' আর এক রাউন্ড হবে নাকি চকোলেট চাই ?' বিদ্যার 'বেডরুম সিক্রেট' চমকে দেবে আপনাকে


বলিউডের খিলজি রণবীরের সিংয়ের নগ্ন ফোটোশ্যুট নিয়ে চর্চার শেষ নেই নেটমাধ্যমে। তবে রণবীরের সাহসীকতাকে কুর্নিশ জানিয়েছেন বিদ্যা বালন। তা নিয়েও নিন্দার মুখে পড়েছেন বলিউডের শেরনি। যদিও তাতে কিছু যায় আসে না সাহসী নায়িকার। এর আগেও বহুবার তির্যক মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছিলেন বিদ্যা বালন। বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা। এবার যৌনতা ও সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করলেন বলিউডের শেরনি। বিদ্যা বালনের বেডরুম সিক্রেট জানলে চমকে যাবেন আপনিও।

Riya Das | Published : Aug 3, 2022 4:09 AM IST / Updated: Aug 03 2022, 09:40 AM IST

19
' আর এক রাউন্ড হবে নাকি চকোলেট চাই ?' বিদ্যার 'বেডরুম সিক্রেট' চমকে দেবে আপনাকে


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিয়েছেন বিদ্যা বালন। স্পষ্টবাদী, ঠোঁটকাটা হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি অভিনেত্রী বিদ্যা-বালনের। বলিউডে নারীকেন্দ্রিক ছবি করার পাশাপাশি হিন্দি ছবির চিত্রনাট্যে নারী চরিত্রের ভূমিকায় রদবদল আনার পিছনে অনেকটাই অবদান রয়েছে বিদ্যার। 
 

29

 

'পরিনীতা' থেকে আজকের 'শেরনি'। মাঝে চলে গিয়েছে অনেকটা সময়। সাহসী বিদ্যাকে দেখে রীতিমতো চমকে গিয়েছে টিনসেন টাউলে। এখন যে কোনও চরিত্রেই সাবলীল বিদ্যা বালন। তার সহজাত অভিনয় সমালোচকদেরও প্রশংসা কারে। শুধু তাই নয় তাকে কুর্নিশ জানাতেও ভোলেন না সমালোচকরা।

39


বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী।  সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা। তবু থেমে থাকেননি। থলথলে চেহারা নিয়ে মারকাটারি চাবুক ফিগারের নায়িকাদের একহাত নিচ্ছেন বিদ্যা বালন।

49

কন্ট্রোভার্সি যেন সর্বদাই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে বিদ্যা বালনের  সঙ্গে। একাধিকবার বিতর্ক-সমালোচনাতে নাম উঠে এসেছে বিদ্যার। যদিও তিনিও ছাড়ার পাত্রী নন। যোগ্য জবাব দিয়েই মুখ বন্ধ করেছেন নেটিজেনদের। যা নিয়ে একাধিকবার শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবারও রণবীরের সাহসীকতাকে কুর্নিশ জানাতে গিয়েই নিন্দার মুখে পড়েছেন বলিউডের শেরনি।

59

এর আগেও 'কলিং করণ'-এ  নিজের বেডরুম সিক্রেট  ফাঁস করেছিলেন বিদ্যা। যৌনতা ও সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করে সকলকে চমকে দিয়েছিলেন বলিউডের শেরনি।  বর্তমান সময়ে দাঁড়িয়ে যৌনতা হোক কিংবা সঙ্গম নিয়ে মন্তব্য করতে কেউ হয়তো দুবারও ভাবেন না। বলি-নায়িকারাও একাধিকবার এই নিয়ে কথা বলেছেন । এমনকী বিদ্যা বালনও যৌনতা নিয়ে নিজের মতামত পেশ করেছেন।

69

'কফি উইফ করণ'-এ করণ জোহর সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্। পায়। তেমনই 'কলিং করণ' রেডিও শো-তে যৌনজীবন নিয়ে নানা ব্যক্তিগত প্রশ্ন করেছিলেন। যার উত্তরে সকলকে চমকে দিয়েছিলেন বিদ্যা বালন।

79


করণ বিদ্যাকে জিজ্ঞাসা করেছিলেন, সঙ্গমের সময় লাইট জালিয়ে রাখবে নাকি বন্ধ রাখবে? এর উত্তরে বিদ্যা জানান,  ডিম লাইট। তারপর করণের প্রশ্ন মোমবাতি নাকি মিউজিক ?  পাল্টা বিদ্যা বলেন দুটোই। এরপরই করণ জোহর প্রশ্ন করেন সুতির চাদর নাকি সিল্ক ? এ বিষয়ে বিদ্যা বলেন, সবসময় তুলো, সিল্ক দিয়ে কেমন লাগে জানি না।
 

89

করণের শো-তে এমন প্রশ্নের মুখে পড়াটা খুবই স্বাভাবিক ব্যাপার। করণ পাল্টা প্রশ্ন করেন অ্যাক্ট-এর পর চকোলেট,গ্রিন টি  নাকি আরও এক রাউন্ড। করণের এই উত্তরে বিদ্যা বলেন জল। কারণ জলই একমাত্র তৃষ্ণা নিবারণ করে তৃষ্ণার্তের।

99


বিদ্যা বালন আরও বলেছিলেন, চল্লিশ পেরোনোর পর একজন নারী শুধু দুষ্টুই নয়, অনেক বেশি আকর্ষণীয় ও আবেদনময়ী হয়ে ওঠে। এরপরই আসল বোমাটা ফাটান অভিনেত্রী বিদ্যা বালন। বিদ্যার মতে, আমাদের মেয়েদের রীতিমতো শেখানো হয় সঙ্গম ব্যাপারটা আমাদের আনন্দের জন্য নয়। আর এই কারণের জন্যই ৪০ পেরোনোর পরই অনেক বেশি আকর্ষণীয় ও সাহসী হয়ে ওঠেন মেয়েরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos