খোলা পিঠ, মাখনের মতো শরীরে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, বিছানায় শরীর এলিয়ে হট পোজে ভাইরাল রিয়া

 বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিচ্ছেন মুনমুন কন্যা রিয়া।বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। 

Riya Das | Published : Oct 6, 2022 9:01 AM IST

110
খোলা পিঠ, মাখনের মতো শরীরে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, বিছানায় শরীর এলিয়ে হট পোজে ভাইরাল রিয়া


রিয়া সেন মানেই শরীরী উত্তেজনা। লাস্যময়ীর উষ্ণ আবেদন দেখতে সারাক্ষণই উপচে পড়ছে ভিড়। শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। 

210

অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। ফের বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন।

310

মুনমুন সেনের ছোট কন্যা সর্বদাই লাইমলাইটে থাকতে ভালবাসেন। হট ফোটোশ্যুট, বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের  রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত মুনমুন কন্যা রিয়া সেন । লাস্যময়ীর উষ্ণ আবেদন দেখতে সারাক্ষণই উপচে পড়ছে ভিড়। 

410

অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া । সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। নিজের দুঃসাহসিক ছবি পোস্ট করে আট থেকে আশির নজর কাড়তে তার থেকে দক্ষ আর কেউই নেই। বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন।

510

 শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন  ।  রিয়ার শরীরী নেশায় কালঘাম ছুটছে ভক্তদের। সম্প্রতি ইনস্টাগ্রামে মারকাটারি চাবুক ফিগারে বিকিনিতে একের পর এক হট পোজ দিয়েছেন রিয়া সেন।  

610

১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি। 

710

মাত্র ১৬ বছর বয়সে ফাল্গুনী পাঠকের মিউজিক অ্যালবামে ঝড় তুলেছিলেন রিয়া সেন। স্টারকিড হওয়ার পরও নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি রিয়া। তবে বলিউডে ছবিতে কাজ করলেও সাফল্য পাননি রিয়া।  বরং বিতর্কের কারণে বারেবারে শিরোনামে উঠে এসেছেন রিয়া সেন। 

810

বলি অভিনেত্রী আমিশা পটেলের ভাই অস্মিত পটেলের সঙ্গে  রিয়া সেনের সম্পর্ক নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অস্মিতের সঙ্গে  গোপন এমএম ফাঁস হয়ে যাওয়ার পর রিয়ার কেরিয়ারের মোড় পুরোটাই ঘুরে গিয়েছিল।

910


রাগিনী এমএমএস রিটার্নস-এর সেটে রিয়া সেনের বিরুদ্ধে তার সহ-অভিনেতা পোশাক খুলে ফেলার অভিযোগ তুলেছিলেন। নিশান্ত মালকানি  অভিযোগে জানিয়েছিলেন, একটি অন্তরঙ্গ দৃশ্যের শুটের সময় রিয়া  তাকে ক্যামেরার সামনে টেনে নিয়েছিলেন।

1010

 

শিবম তিওয়ারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বং গার্ল রিয়া। ৩৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি মডেলিং-এও যুক্ত ছিলেন তিনি। ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায়  তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos