সুশান্তের আগে আদিত্যের সঙ্গে সম্পর্কে ছিলেন অর্থের লোভে, রিয়ার বিরুদ্ধে বিস্ফোরক নেটদুনিয়া

রিয়া চক্রবর্তী বলিউডে কাজ করে যে জনপ্রিয়তা কখনও পাননি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সেই জনপ্রিয়তা পেয়ে চলেছেন তিনি। যদিও জনপ্রিয়তা নয়, নিন্দাই বেশি। তাঁকে যে সকল সিনেপ্রেমীরা চিনতই না তারা এখন রীতিমত রিয়কে নিয়ে শুরু করেছে তর্ক-বিতর্ক। রিয়া চক্রবর্তী ভাল প্রেমিকা ছিলেন নাকি খারাপ সেই নিয়েও চলছে কাটাছেড়া। রিয়াকে এখন গোল্ড ডিগার, অর্থাৎ অর্থের কারণে সম্পর্কে যাওয়া মহিলাদের সঙ্গে তুলনা করা হচ্ছে। সুশান্তের সংক্রান্তে কথা বলতে গিয়ে উঠে এসেছে আদিত্য রায় কাপুরের প্রসঙ্গও। 

Adrika Das | Published : Jul 21, 2020 2:53 PM IST / Updated: Jul 21 2020, 08:56 PM IST

18
সুশান্তের আগে আদিত্যের সঙ্গে সম্পর্কে ছিলেন অর্থের লোভে, রিয়ার বিরুদ্ধে বিস্ফোরক নেটদুনিয়া

এক সময় আদিত্য রায় কাপুরকে ডেট করতেন রিয়া। বছর চারেকের সম্পর্ক ছিল তাঁদের। অনেকের কাছেই এই বিষয়টি অজানা।

28

সেই সময় দু'জনেই ছিলেন ভিডিও জকি। তবে ভিন্ন দুই চ্যানেলে কাজ করতেন তাঁরা। কিছু অনুষ্ঠানের মাধ্যমে একে অপরের সঙ্গে দেখা হয় তাঁদের। 

38

যারপরই শুরু হয় তাঁদের প্রেমালাপ। বলিউডে আসার ইচ্ছে ছিল দু'জনেরই। আদিত্যের বড় দাদা সিদ্ধার্থ রায় কাপুর, বি-টাউনের নামী ব্যক্তিত্বের মধ্যে একজন। 

48

অন্যদিকে রিয়া একজন বহিরাগত। নেটিজেনদের কথায়, আদিত্য বলিউডের প্রতিভাবান ব্যক্তির ভাই বলেই তাঁর সঙ্গে সম্পর্ক রেখেছিলেন রিয়া। 

58

এবং আদিত্যের চেনা লোকজনদের সঙ্গে যোগাযোগ করে ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেন। যশ রাজ ফিল্মসের ছবি মেরে ড্যাড কি মারুতি ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন তিনি। 

68

এর আগে অবশ্য দক্ষিণী ছবি তুনিগা তুনিগা-তে কাজ করেছেন তিনি। রিয়ার সঙ্গে আদিত্যের ব্রেক আপ হয় অভিনেতার বলিউড ডেবিউর কিছু বছর পরই। 

78

আদিত্য অবশ্য রিয়ার বিষয় কোনও মন্তব্য করতেই নারাজ। এমনকি নায়িকার সঙ্গে সম্পর্ককেও অস্বীকার করে গিয়েছিলেন আদিত্য। তবে রিয়া বেশ কয়েক বছর আগেও আদিত্যকে নিয়ে খোলাখুলি আলোচনা করেন। 

88

সুশান্তের মৃত্যুর পর ফুঁসতে থাকা নেটিজেনদের দাবি, রিয়া, আদিত্যকেও টাকা এবং জনপ্রিয়তার জন্য ব্যবহার করতে চেয়েছিলেন। আদিত্য এই বিষয় টের পেতেই রিয়াকে ছেড়ে দেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos