীতু কাপুর তার কতটা যত্ন নিচ্ছেন। এর উত্তরে আলিয়া জানান, হাতে যেহেতু একের পর এক কাজ রয়েছে তাই বাড়িতে থাকার সুযোগ একদমই হচ্ছে না। তবে বাড়িতে তাদের সঙ্গে সময় কাটালে তারা নিশ্চয়ই অনেক বেশি যত্ন নেবেন।
 

48

আলিয়া ভাট জানান, আমি সম্প্রতি লন্ডন থেকে তিন মাসের শিডিউল শেষ করে ফিরেছি। আর ওখানে গিয়ে ভাত-ডালটা খুবই মিস করছিলাম। যদিও একজনকে খুঁজে পেয়েছিলাম যে আমার জন্য ডাল ও ভাত রান্না করে দিত। এবং সকালের ব্রেকফাস্টে আমি পোহা খেতে পছন্দ করি, সেটাও সে বানিয়ে দিত। তবে ওখানে গিয়ে অমলেট বানানো শিখেছি।

58

বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই দাঁপিয়ে বেড়াচ্ছেন আলিয়া ভাট। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। তিনিও যে নিরাশ করছেন তেমনটা নয়। খুব স্বাভাবিক ভাবেই পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে।

68


সম্প্রতি নিজের প্রযোজনার প্রথম ছবি 'ডার্লিংস'-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। অভিনেত্রীকে দেখার পর থেকেই যেন উত্তেজনা তুঙ্গে ছিল। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

78

প্রযোজক হিসেবে এই ডার্লিংস ছবি দিয়েই হাতেখড়ি দিতে চলেছেন আলিয়া ভাট। এই ছবি নিয়ে উত্তেজনাও অনেক বেশি। ছবির ঝলক দেখেই উত্তেজনা দ্বিগুণ বেড়েছে। মা ও মেয়ের যাপনের মধ্যে অন্ধকারের অলিগলি ঘুরিয়ে আনবে এই ডার্ক কমেডি। শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেনমেন্টের সঙ্গে যৌথভাবে প্রযোজিত আলিয়ার এই ছবি। আগামী মাসের ৮ আগস্ট নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে জসমিত রিন পরিচালিত ডার্লিংস ছবির। 

88

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, নতুন করে কোনও ছবিতে সই করছেন না আলিয়া ভাট। স্বামী রণবীরও জানিয়েছেন, সন্তানের মা হবেন বলে আলিয়ার স্বপ্নগুলো ভেঙে যাক, তেমনটা মোটেই চান না । বরং ব্যালেন্স করে সব কিছু করবেন বলেই দৃঢ় বিশ্বাস রণবীরের। রণবীর কাপুর আরও বলেন, আগের প্রজন্মের মায়েদের উপরেই সন্তানদের সমস্ত দায়ভার থাকত। বাবারা নিজেদের কাজে ব্যস্ত থাকত। তবে এখন সময় বদলে গেছে। আমি ভাল বাবা হতে চাই, শুধু তাই নয় নিজের সন্তানকে সবসময়েই সঙ্গ দিতে চাই। বাবা ও মা হিসেবে আমরা দায়িত্ব ভাগ করে নিতে প্রস্তুত।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos